বাংলা নিউজ > বায়োস্কোপ > Charu Asopa and Rajeev Sen reunite: আবার একসঙ্গে চারু আর রাজীব! বিচ্ছেদ নয়, স্পষ্ট ঘোষণা সোশ্যাল মিডিয়ায়
রাজীব সেন আর চারু অসোপা

Charu Asopa and Rajeev Sen reunite: আবার একসঙ্গে চারু আর রাজীব! বিচ্ছেদ নয়, স্পষ্ট ঘোষণা সোশ্যাল মিডিয়ায়

  • Charu Asopa and Rajeev Sen: সত্যি হল আন্দাজ। বিচ্ছেদ নয়। জানিয়ে দিলেন চারু আর রাজীব। 

শেষ পর্যন্ত সম্ভাবনাই সত্যি হল। সম্পর্ক ভাঙছেন না চারু অসোপা এবং রাজীব সেন। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি দিয়ে তাঁরা জানিয়ে দিলেন বিচ্ছেদ নয়, তাঁদের বিয়ে টিকেয়ে রাখার সিদ্ধান্তই নিলেন তাঁরা।

দীর্ঘ দিন ধরেই আলোচনায় সুস্মিতা সেনের ভাই রাজীব এবং তাঁর স্ত্রী চারু। বেশ কয়েক দিন ধরে শোনা যাচ্ছিল, তাঁদের বিচ্ছেদ হচ্ছে। পরস্পরের প্রতি কটাক্ষ করে তাঁরা সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টও দেন। তার পরে আবার শোনা যায়, সম্পর্ক ভাঙতে চাইছেন না দু’জনেই। ফলে পিছিয়ে আসছেন সেই অবস্থান থেকে। তার পরে বৃহস্পতিবার এই ঘটনা।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় চারু তাঁদের পরিবারের তিন জনের একসঙ্গে একটি ছবি দিয়ে একথা জানিয়ে দেন, তাঁরা একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

এর আগেই অবশ্য সবাইকে চমকে দিয়েছিলেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন। আলাদা হয়ে যাওয়া স্ত্রী চারু আসোপার সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। তার আগে ডিভোর্সের আবেদন করে ফেলেছিলেন তাঁরা। আলাদাও থাকছিলেন।

তখন থেকেই শুরু হয়ে যায় জল্পনা। তবে এই ছবি শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গেই ধেয়ে আসতে শুরু করে প্রশ্নবান। একজন লেখেন, ‘এইসব কী নাটক?’, অপরজন লেখেন, ‘আপনারা সত্যি পারেন বটে! একটু পাবলিসিটির জন্য যা ইচ্ছে তাই করতে পারেন।’ যদিও চারু রাজীবের এক ভক্ত এই ছবি দেখে খুশি জাহির করে বলেন, ‘তবে কি তোমাদের মধ্যে সব ঠিক হয়ে গেল!’

তাই প্রস্তুতি একটা ছিলই। থেমে থাকেননি চারুও। রাজীবের মতোই এক-এক ধাপ করে এগোচ্ছিলেন তিনি। ইনস্টাগ্রামে নিজের নামের পাশে স্বামীর সেন পদবী জুড়ে নিয়েছিলে। দিন কয়েক সিঁথিতে সিঁদুর পরে মেয়ে জিয়ানার সঙ্গে ছবিও দিয়েছিলেন। ফলে তাঁরা যে আবার একসঙ্গে থাকতে পারেন, তার প্রস্তুতি ছিলই। 

২০১৯ সালে বাঙালি রীতিতে ধুমধাম করে বিয়ে করেছিলেন চারু এবং রাজীব। বিয়ের পর থেকেই নাকি সমস্যা শুরু দু’জনের। তবে গত নভেম্বরে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। কিন্তু তার পরেও থেমে থাকেনি বিচ্ছেদের গুঞ্জন। মেয়েকে নিয়ে নিজের বাড়িতে চলে আসেন চারু। শোনা যাচ্ছে, কিছুতেই নিজেদের সমস্যা মেটাতে পারছিলেন না চারু এবং রাজীব। দুই পরিবারের মধ্যস্থতাতেও মেলেনি সমাধান। অগত্যা আলাদা হওয়ার সিদ্ধান্ত।

রাজীবের অভিযোগ, নিজের প্রথম বিয়ের কথা তাঁর কাছে লুকিয়ে বিয়ে করেছেন চারু। আর এদিকে চারু রাজীবের উপরে অভিযোগ এনেছেন সংসারের কোনও দায়িত্ব পালন করে না সে, এমনকী নয় মাসের মেয়েরও।

বন্ধ করুন