বাংলা নিউজ > বায়োস্কোপ > Charu-Rajiv: বিগ বসের অংশ হতেই ডিভোর্সের নাটক? সুস্মিতার ভাইবউ জানালেন ‘অন্য বাড়িও ঠিক ছিল’

Charu-Rajiv: বিগ বসের অংশ হতেই ডিভোর্সের নাটক? সুস্মিতার ভাইবউ জানালেন ‘অন্য বাড়িও ঠিক ছিল’

ডিভোর্সের সিদ্ধান্ত শেষ মুহূর্তে কেন বদলালেন? (ছবি-ইনস্টাগ্রাম)

ডিভোর্স পেপারে সই করবার ঠিক আগের মুহূর্তে মত বদল! বিয়ে না ভাঙার সিদ্ধান্ত মেয়ের মুখ চেয়ে, স্পষ্ট জানালেন চারু আসোপা। 

বিচ্ছেদ নয়, মেয়ের মুখ চেয়ে দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখবার সিদ্ধান্ত নিয়েছেন সুস্মিতা সেনের ভাই রাজীব সেন এবং তাঁর অভিনেত্রী স্ত্রী চারু আসোপা। চলতি মাসের শুরুতেই ডিভোর্সের আবেদন প্রত্যাখান করে নেওয়ার গুঞ্জনে শিলমোহর দেন তাঁরা। এখন আর আলাদা নয়, এক ছাদের নীচেই থাকছেন এই তারকা দম্পতি। কিন্তু ডিভোর্সের সিদ্ধান্ত থেকে পিছু হঠবার পরেও নীতি পুলিশদের থেকে কটূক্তি শুনতে হচ্ছে চারুকে। অনেকেই চারুর মাস কয়েরে জন্য আলাদা হওয়ার বিষয়টাকে ‘পাবলিসিটি স্টান্ট’ বা প্রচারের আলোয় থাকবার চেষ্টা বলে কটাক্ষ করেছেন। বিদ্রুপ নিয়ে এবার মুখ খুললেন চারু।

চারুর কথায়, 'অনেকেই ভেবেছে বিগ বস যোগদান করতে আমি আর রাজীব নাটক করছি, সবটাই পাবলিসিটি স্টান্ট। তাই অনেকেই নিজেদের মতামত দিয়েছেন। কিন্তু আসল গল্পটাই সবাই জানেন না, সেই জন্যই হয়ত আমার উপর অনেকেই রাগ করেছেন।

চারু এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ডিভোর্স পেপারে স্বাক্ষর করতেই ভিলওয়ারা থেকে মুম্বইয়ের প্লেনে চড়েছিলেন তিনি। ৩০শে অগস্ট তাঁর বিবাহবিচ্ছেদের চূড়ান্ত তারিখ নির্দিষ্ট ছিল, ২৯ তারিখ মুম্বইয়ের উদ্দেশে বিমান ধরেন তিনি। আর ৩১শে অগস্ট ছিল গণেশ চতুর্থী। চারু বিঘ্নহর্তার উদ্দেশে প্রার্থনা করেছিলেন, ‘আমি তোমাকে ঘরে আনব বাপ্পা। জিয়ানা আর আমার জন্য যেটা সঠিক সেই পথটা তুমিই বলে দাও’।

চারুর জানান, ৩০তারিখ আদালতে যাওয়ার আগে স্বামী রাজীবের সঙ্গে কথা বলছিলেন তিনি। সেই সময় নিজেদের মধ্যেকার ভুল বোঝাবুঝিগুলো মিটিয়ে নেন তাঁরা। অভিনেত্রীর কথায়, ‘জিয়ানার জন্যই বাপ্পা চেয়েছেন আমারা আমাদের সম্পর্কটাকে আরেকটা সুযোগ দিই। এতোবার যখন আমরা একে অপরকে এত সুযোগ দিয়েছি, তাহলে আরেকটা নয় কেন? এর মধ্যে কোনও পাবলিসিটি স্টান্ট ছিল না’।

চারুর কথায়, যা ঘটেছে সেটা কোনও ‘চমৎকার’-এর চেয়ে কম নয়। মুম্বইতে মেয়েকে নিয়ে আলাদা থাকতে ফ্ল্যাটের বুকিংও সেরে ফেলেছিলেন চারু, আগাম টাকাও জমা দিয়েছিলেন। ২রা সেপ্টেম্বর ওই বাড়িতে গিয়ে ওঠবার কথা ছিল তাঁর। কিন্তু এখন মেয়েকে নিয়ে স্বামীর বাড়িতেই থাকছেন অভিনেত্রী। সবটাই 'ভগবানের ইচ্ছা' মনে করছেন চারু।

ধুমধাম করে একসঙ্গে গণপতির আরাধনাও করেছেন চারু-রাজীব। সুস্মিতার ভাইবউ জানান, ‘যাঁরা বোঝবার তাঁরা বুঝবেন, আমি কাউকে সাফাই দিতে চাই না। আমি এতদিন এইসব নিয়ে মুখ খুলিনি কারণ আমি নিজেই সবটা বোঝবার চেষ্টা করছিলাম। জীবনে যখন বড় কিছু ঘটনা ঘটে, তখন আপনার সময় লাগে ধাতস্থ হতে’।

বিগ বস ১৬-র অংশ হতেই কি এই পাবলিসিটি গিমিক? চারুর সপাট জবাব,'মানুষ তো কত কিছুই বলে। বিগ বস শুরু হতে চলেছে শীঘ্রই। শো সম্প্রচার হলে তারপর না হয় মন্তব্য করুন। ততক্ষণ নিজেদের জাজমেন্ট নিজেদের কাছেই রাখুন। হ্যাঁ, এটা সঠিক আমাদের কাছে বিগ বস ১৬-র প্রস্তাব এসেছে। তবে আমি বা রাজীব দুজনেই নিজেদের অবস্থান স্পষ্ট করিনি। তাই আপতত অপেক্ষা করুন…তবে মন্তব্য করবার আগে ভাববেন সেই মানুষ এবং তাঁর পরিবার ঠিক কোন মানসিক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে'।

 

বন্ধ করুন