বাংলা নিউজ > বায়োস্কোপ > শনিবার আসতেই লাফিয়ে বাড়ল আয়, ঘরে ঢুকল প্রায় ৫ কোটি! ৯ দিন পর মোট কত লক্ষ্মীলাভ হল কার্তিকের চান্দু চ্যাম্পিয়নের?

শনিবার আসতেই লাফিয়ে বাড়ল আয়, ঘরে ঢুকল প্রায় ৫ কোটি! ৯ দিন পর মোট কত লক্ষ্মীলাভ হল কার্তিকের চান্দু চ্যাম্পিয়নের?

৯ দিন পর মোট কত লক্ষ্মীলাভ হল কার্তিকের চান্দু চ্যাম্পিয়নের?

Chandu Champion BO: শনিবার আসতে লাফিয়ে বাড়ল ছবির আয়। নবম দিনে মোট কত ঘরে তুলল কার্তিক আরিয়ানের ছবি?

উইকেন্ড আসতেই বাড়ল চান্দু চ্যাম্পিয়ন ছবির আয়। শনিবার এক লাফে বেশ অনেকটাই বেড়েছে কার্তিক আরিয়ানের ছবির। নয় দিনের মাথায় এই ছবিটি বক্স অফিসে ৪০ কোটি ছাড়িয়ে গেল।

আরও পড়ুন: সত্যজিৎ যদি এই সময় হিন্দিতে হীরক রাজার দেশে বানাতেন কারা থাকতেন কোন চরিত্রে? শিল্পীর কল্পনায় দেখুন...

চান্দু চ্যাম্পিয়ন ছবির বক্স অফিস কালেকশন

চান্দু চ্যাম্পিয়ন ছবিটি শনিবার অর্থাৎ ২২ জুন প্রায় কোটি টাকা আয় করেছে। যার ফলে এই ছবির মোট আয় ৪০ কোটি ছাড়িয়ে গেল মাত্র ৯ দিনেই। এমনটাই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে। চান্দু চ্যাম্পিয়ন ছবিটি গত ১৪ জুন মুক্তি পেয়েছে। প্রথম আট দিনে বক্স অফিসে এই ছবিটি প্রায় ৪০ কোটি ছুঁয়ে ফেলেছে। চতুর্থ দিন চান্দু চ্যাম্পিয়ন ছবিটির ৫ কোটি টাকা আয় করে। পঞ্চম দিনে সেটা কমে হয় ৩ কোটি ২৫ লাখ টাকা। ষষ্ঠ দিনে আরও খানিক কমে ৩ কোটিতে দাঁড়ায় কার্তিকের ছবির আয়। সপ্তম দিনে ২ কোটি ৫০ লাখ টাকা ঘরে তোলে এই ছবি। ফলে প্রথম সপ্তাহে ৩৫ কোটি ২৫ লাখ টাকা ঘরে তোলে এই ছবি।

অন্যদিকে দ্বিতীয় শুক্রবার চান্দু চ্যাম্পিয়ন বক্স অফিসে ২ কোটি ৬৫ লাখ টাকা আয় করেছে। নবম দিনে চান্দু চ্যাম্পিয়ন বক্স অফিসে ৪ কোটি ৮৫ লাখ টাকা আয় করেছে। ফলে এই ছবির মোট আয় এখন দাঁড়িয়েছে ৪২ কোটি ৭৫ লাখ টাকায়।

আরও পড়ুন: পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনতে বদ্ধপরিকর রানি, তবে কি ফের এক হতে চলেছে ‘দুর্জানি’ জুটি?

আরও পড়ুন: 'চমকে গেছিলাম...' কল্কি ২৮৯৮ এডির প্রযোজকের পায়ে হাত দিয়ে প্রণাম অমিতাভের, বিগ বির কাণ্ডে কী বললেন অশ্বিনী দত্ত?

চান্দু চ্যাম্পিয়ন প্রসঙ্গে

চান্দু চ্যাম্পিয়ন ছবিটি কবীর খান পরিচালনা করেছেন। ছবিটির প্রযোজনার দায়িত্ব সামলেছেন সাজিদ নাদিয়াওয়ালা। এই ছবিতে একজন স্পোর্টসম্যানের কথা ফুটে উঠবে। মুরলিকান্ত পেটকরের জীবনীকে তুলে ধরা হয়েছে এই ছবিতে যিনি প্যারাঅলিম্পিকে ভারতকে প্রথম সোনা এনে দিয়েছিলেন ফ্রিস্টাইল সুইমিং বিভাগে। প্রসঙ্গত এটাই প্রথম ছবি যেখানে কবীর খানের পরিচালনায় কাজ করলেন কার্তিক। এই ছবিটির জন্য তিনি তাঁর বডি ফ্যাট ৩৯ শতাংশ থেকে কমিয়ে ৭ শতাংশে নামিয়ে আনেন। ৯০ কেজি থেকে ওজন কমিয়ে হন ৭২ কেজির। তাঁকে পাহাড়ি নদীর জলে স্নান করার একাধিক ছবি এর আগে পোস্ট করতে দেখা গিয়েছে। অভিনেতাকে শেষবার সত্যপ্রেম কী কথা ছবিতে দেখা গিয়েছিল। আগামীতে তাঁকে ভুল ভুলাইয়া ৩ ছবিতেও দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল Champions Trophy 2025: ফের ভারত বনাম পাকিস্তান মহারণ, তবে এবার ICC-র সভায় '...বাকিটা রাজনীতি', এবার শুভেন্দুর 'সবকা সাথ…' বিরোধী মন্তব্যের সমর্থনে তথাগত গোটা শ্রাবণ জুড়ে মহাদেবের আশীর্বাদ পাবে ৩ রাশি, কাছে আসবে না কোনও বিপদ বিয়ের আগে গর্ভবতী অপর্ণা-কন্যা! কঙ্কনাকে গাঁটছড়া বাঁধার কারণ নিয়ে কী বলেন রণবীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.