বাংলা নিউজ > বায়োস্কোপ > ট্রান্সজেন্ডার নারীর প্রেমে আয়ুষ্মান! ‘চণ্ডীগড় করে আশিকি’র ট্রেলারে তুলকালাম
আয়ুষ্মান-বাণী
আয়ুষ্মান-বাণী

ট্রান্সজেন্ডার নারীর প্রেমে আয়ুষ্মান! ‘চণ্ডীগড় করে আশিকি’র ট্রেলারে তুলকালাম

ভালোবাসায় কোনও লিঙ্গভেদ হয় না, ছবিতে প্রমাণ করবেন আয়ুষ্মান-বাণী। অভিষেক কাপুর পরিচালিত এই ছবিতে আয়ুষ্মানকে দেখা যাবে বক্সারের ভূমিকায়। ডিসেম্বর ১০, পর্দায় আয়ুষ্মান-বাণীর রোম্যান্স দেখতে পাবে দর্শক।

আয়ুষ্মান খুরানা ও বাণী কাপুর অভিনীত ‘চণ্ডীগড় করে আশিকি’। মুক্তি পেল ছবির ট্রেলার। ছবি পরিচালনায় অভিষেক কাপুর। ট্রেলার মুক্তির আগেই প্রাকাশ্যে এসেছিল ছবির মোশান পোস্টার। আগামী ১০ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি। 

৩ মিনিট ১৩ সেকেণ্ডের ট্রেলারের শুরুতে মানু আয়ুষ্মানকে জিমে ঘাম ঝরাতে দেখা গেছে। বাণী জুম্বা শিক্ষিকা মানভির ভূমিকায় অভিনয় করবেন। ছবিতে তাঁরা একে অপরের প্রেমে পড়েন। মানু চমকে ওঠে যখন মানভি প্রকাশ করে, সে ট্রান্স মহিলা। দেখুন ট্রেলার-

কিছুদিন আগেই ছবির মোশান পোস্টার প্রকাশ্যে এসেছিল। পোস্টারে মাথায় পনি টেইল বেঁধে দেখা গেছে আয়ুষ্মানকে। আয়ুষ্মান-বাণীকে একে অপরের ঠোঁটে-ঠোঁট রেখে দেখা গেছে পোস্টারে। ছবির মোশন পোস্টার শেয়ার করে অভিনেতা লিখেছিলেন, ‘এই আশিকি একটু আলাদাই #ChandigarhKareAashiqui, আগামী ৮ নভেম্বর ট্রেলার মুক্তি পাবে। আপনার কাছাকাছি সিনেমা হলে ১০ ডিসেম্বর প্রেমে পড়ার জন্য প্রস্তুত থাকুক'।

অভিষেক কাপুর পরিচালিত এই ছবি প্রযোজনা করছেন ভূষণ কুমার ও প্রজ্ঞা কাপুর। আয়ুষ্মানের বিপরীতে মহিলা চরিত্রে অভিনয় করছেন বানী কাপুর। ছবিতে বক্সারের চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান। এর জন্য বিশেষ ডায়েট মেনে চলছেন তিনি। নিয়মিত করেছেন শরীরচর্চাও। করোনার জেরে চণ্ডীগড়ে গত বছর অক্টোবরে ছবির শ্যুটিং হয়। ৪৮ দিনের মধ্যেই ছবির শ্যুটিং শেষ করা হয়।

প্রসঙ্গত, ‘কেদারনাথ’ ছবির পরিচালনার তিন বছর পর 'চণ্ডীগড় করে আশিকি'তে ফের একবার পরিচালকের আসনে অভিষেক কাপুর। সুশান্তের পর আয়ুষ্মানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিষেক।

গত ৯ জুলাই ছবি মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হলেও, করোনার জেরে ছবি নির্মাতারা পিছিয়ে যায়। মূলত সিনেমা হলে ছবি মুক্তির পরিকল্পনা ছিল তাঁদের। তাই পরিস্থিতি একটু স্বাভাবিক হতে এবং সিনেমা হল খুলতেই, ফের ডিসেম্বর ১০-এ ছবি মুক্তির নতুন দিন ঘোষণা করল ‘চণ্ডীগড় করে আশিকি’র টিম।

 

 

বন্ধ করুন