বাংলা নিউজ > বায়োস্কোপ > চরিত্রহীন ৩ : টিজারের আকর্ষণ বাড়ালেন মোহময়ী স্বস্তিকা, কম গেলেন না সৌরভ-নয়নাও
‘চরিত্রহীন ৩’-এর টিজারের একটি দৃশ্য
‘চরিত্রহীন ৩’-এর টিজারের একটি দৃশ্য

চরিত্রহীন ৩ : টিজারের আকর্ষণ বাড়ালেন মোহময়ী স্বস্তিকা, কম গেলেন না সৌরভ-নয়নাও

  • কাদামাখা সিক্ত শরীরে অন্তরঙ্গে মুহূর্তে লীন স্বস্তিকা-সৌরভ। ঠিক এইভাবেই চরিত্রহীন ৩-এর টিজারে ধরা দিলেন স্বস্তিকা।

কলকাতা : রিলিজ করল ‘চরিত্রহীন ৩’-এর অফিসিয়াল টিজার। এক মিনিট ১৭ সেকেন্ডের এই টিজার ইতিমধ্যেই হইচই ফেলে দিয়েছে নেটদুনিয়ায়। তবে এই সিরিজে নয়া চমক স্বস্তিকা মুখোপাধ্যায়। টলিডের অন্যতম চর্চিত অভিনেত্রী তিনি। ‘পাতাললোক’-এর মতো ওয়েব সিরিজে ওটিটি প্ল্যাটফর্ম কাঁপিয়েছেন তিনি। 

টিজারের শুরুতেই সতীশকে (সৌরভ দাস) দেখা যাচ্ছে নৌকোয় বসে পুরনো স্মৃতি রোমন্থন করতে কিরণকে (নয়না গাঙ্গোপাধ্যায়) নিয়ে। তিনি যেন সময়ের সঙ্গে পুরনো স্মৃতিকে হারিয়ে যাওয়ার প্রসঙ্গ তুলে ধরেছেন। বোঝাতে চাইছেন নতুন দৃশ্যের অপেক্ষায় থাকে মানুষ। কিরণকে দেখে চিৎকার করে ডাকছেন সতীশ। অন্যদিকে, স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখা যাচ্ছে ওয়েব সিরিজের টিজারে উষ্ণতা ছড়াতে। তাঁর মুখে শোনা যাচ্ছে- ‘ভালোবাসতে ভুলে যাচ্ছে মানুষ।' তবে সতীশ স্বীকার করেছেন, ভালোবাসা পাওয়া প্রচন্ড কষ্ট। স্বতিকাকে দেখা যাবে রাবেয়ার ভূমিকায়। কাদামাখা অন্তরঙ্গ মুহূর্তে সতীশ এবং রাবেয়া। দুটো শরীর যেন আষ্টেপৃষ্ঠে একে অপরকে জড়িয়ে রেখেছে, ঠোঁটে ঠোট- আলো আঁধারি পরিবেশে প্রেমের উষ্ণতা ছড়াচ্ছে এই জুটি। ব্যাকগ্রাউন্ডে মাদকতায় ভরা মিউজক ও চেনা নারী কণ্ঠে বলে উঠছে- ‘আমি পুড়ছি সতীশ, আমি পুড়ে যাচ্ছি।' 

দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-তে আসতে চলেছে ‘চরিত্রহীন ৩’। প্রধান চরিত্রে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সৌরভ দাস। ‘হইচই’-এর অন্যতম জনপ্রিয় সিরিজ ‘চরিত্রহীন’। এই সিরিজে সৌরভ আগেও অভিনয় করেছেন। তবে প্রথমবার স্বস্তিকা সামিল হয়েছে এই টিমে। স্বস্তিকার উপস্থিতি ‘চরিত্রহীন’-এর নতুন সিজন নিয়ে প্রত্যাশা আরও বাড়িয়ে দিয়েছে তা বলাই যায়। সাহসী দৃশ্যে বরাবরই অনন্যা দুপুর ঠাকুরপোদের ‘উমা বৌদি’। 

বন্ধ করুন