বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সিঙ্গেল ফাদার' হিসেবে নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেতা চন্দ্রচূড় সিং
ছেলে স্বর্ণজয়ের সঙ্গে চন্দ্রচূড় সিং। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ছেলে স্বর্ণজয়ের সঙ্গে চন্দ্রচূড় সিং। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'সিঙ্গেল ফাদার' হিসেবে নিজের অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেতা চন্দ্রচূড় সিং

  • একা হাতেই নিজের ছেলেকে বড় করে তুলছেন তিনি। সোজা কথায়,' সিঙ্গেল ফাদার' চন্দ্রচূড় সিং।বড়পর্দা থেকে দূরে থাকলেও নিজের একমাত্র সন্তান স্বর্ণজয়-কে মানুষ করার ক্ষেত্রে কোনওরকম ফাঁকি দেন না এই অভিনেতা।

বলিউডে হাতে গোনা কয়েকটি ছবি করলেও হিন্দি ছবিপ্রেমী দর্শকদের কাছে আজও পরিচিত বলিউড অভিনেতা চন্দ্রচূড় সিংয়ের নাম। একসময়ের জনপ্রিয় নায়ক বর্তমানে বড়পর্দা থেকে দূরে থাকলেও যে নিজের একমাত্র সন্তান স্বর্ণজয়-কে মানুষ করার ক্ষেত্রে কোনওরকম ফাঁকি দেন না সেকথা সাম্প্রতিক সময়ে দেওয়া এক সাক্ষাৎকারে নিজেই জানালেন এই অভিনেতা। প্রসঙ্গত, এক হাতেই নিজের ছেলেকে বড় করে তুলছেন তিনি। সোজা কথায়,' সিঙ্গেল ফাদার' চন্দ্রচূড় সিং। সাক্ষাৎকারে উঠে এলো সেকথাও। কথার ফাঁকে অভিনেতা জানালেন আজকাল তাঁকে খুব বেশি বড়পর্দায় দেখা না গেলেও সেই অসময়তা তাঁর পুরোটাই ব্যয় হয় ছেলে স্বর্ণজয়কে মানুষ করার ক্ষেত্রে।

চন্দ্রচূড়ের কথায়,' আসলে সিঙ্গেল ফাদার হওয়ার দরুণ ছেলের সমস্ত ব্যাপার আমাকে নিজে হাতেই সামলাতে হয় তাই দিনের বেশিরভাগ সময়টুকুই চলে যায় সেসব করার পিছনে। তাই পর্দায় অভিনেতা হিসেবে হাজির না হলেও বাবা হিসেবে কিন্তু নিজের দায়িত্বটুকু সমস্তটাই পালন করে যেতে হয়।' তা বাবা হিসেবে তিনি কেমন? নিজেকে কত নম্বর দেবেন? প্রশ্নের জবাবে সহাস্যে অভিনেতার জবাব,' এ প্রশ্নের উত্তর আমার ছেলেকে করলেই বেশি ভালো হয়। সেইই এই জবাবটা ভালো দিতে পারবে। তবে এটুকু বলতে পারি প্রতিদিন ছেলেকে বড় করার অভিজ্ঞতা থেকে অনেককিছু শিখেছি। আমার তো মনে হয় সন্তানকে বড় করা,তাঁদের লন পালন করা পৃথিবীর অন্যতম শক্ত কাজ। আপনি ভুল করবেন সেখান থেকে শিখবেন, দারুণ সব মজার মুহূর্ত পাবেন। সব মিলিয়ে প্রতিনিয়ত নতুন নতুন দিক শেখ যায়,এই আর কী....'

উল্লেখ্য, গত বছর সুস্মিতা সেনের সঙ্গে 'আরিয়া' ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিট্যাল দুনিয়ায় ডেবিউ করেছেন চন্দ্রচূড়। ওয়েব সিরিজে তাঁর অভিনয় যথেষ্ট তারিফ কুড়িয়েছে সমালোচক মহলে।

বন্ধ করুন