বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ধোকা দেওয়া সহজ,বিশ্বস্ত থাকাটাই চ্যালেঞ্জিং’, শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশন!
শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশন (ছবি-ইনস্টাগ্রাম) 
শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশন (ছবি-ইনস্টাগ্রাম) 

‘ধোকা দেওয়া সহজ,বিশ্বস্ত থাকাটাই চ্যালেঞ্জিং’, শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশন!

  • শ্রাবন্তীর উদ্দেশেই কি এই বার্তা দিলেন স্বামী? তেমনটাই দাবি নিন্দুকদের।

গত বছর পুজোর সময় থেকেই এক ছাদের তলায় থাকেন না রোশন-শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই ভাঙনের মুখে নায়িকার তিন নম্বর বিয়ে। সেই নিয়ে কম আলোচনা হয়নি। এর মাঝেই গত কয়েক মাস ধরে শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন ডানা মিলেছে টলিপাড়ার অলিতেগলিতে। শ্রাবন্তীর নতুন সম্পর্ক নিয়েও প্রকাশ্যে মুখ খুলেছেন এখনও আইনত তাঁর স্বামী, রোশন সিং।সংবাদমাধ্যমকে রোশন বলেছেন, 'একের পর এক ভুল করছে শ্রাবন্তী।' এই ভুলে নায়িকার পরিবার কীভাবে সঙ্গে দিচ্ছে তা ভেবেও অনেকখানি অবাক রোশন। 

দিন কয়েক আগেই প্রেমে ছেঁকা খাওয়ার কথা বলেছিলেন শ্রাবন্তী, এবার সেই বার্তাই যেন অভিনেত্রীকে ফিরিয়ে দিলেন রোশন সিং। রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের পর রোশন সিংয়ের সঙ্গে বিয়ে করে সংসার পেতে ছিলেন, কিন্তু এক বছর যেতে না যেতেই আলাদা হয়েছে দুজনের পথ… সেই ভাবনাই দিন কয়েক আগে ধরা পড়েছিল শ্রাবন্তীর এক ফটোশ্যুটের পোস্টে। শুক্রবাররোশনের ইনস্টাগ্রামে ঢুঁ মারতে দেখা মিলল এক বার্তা। সেখানে লেখা রয়েছে, ‘ধোকা দেওয়া সহজ, একটু চ্যালেঞ্জিং কিছু করা উচিত, যেমন ধরুন বিশ্বস্ত থাকা’। 

রোশনের ইনস্টাগ্রাম পোস্ট
রোশনের ইনস্টাগ্রাম পোস্ট

অন্যদিকে শুক্রবারই ছেলে ও তাঁর গার্লফ্রেন্ডকে নিয়ে দিল্লি উড়ে গিয়েছেন শ্রাবন্তী। কলকাতা এয়ারপোর্টে বসে নিজের ছবিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন নায়িকা। খবর, এক মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ে রাজধানী পৌঁছেছেন শ্রাবন্তী। পাশাপাশি এদিন প্রকাশ্যে এসেছে চর্চিত প্রেমিক অভিরূপের ভাই ও বন্ধুদের সঙ্গে শ্রাবন্তীর ‘হ্যাং আউট’ করবার ছবি। স্বভাবতই রোশনের এই পোস্ট দেখে নিন্দুকদের দাবি স্ত্রীকে খোঁচা দিয়েই এই পোস্ট রোশনের। 

শ্রাবন্তীর নতুন প্রেমের গুঞ্জন নিয়ে দিন কয়েক আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে রোশন বলেন, ‘কী বলব! ওর পরিবার ওই ছেলেটার (অভিরূপ) সঙ্গে পার্টি করছে, সেই ছবি প্রকাশিত হচ্ছে। একজন আইনত বিবাহিত মেয়ে.. আমি জানি না কীভাবে ওর বাবা-মা, দিদি ওর ভুলে সঙ্গ দিচ্ছে আমি সত্যি বুঝতে পারছি না’। ইতিমধ্যেই শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন সিং। অভিমান, ক্ষোভ থাকলেও শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন, তিনি বলেছেন- ‘আমি তো বিয়ে করিনি এক বছরের জন্য, আমার তো এমন ভাবনা নয়, যে আমি বিয়ে করে ছেড়ে দেব। ও না বুঝুক, আমাকে বুঝতে হবে’।

বন্ধ করুন