বাংলা নিউজ > বায়োস্কোপ > Alia Bhatt: 'ব্রহ্মাস্ত্র'-এ আদৌ কী করলেন আলিয়া? যুবতীর ভিডিয়ো দেখে প্রশ্ন দর্শকমহলে
বক্স অফিসে ভালো ব্যবসা করেছে ‘ব্রহ্মাস্ত্র’।

Alia Bhatt: 'ব্রহ্মাস্ত্র'-এ আদৌ কী করলেন আলিয়া? যুবতীর ভিডিয়ো দেখে প্রশ্ন দর্শকমহলে

  • দর্শকমহলে ছবিটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া হলেও বক্স অফিসের অঙ্ক আশার আলো দেখাচ্ছে। ইতিমধ্যেই সারা বিশ্বজুড়ে ২২৫ কোটির ব্যবসা করে ফেলেছে 'ব্রহ্মাস্ত্র'।

আপনি কি আলিয়া ভাটের ভক্ত? 'ব্রহ্মাস্ত্র' দেখার পরিকল্পনা করছেন? তবে প্রেক্ষাগৃহে যাওয়ার আগে দেখে নিতে পারেন চাঁদনী ভাবড়ার একটি ভিডিয়ো।

অয়ন মুখোপাধ্যায়ের বহু সাধনার ধনে আলিয়ার ভূমিকা কতটা, কয়েক সেকেন্ডের ভিডিয়োর মাধ্যমে তা-ই বুঝিয়ে দিলেন চাঁদনী। কী বলতে শোনা গেল তাঁকে? ২৮ সেকেন্ড ধরে ঘুরিয়ে ফিরিয়ে নানা বাক্যে বারবার যে শব্দটি ভেসে এল, তা হল 'শিবা' (রণবীর কাপুরের চরিত্র)। তা হলে পুরো ছবি জুড়ে কি গুরুত্ব পেয়েছেন শুধু নায়ক? নায়িকা নিছকই পার্শ্ব চরিত্র হয়ে দাঁড়িয়েছে? চাঁদনীর এই ভিডিয়ো দেখে অনেকেই এমন প্রশ্ন তুলেছেন।

শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'ব্রহ্মাস্ত্র'। পুরাণ এবং ফ্যান্টাসিকে মিলিয়ে গল্প বুনেছেন অয়ন। সেই গল্পের কেন্দ্রে রয়েছে শিবা, যে অতিপ্রাকৃত শক্তির অধিকারী। তার প্রেমিকা ইশার ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া।

দর্শকমহলে ছবিটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া হলেও বক্স অফিসের অঙ্ক আশার আলো দেখাচ্ছে। ইতিমধ্যেই সারা বিশ্বজুড়ে ২২৫ কোটির ব্যবসা করে ফেলেছে 'ব্রহ্মাস্ত্র'। শাহরুখ খান, রণবীর সিং, দীপিকা পাডুকোনদের মতো তারকাদের উপস্থিতি এই ছবিকে ব্যবসার নিরিখে আরও এক ধাপ এগিয়ে দিয়েছে। কিন্তু এই সাফল্যে আলিয়ার অবদান কতটা? ছবিতেই বা তাঁর চরিত্রের গুরুত্বটা ঠিক কতখানি? চাঁদনীর এই ভিডিয়ো এই প্রশ্ন তুলে দিচ্ছে।

(আরও পড়ুন: দর্শকদের থেকে অগাধ ভালোবাসা আমাদের কাছে সবচেয়ে বড় ব্রহ্মাস্ত্র: রণবীর)

অতীতেও আলিয়াকে একাধিক বার নকল করে নজর করেছেন চাঁদনী। রণবীর-পত্নীর কথা বলার ধরণ থেকে শুরু করে তাঁর হাসি— সবই হুবহু নকল করতে পারেন ২২ বছর বয়সী এই অভিনেত্রী। নেটমাধ্যমেও তাঁর জনপ্রিয়তা চোখে পড়ার মতো। ইনস্টাগ্রামে তাঁর অনুগামী সংখ্যা এক লক্ষ একুশ হাজার।

(আরও পড়ুন: ‘আমাকে ক্ষমা করো’, বেবি বাম্প নিয়ে এই কাজটা করতে পারছেন না, মাফ চাইলেন আলিয়া)

 

বন্ধ করুন