বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহিদকে কড়া চ্যালেঞ্জের মুখে ফেললেন মীরা, স্বামী-স্ত্রীর এই লড়াইয়ে জয়ী কে হল?
শাহিদ-মীরা
শাহিদ-মীরা

শাহিদকে কড়া চ্যালেঞ্জের মুখে ফেললেন মীরা, স্বামী-স্ত্রীর এই লড়াইয়ে জয়ী কে হল?

  • স্ত্রী মীরা রাজপুতের সঙ্গে গ্র্যাভিটি চ্যালেঞ্জে অংশগ্রহন করলেন অভিনেতা শাহিদ কাপুর।

স্ত্রী মীরা রাজপুতের সঙ্গে গ্র্যাভিটি চ্যালেঞ্জে অংশগ্রহন করলেন অভিনেতা শাহিদ কাপুর। রীতিমতো মাটিতে হাঁটুগেড়ে বসে বডি ব্যালেন্সের চেষ্টা করলেন তিনি। সেই ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন মীরা রাজপুত কাপুর।

শাহিদের সঙ্গে ভিডিও পোস্ট করে মীরা লেখেন, ‘চ্যালেঞ্জের জন্য সব সময় প্রস্তুত, মি. কাপুর। তুমি খুব মসৃণ করে করেছ। সঠিকভাবে করেছ’। পাশাপাশি একটি চুমুর ইমোজিও ব্যবহার করেন।

‘The Centre of Gravity’ চ্যালেঞ্জ মূলত প্রমান করার চেষ্টা করে, মেয়েরা ছেলেদের থেকে দেহের নিম্নাংশে ভারসাম্য বজায় রাখতে বেশি সক্ষম। কাপুর দম্পতিকে দেখা যায় মেঝের ওপর হাটুগেড়ে বসে একই ভাবে দেহের ভারসাম্য বজায় রাখতে।

দম্পতি এই ভিডিও শেয়ার করতেই অনুরাগীরা কমেন্টে ভালবাসা প্রকাশ করেন। বলিউড থেকে দু হাত দূরত্ব বজায় রাখেন মীরা রাজপুত, অভিনয়ে আসার কোনও ইচ্ছা নেই তাঁর। কিন্তু গ্ল্যামার আর ফ্যাশনের মামলায় অনায়াসেই যে কোনও নায়িকাকে টক্কর দিতে পারেন তিনি। শাহিদ ঘরনির নিজেরও আলাদা পরিচয় আছে। যোগা, ব্যয়াম থেকে খাদ্যাভ্যাস নানা বিষয় নিয়ে জনপ্রিয় ব্যক্তিত্বদের সঙ্গে ইনস্টাগ্রামে ‘The Indian Edit’ নামক একটি নিজস্ব শো হোস্ট করেন তিনি। এক কথায় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনশার মীরা।

আগামীতে স্পোর্টস ড্রামা জার্সিতে অভিনয় করতে দেখা যাবে শাহিদকে। গৌতম তিন্নানাউরি পরিচালিত জার্সি একই নামের তেলুগু ছবির রিমেক। ছবিতে শাহিদের বিপরীতে দেখা মিলেছে ম্রুনাল ঠাকুর। চলতি বছর, ৫ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে জার্সির।

বন্ধ করুন