বাংলা নিউজ > বায়োস্কোপ > Chandu Champion BO: আটদিনে প্রায় ৪০ কোটি ছুঁয়ে ফেলল চান্দু চ্যাম্পিয়নের আয়! অষ্টম দিনে বক্স অফিসে হল কত লক্ষ্মীলাভ?

Chandu Champion BO: আটদিনে প্রায় ৪০ কোটি ছুঁয়ে ফেলল চান্দু চ্যাম্পিয়নের আয়! অষ্টম দিনে বক্স অফিসে হল কত লক্ষ্মীলাভ?

আটদিনে প্রায় ৪০ কোটি ছুঁয়ে ফেলল চান্দু চ্যাম্পিয়নের আয়!

Chandu Champion Box Office: দ্বিতীয় সপ্তাহেও আয়ের পরিমাণ এক বজায় রাখল চান্দু চ্যাম্পিয়ন। অষ্টম দিনে মোট কত কোটি ঘরে তুলল এই ছবি?

সদ্যই মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত চান্দু চ্যাম্পিয়ন। এই ছবিতে উঠে এসেছে ভারতের প্রথম প্যারালিম্পিক গোল্ড মেডেল প্রাপক তথা পদ্মশ্রী মুরলিকান্ত পেটকরের কথা। দ্বিতীয় শুক্রবার তথা অষ্টম দিনে বক্স অফিসে মোটের উপর দাপট বজায় রাখল কবীর খান অভিনীত এই ছবিটি।

আরও পড়ুন: মেয়ের বিয়ের আনন্দে সেজে উঠল শত্রুঘ্নর বাড়ি 'রামায়ণ', কোথায় আইনি বিয়ে সারছেন সোনাক্ষী - জাহির?

আরও পড়ুন: 'চমকে গেছিলাম...' কল্কি ২৮৯৮ এডির প্রযোজকের পায়ে হাত দিয়ে প্রণাম অমিতাভের, বিগ বির কাণ্ডে কী বললেন অশ্বিনী দত্ত?

চান্দু চ্যাম্পিয়ন ছবির বক্স অফিস কালেকশন

চান্দু চ্যাম্পিয়ন ছবিটি গত ১৪ জুন মুক্তি পেয়েছে। প্রথম আট দিনে বক্স অফিসে এই ছবিটি প্রায় ৪০ কোটি ছুঁয়ে ফেলেছে। চতুর্থ দিন চান্দু চ্যাম্পিয়ন ছবিটির ৫ কোটি টাকা আয় করে। পঞ্চম দিনে সেটা কমে হয় ৩ কোটি ২৫ লাখ টাকা। ষষ্ঠ দিনে আরও খানিক কমে ৩ কোটিতে দাঁড়ায় কার্তিকের ছবির আয়। সপ্তম দিনে ২ কোটি ৫০ লাখ টাকা ঘরে তোলে এই ছবি। ফলে প্রথম সপ্তাহে ৩৫ কোটি ২৫ লাখ টাকা ঘরে তোলে এই ছবি।

অন্যদিকে দ্বিতীয় শুক্রবার অর্থাৎ ২২ জুন চান্দু চ্যাম্পিয়ন বক্স অফিসে ২ কোটি ৬৫ লাখ টাকা আয় করেছে। ফলে বর্তমানে এই ছবিটির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ৩৭ কোটি ৯০ লাখ টাকায়। এমনটাই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে।

আরও পড়ুন: ১৭ বছরের প্রথা ভেঙে এবার বিগ বস হাউজে ঢুকবে মোবাইল! সঙ্গে কোন টুইস্টের ইঙ্গিত দিলেন অনিল কাপুর?

আরও পড়ুন: সারেগামাপার মূল পর্বে জায়গা করতে মুখোমুখি টক্কর সৃজিতা-ঐশির, শেষ পর্যন্ত বিচারকদের মন জয় করল কে?

চান্দু চ্যাম্পিয়ন প্রসঙ্গে

চান্দু চ্যাম্পিয়ন ছবিটি কবীর খান পরিচালনা করেছেন। ছবিটির প্রযোজনার দায়িত্ব সামলেছেন সাজিদ নাদিয়াওয়ালা। এই ছবিতে একজন স্পোর্টসম্যানের কথা ফুটে উঠবে। মুরলিকান্ত পেটকরের জীবনীকে তুলে ধরা হয়েছে এই ছবিতে যিনি প্যারাঅলিম্পিকে ভারতকে প্রথম সোনা এনে দিয়েছিলেন ফ্রিস্টাইল সুইমিং বিভাগে। প্রসঙ্গত এটাই প্রথম ছবি যেখানে কবীর খানের পরিচালনায় কাজ করলেন কার্তিক। এই ছবিটির জন্য তিনি তাঁর বডি ফ্যাট ৩৯ শতাংশ থেকে কমিয়ে ৭ শতাংশে নামিয়ে আনেন। ৯০ কেজি থেকে ওজন কমিয়ে হন ৭২ কেজির। তাঁকে পাহাড়ি নদীর জলে স্নান করার একাধিক ছবি এর আগে পোস্ট করতে দেখা গিয়েছে। অভিনেতাকে শেষবার সত্যপ্রেম কী কথা ছবিতে দেখা গিয়েছিল। আগামীতে তাঁকে ভুল ভুলাইয়া ৩ ছবিতেও দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

চোখ রাঙাচ্ছে নিম্নচাপ! ২১ শে জুলাইয়ের আগে বাংলার আবহাওয়া কেমন থাকবে? রেশন দুর্নীতি বিতর্ক অতীত! মুম্বইয়ে বিরাট দুর্গাপুজো আয়োজনের দায়িত্বে ঋতুপর্ণা স্বামী-পুত্রের সঙ্গে সংসারি প্রিয়াঙ্কা, সেরা ১০ মিষ্টি মুহূর্ত দেখুন ৪২তম জন্মদিন পালন গ্লোবাল স্টাইল আইকন প্রিয়াঙ্কার, দেখুন তাঁর ৭টি সেরা আউটফিট মা হওয়ার পরেও কীভাবে এত ফিট তিনি? নিজের ডেইলি রুটিন শেয়ার করলেন সোনাম কাপুর ২০২৪-২৫ আর্থিক বছরে বিরাট নিয়োগ ইনফোসিসে, অফ-ক্যাম্পাসও হবে চাকরি SL সফরের স্কোয়াডে ভারতের চাঞ্চল্যকর চারটি সিদ্ধান্ত কী জানেন? দুর্ঘটনার আগেই বিস্ফোরণের শব্দ! দাবি ট্রেনচালকের, নাশকতা ডিব্রুগড় এক্সপ্রেসে? চার বছরের বিয়েতে ইতি টানলেন হার্দিক-নাতাশা, ৩ বছরের ছেলের কাস্টডি পেল কে? তারকেশ্বরে শুরু হয়েছে শ্রাবণী মেলা, একগুচ্ছ বিশেষ ট্রেন পূর্ব রেলের, জানুন সূচি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.