বাংলা নিউজ > বায়োস্কোপ > Chanchal Chowdhury: মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বাবা, সাফল্যের দিনেও মন ভালো নেই চঞ্চলের

Chanchal Chowdhury: মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বাবা, সাফল্যের দিনেও মন ভালো নেই চঞ্চলের

চঞ্চল চৌধুরী

Chanchal Chowdhury: ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা চঞ্চল চৌধুরীর বাবা। ফেসবুকে পুরোনো স্মৃতি ফিরে দেখলেন অভিনেতা। 

মন ভালো নেই চঞ্চল চৌধুরীর। কেরিয়ারের সবচেয়ে ভালো সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি, অথচ যাঁকে দেখে জীবনপথে এগিয়ে চলা সেই মানুষটাই আজ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন চঞ্চল চৌধুরীর বাবা, রাধাগোবিন্দ চৌধুরী। এই মুহূর্তে ঢাকার এক হাসপাতালে ভর্তি তিনি। বিষন্নতা নেমে এসেছে চঞ্চল চৌধুরীর জীবনে।

কলকাতা চলচ্চিত্র উৎসবের মঞ্চে স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখে বারবার শোনা গিয়েছে তাঁর নাম, সম্প্রতি এপার বাংলায় মুক্তি পেয়েছে ‘হাওয়া’। সামনেই মুক্তি পাবে তাঁর বহুচর্চিত সিরিজ ‘কারাগার’-এর সিজন ২। কিন্তু এত সাফল্যের মাঝেও দু-দণ্ড শান্তি নেই মনে। প্রিয়জনদের সঙ্গে সাফল্য ভাগ করে নিতে না পারলে সেটা কীসের সাফল্য? বাবার কথা আজ বড্ড মনে পড়ছে অভিনেতার। তাঁর সঙ্গে একটি পুরোনো ছবি শেয়ার করে চঞ্চল চৌধুরী ফেসবুকের দেওয়ালে লিখলেন, 'বাবার হাত ধরে থাকাটাই সন্তানের প্রশান্তি'।

পরিবারের কথাতেই অসুস্থ বাবাকে ফেলে কলকাতা চলচ্চিত্র উৎসবে যোগ দিতে এসেছিলেন। তবুও মন মানে না। এর আগেও সোশ্যাল মিডিয়ায় ‘কারাগার’ অভিনেতা স্মৃতির পাতা হাতড়ে ফিরে গিয়েছেন ছেলেবেলায়। যখন কেবলমাত্র ‘দুলাল মাস্টারের সন্তান’ হিসাবেই পরিচিত ছিলেন তিনি। বাবা ছিলেন স্কুলের প্রধানশিক্ষক, তাই বাড়তি সমাদার পেতেন চঞ্চল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি পালটে গিয়েছে। নিজের পরিচয় গড়েছেন চঞ্চল, দুই বাংলাতেই অভিনেতার যথেষ্ট নামডাক।

গত সপ্তাহে ফেসবুকের দেওয়ালে অভিনেতা লিখেছিলেন, ‘বাবাকে এক দিন জিজ্ঞেস করেছিলাম, ছোটবেলা থেকে তোমার পরিচয়ে পরিচিত হয়ে এসেছি। এখন যখন তোমাকে কেউ চঞ্চল চৌধুরীর বাবা বলে চেনে, তোমার কেমন লাগে? বাবা কোন উত্তর না দিয়ে আমার দিকে শুধু ভেজা চোখে কিছু ক্ষণ তাকিয়ে ছিলেন। তাঁর সেই গর্বিত মুখটা দেখে, আমার চোখ দুটো ঝাপসা হয়ে গিয়েছিল।’

এরপর বাবার সুস্থতা কামনা করে তিনি লেখেন, ‘সন্তানের সকল সফলতায় বাবা মায়ের যে কি শান্তি,কি আনন্দ…তা আমি দেখেছি। কয়েকটা দিন হলো, বাবা হাসপাতালের বিছানায় অচেতন। চোখের জলে আমাদের বুক ভেসে যায়,আর প্রার্থনা করি,আমার বাবা সুস্থ্য হয়ে উঠুক। বাবা মাকে হাসপাতালের বিছানায় রেখে কোন সন্তানই ভালো থাকতে পারে না। আমিও ভালো নেই'।

দ্রুত সুস্থ হয়ে উঠুক তাঁর বাবা, এমনটাই প্রার্থনা চঞ্চল চৌধুরীর ভক্তদের।

 

বায়োস্কোপ খবর

Latest News

দ্বিতীয় বিবাহবার্ষিকীতে রণবীরের জন্য আদুরে পোস্ট আলিয়ার, লিখলেন, ‘এতদূর…’ MS Dhoni's Milestone: রায়নার পরে CSK-র দ্বিতীয় ব্যাটার হিসেবে ৫০০০-এর শিখরে ধোনি ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত কাতারের প্রেসিডেন্টের সঙ্গে কথা মোদীর, প্রাক্তন নৌসেনাদের মুক্তি প্রসঙ্গে রাজনাথ উ.পূ. দিল্লিতে কংগ্রেসের প্রার্থী কানহাইয়া কুমার, বিপক্ষে বিজেপির কোন তারকা? মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো প্রথম বিয়ে ভাঙার পর শিমুলের মতো প্রাক্তনকে কি আবার সুযোগ দেবেন মানালি? কী বললেন জাত গোখরো’ নয় এবার প্রচার শুরু ‘কাবুলিওয়ালা’ দিয়ে, জানালেন মিঠুন নিজেই আয়রন ডোম থেকে অ্যারো সিস্টেম, কীভাবে ইরানের আক্রমণ প্রতিহত করল ইজরায়েল? চালসায় নববর্ষের মঙ্গলযাত্রায় মমতা, নাচলেন, বাজালেন মাদল, চা শ্রমিকদের মন ভিজল?

Latest IPL News

ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.