বাংলা নিউজ > বায়োস্কোপ > তলানিতে TRP, এক মাস যেতে না যেতেই স্লট বদল দেবাদৃতা অভিনীত ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র
পালটে যাচ্ছে শ্রীকৃষ্ণভক্ত মীরা-র সম্প্রচারের সময় 
পালটে যাচ্ছে শ্রীকৃষ্ণভক্ত মীরা-র সম্প্রচারের সময় 

তলানিতে TRP, এক মাস যেতে না যেতেই স্লট বদল দেবাদৃতা অভিনীত ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র

  • আগামী ১৩ই সেপ্টেম্বর থেকে রাত ৯টার স্লটে আর দেখা যাবে না ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। 

গত ২৬শে জুলাই থেকে সম্প্রচার শুরু হয়েছিল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র। একমাস যেতে না যেতে পালটে যাচ্ছে শ্রীকৃষ্ণভক্ত মীরার সম্প্রচারের সময়। শুরু থেকেই তালানিতে ছিল দেবাদৃতা বসু ও প্রারব্ধি সিংহ অভিনীত এই ভক্তিমূলক সিরিয়ালের টিআরপি। ৪-এর গণ্ডি পার করতেও হোঁচট থেকেছে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। যার জেরে আগামী  ১৩ সেপ্টেম্বর থেকে রাত ৯টার বদলে রাত ১১টার স্লটে দেখা যাবে এই ডেলি সোপ। 

এতদিন রাত ১১টার স্লটে দেখা যেত ‘ধ্রুবতারা’, সেই জায়গা নিতে চলেছে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। তবে কি শেষ হয়ে যাচ্ছে ‘ধ্রুবতারা’? সেই নিয়ে এখনও কোনও তথ্য দেয়নি চ্যানেল কর্তৃপক্ষ। রাত ৯টার স্লটে প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলার সর্বজয়ার সঙ্গে লড়াইতে কোনওভাবেই এঁটে উঠতে পারছিল না ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। এর জেরেই এই কঠিন সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ। রাত ৯টার স্লটে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ জায়গা নিতে চলছে কণীনিকা বন্দ্যোপাধায় অভিনীত ‘আয় তবে সহচরী’, জল্পনা তেমনই। 

গত সপ্তাহে 'শ্রীকৃষ্ণভক্ত মীরা'র টিআরপি রেটিং ছিল মাত্র ৩.৭, অন্যদিকে একই চ্যানেলে দুপুরের স্লটে চলা অপর ভক্তিমূলক ধারাবাহিক ‘রাধাকৃষ্ণ’র (ডাবড সিরিয়াল) টিআরপিও রয়েছে এর আশেপাশে।স্বাভাবিকভাবেই প্রাইমটাইম স্লটে 'শ্রীকৃষ্ণভক্ত মীরা'র পারফরম্যান্স একেবারেই আশাব্যাঞ্জক নয়। 

শ্রীকৃষ্ণভক্ত মীরা'র এত দ্রুত স্লট পালটে দেওয়ায় সোশ্যাল মিডিয়ায় দু-রকমের প্রতিক্রিয়া চোখে পড়ছে। দেবাদৃতা ভক্তরা বেশ ক্ষুব্ধ এই সিদ্ধান্তে, একজন লেখেন- ‘প্রথম থেকেই সিরিয়াল টা-কে ফ্লপ করে দিলেন আপনারা এমন সময় পরিবর্তন করে দিলেন যেটুকু হতো সেটাও হবে বলে মনে হয় না এর থেকে অন্য সময়ে দিতে পারতেন’। অনেকেই ‘আয় তবে সহচরী’ শুরু হওয়ার সেলিব্রেশন শুরু করে দিয়েছেন। 

বন্ধ করুন