বাংলা নিউজ > বায়োস্কোপ > রড নিয়ে তাড়া, অ্যাসিড হামলার চেষ্টা! অভিযোগ মুম্বইয়ে বাঙালি নায়িকা পায়েল ঘোষের
পায়েল ঘোষ (ছবি ইনস্টাগ্রাম)
পায়েল ঘোষ (ছবি ইনস্টাগ্রাম)

রড নিয়ে তাড়া, অ্যাসিড হামলার চেষ্টা! অভিযোগ মুম্বইয়ে বাঙালি নায়িকা পায়েল ঘোষের

  • হামলাকারীরা মুখোশ পরে থাকায় তাঁদের চিনতে পারেননি পায়েল।

আচমকা হামলার অভিযোগ অভিনেত্রী পায়েল ঘোষের উপর। ওষুধ কিনে ফেরার সময় মুম্বইয়ের রাস্তায় হঠাতই কয়েকজন দুষ্কৃতি অভিনেত্রীর উপর চড়াও হয়। নিজের গাড়িতে ওঠার সময় তারা আক্রমণ করে বলে অভিযোগ। পায়েল জানিয়েছেন, তাঁদের হাতে কাঁচের বোতল ছিল। বেশ কিছুক্ষণ ধ্বস্তাধস্তির পর দুস্কৃতীদের হাত থেকে পালাতে সক্ষম হন তিনি। 

ধ্বস্তাধস্তির ফলে বাম হাতে সামান্য আঘাতও পেয়েছেন নায়িকা। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে হাতে ক্রেপ ব্যান্ডেজ পরা ছবিও শেয়ার করেছেন তিনি। অভিনেত্রীর অনুমান কাচের বোতলে দুস্কৃতীদের হাতে অ্যাসিড ছিল। ইনস্টাগ্রামে পায়েলের ফ্যান পেজ একটি ভিডিয়ো পোস্ট করেছে। সেখানেই ঘটনা বিস্তারিত ভাবে জানাতে দেখা গেছে অভিনেত্রীকে।

পায়েলের ইনস্টা স্টোরি
পায়েলের ইনস্টা স্টোরি

ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে পায়েল বলেন, ‘আমি ওষুধ কিনতে গিয়েছিলাম, ড্রাইভারের সিটে বসতে যাব, সেই সময় মুখ ঢাকা কয়েকজন এসে আমাকে টানাটানি শুরু করে। তাদের হাতে কাচের বোতলও ছিল, কোনও রকমে পালিয়ে বাঁচি’। হামলাকারীরা মুখোশ পরে থাকায় তাঁদের চিনতে পারেননি নায়িকা। 

তিনি আরও বলেন, ‘ওরা আমাকে রড দিয়ে মারার চেষ্টা করছিল। আমি পালাতে চেষ্টা করি এবং চিৎকার করি। তখনই একটি রড আমার বাম হাতে এসে পড়ে। আমি চোট পাই। এই ধরনের ঘটনা আমার সঙ্গে কখনও ঘটেনি। জীবনে প্রথম মুম্বইয়ে এই অভিজ্ঞতার মুখোমুখি হলাম। আমি জানি না কী করে এমন হল।' ঘটনার জেরে এখনও ভয়ে ভয়ে রয়েছেন নায়িকা। শীঘ্রই থানায় গিয়ে এফআইআর দায়ের করবেন বলেও জানিয়েছেন। 

 

 

বন্ধ করুন