বাংলা নিউজ > বায়োস্কোপ > Celina Jaitly: 'বাবা-ছেলে দু'জনেরই বিছানা গরম করেছে সেলিনা', ট্রোলারকে মোক্ষম জবাব নায়িকার

Celina Jaitly: 'বাবা-ছেলে দু'জনেরই বিছানা গরম করেছে সেলিনা', ট্রোলারকে মোক্ষম জবাব নায়িকার

সেলিনাকে নিয়ে অশালীন টুইট

Celina Jaitly: ‘নপুংসতা সারানোর জন্য আপনার উচিত চিকিৎসকের পরামর্শ নেওয়া’, ট্রোলারকে যৌনতায় অক্ষম হলে পালটা কটাক্ষ সেলিনার। 

সৌন্দর্য প্রতিযোগিতা জিতে রাতারাতি লাইমলাইটে উঠে এসেছিলেন সেলিনা জেটলি। ২০০১ সালে মিস ইন্ডিয়া খেতাব জিতেছিলেন এই সুন্দরী। তাঁর চাবুক ফিগার আর সুন্দর মুখে নজর আটকে ছিল ফিরোজ খানের। ছেলের ডেবিউ ছবি ‘জানশিন’-এ সেলিনাকেই নায়িকা নির্বাচন করেন ফিরোজ। সেই সময় বলিউডের অন্যতম সেক্সি নায়িকা হিসাবে নজর কেড়েছিলেন এই সুন্দরী। তাঁর বিকিনি লুক থেকে নজর ফেরেনি কারুর। যদিও সেলিনার বলিউড কেরিয়ার সেভাবে কোনওদিনই সেভাবে টেক-অফ করেনি। বিয়ে করে আপতত ঘোর সংসারি অভিনেত্রী।

মঙ্গলবার আচমকাই আলোচনায় সেলিনার পুরোনো সম্পর্ক। নেপথ্য সেলিনাকে ঘিরে ভাইরাল হওয়া এক টুইট। ওই টুইটে উমের সান্ধু নামের এক স্বঘোষিত ফিল্ম সমালোচক দাবি করেছেন, ‘সেলিনা ভারতের একমাত্র অভিনেত্রী যে বাবা (ফিরোজ খান)-ছেলে (ফারদিন খান) দু’জনের সঙ্গে বহুবার রাত কাটিয়েছে। এই টুইট নজর এড়ায়নি সেলিনার। এমন কুরুচিপূর্ণ ও আশালীন টুইটের বিরুদ্ধে ফুঁসে ওঠেন নায়িকা।

তিনি লেখেন, ‘মিস্টার সান্ধু, হয়ত এই টুইটটি পোস্ট করায় হয়ত আপনি পুরুষ হওয়ার দৌড়ে দৈর্ঘ্যে ও পরিধিতে বেড়েছেন, হয়ত একটু আশাও বেড়েছে আপনার যৌন অক্ষমতা (নপুংসতা) সেরে উঠবে। বিশ্বাস করুন নপুংসতা সারানোর জন্য চাইলে আপনি চিকিৎসের পরামর্শ নিতে পারেন, আপনার চেষ্টা করা উচিত নিজের সমস্যাটা শুধরে নেওয়ার!’ এরপর টুইটার সেফটিকে ট্যাগ করে প্রযোজনীয় ব্যবস্থা নেওয়ার আর্জি জানান অভিনেত্রী।

সেলিনার এমন সপাট জবাবের প্রশংসা করেছেন নেটিজেনরা। একজন লেখেন, ‘খুব ভালো করেছো। অনেকে সাহস লাগে এটা লিখতে’। অপর একজন লেখেন, ‘সেলিনা দারুণ করেছো। গর্বিত তোমাকে নিয়ে।’ এই ধরণের ইউজারদের টুইটারে কোনও জায়গা নেই, এই দাবি তুলে কর্তৃপক্ষকে ট্রোলারের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন সেলিনা ভক্তরা। সঙ্গে নায়িকার উদ্দেশে তাঁদের বার্তা, চাইলেও কেউ কারুর চরিত্রে দাগ লাগাতে পারে না। 

আপতত স্বামী ও তিন সন্তানকে নিয়ে অস্ট্রিয়াতে থাকেন সেলিনা। ২০২০ সালে হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে সেলিনা জানিয়েছিলেন বিয়ের পর বলিউড ছাড়ার সিদ্ধান্ত সম্পূর্ণরূপে তাঁর ব্যক্তিগত। আউটসাইডার হয়ে ভালো চরিত্র খুঁজতে খুঁজতে হাঁফিয়ে উঠেছিলেন সেলিনা, সেইজন্যই ছবি থেকে বিরতি নেন তিনি।

শেষবার রাম কমল মুখোপাধ্যায়ের শর্টফিল্ম ‘সিজন গ্রিটিংসে’ পর্দায় দেখা গিয়েছিল অভিনেত্রী সেলিনা জেটলিকে। ২০২০ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি।

বায়োস্কোপ খবর

Latest News

ঠাকুর ঘরে গণপতির কোন পাশে লক্ষ্মী ও সরস্বতীর মূর্তি স্থাপন শুভ? রইল শাস্ত্রমত বিনা টিকিটে ট্রেন যাত্রা রুখতে ‘ক্যাম্প কোর্ট’, হাওড়া স্টেশনেই বসল বিশেষ আদালত আমাদের এই রানটা তাড়া করা উচিত ছিল- হারের জন্য ব্যাটারদের দায়ী করলেন রশিদ খান রয়েছে একাধিক লোহার কারখানা, রানিগঞ্জে সেই শিল্পপতির বাড়িতে ইডি হানা পার্সেল নিয়ে India Post-র নাম ভাঁড়িয়ে আসছে জালি SMS, সতর্ক করল কেন্দ্র শ্রাবন্তী-সুস্মিতাকে তাক করে ক্যামেরা, ছবি উঠছে, হঠাৎ এসে কাণ্ড ঘটালেন দেবলীনা ‘ভালবাসা ছাড়া..’, স্বস্তিকার সঙ্গে শিলাজিৎ-এর প্রেমচর্চা তুঙ্গে,মুখ খুললেন গায়ক সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল ১২ বছরেই NYU-তে সুযোগ! ইতিহাস সুবর্ণের, 'ক্লাস' করিয়েছিল রহড়া রামকৃষ্ণ মিশনে প্রদেশ কংগ্রেসের সভাপতির পদ থেকে ইস্তফা অধীরের! এবার কোন পথে?

T20 WC 2024

হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের বেঞ্চে যারা আছে তাদের হ্যাটট্রিক আছে....নজির গড়ে তৃপ্ত কামিন্স, দেখুন ভিডিয়ো আফগানদের দাপটে হারিয়েও পয়েন্ট টেবিলে শীর্ষ থাকা হল না ভারতের! বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.