বাংলা নিউজ > বায়োস্কোপ > Drishyam 2 VS Bhediya: ফিরছে বলিউডের হাল, তাক লাগাচ্ছে ‘দৃশ্যম ২’ থেকে ‘ভেড়িয়া’! কত আয় করল দুই ছবি

Drishyam 2 VS Bhediya: ফিরছে বলিউডের হাল, তাক লাগাচ্ছে ‘দৃশ্যম ২’ থেকে ‘ভেড়িয়া’! কত আয় করল দুই ছবি

দৃশ্যম ২-ভেড়িয়ার বক্স অফিস কালেকশন

Drishyam 2 Vs Bhediya: ১৪১ কোটি টাকার রোজগার করে ফেলল ‘দৃশ্যম ২’! ১৫০ কোটির লক্ষ্যে এগিয়ে চলেছে অজয়ের ছবি। বরুণের ‘ভেড়িয়া' প্রথম সপ্তাহান্তে কত আয় করল?

প্রথম সপ্তাহান্তের পর দ্বিতীয় সপ্তাহান্তেও দুর্দান্ত ফল করল অজয় দেবগনের 'দৃশ্যম ২।' স্রেফ দ্বিতীয় সপ্তাহান্তে এই ছবিটি ৩৮ কোটি টাকার ব্যবসা করে ফেলল। মনে করা হচ্ছে ১০ দিনের শেষে ছবিটি ১৪১ কোটি টাকার মতো ব্যবসা করবে। সেক্ষেত্রে রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’-র দ্বিতীয় সপ্তাহান্তের রোজগারকে ছাপিয়ে যেতে পারে দৃশ্যম ২।

দৃশ্যম ২ যেভাবে সাড়া পাচ্ছে মানুষের থেকে, সেই ট্রেন্ড দেখে অনুমান করা হচ্ছে যে এই ছবি শীঘ্রই বক্স অফিসে ২০০ কোটি টাকার গণ্ডি পেরিয়ে যাবে। গুজরাত, সৌরাষ্ট্রে এই ছবি দর্শকদের থেকে ব্যাপক সাড়া পাচ্ছে। দৃশ্যম ২ ছবিতে অজয় দেবগন ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টাবু, শ্রিয়া শরণ, ঈশিতা দত্ত, সৌরভ শুক্লা, অক্ষয় খান্না,প্রমুখকে। দৃশ্যম ছবিটি নিশিকান্ত কামাত পরিচালনা করেছিলেন, তবে এই ছবির সিক্যুয়েল, অর্থাৎ দৃশ্যম ২-এর পরিচালনা করেছেন অভিষেক পাঠক।

অন্যদিকে, গত শুক্রবার, ২৫ নভেম্বর বড়পর্দায় মুক্তি পেয়েছে ‘ভেড়িয়া’। আর ছবি মুক্তি পেতেই দারুন ফল করতে শুরু করেছে এই ছবি। শুক্র, শনিবার যতটা আয় করেছিল এই ছবি, রবিবার তার তুলনায় প্রায় ৫০ শতাংশ বেশি ব্যবসা করেছে। এদিন বরুণ ধাওয়ান অভিনীত ভেড়িয়া ১১ কোটি টাকার ব্যবসা করেছে। ফলে ছবি মুক্তি পাওয়ার পর প্রথম সপ্তাহান্তে ভেড়িয়ার মূল আয় গিয়ে দাঁড়িয়েছে ২৮.৫৫ কোটি টাকায়। এই ছবিটির পরিচালনা করেছেন অমর কৌশিক। বরুণ ধাওয়ান ছাড়াও অভিনয় দেখা যাবে কৃতি শ্যাননকে। এটি একটি হরর কমেডি ঘরানার ছবি।

বর্তমানে বক্স অফিসে ভেড়িয়া এবং দৃশ্যম ২ ছবি দুটির মধ্যে জোর টক্কর দেখা যাচ্ছে। দর্শকরা ফের হলমুখী হচ্ছেন হিন্দি ছবি দেখার জন্য। শুক্র এবং শনিবার মিলিয়ে ভেড়িয়া ছবিটি বক্স অফিসে ১৭.০৭ কোটি টাকার ব্যবসা করে। একক ভাবে শুক্রবার ভেড়িয়া ছবিটি বক্স অফিসে ৭.৪৮ কোটি টাকার ব্যবসা করেছিল, প্রথম দিনের তুলনায় তৃতীয় দিনের ব্যবসার নিরিখে ধীর অথচ ভালো ব্যবসা হওয়ার একটা ট্রেন্ড লক্ষ্য করা যাচ্ছে এই ছবির ক্ষেত্রে। তবে ভেড়িয়া দর্শকদের থেকে এখনও পর্যন্ত ভীষণ মিশ্র প্রতিক্রিয়া পাচ্ছে।

তোরণ আদর্শ ভেড়িয়া ছবির বক্স অফিস কালেকশন নিয়ে একটি টুইট করেছেন, সেখানে তিনি লেখেন যে তৃতীয় দিনে এই ছবির ব্যবসার ক্ষেত্রে ভালো বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। সপ্তাহের অন্যান্য দিনগুলোতেও এই ব্যবসা বজায় রাখতে হবে বলেই তিনি জানান। তাঁর কথায় ভেড়িয়া শুক্রবার ৭.৪৮ কোটি, শনিবার ৯.৫৭ কোটি এবং রবিবার ১১.৫০ কোটি টাকার ব্যবসা করেছে বক্স অফিসে। ফলে প্রথম সপ্তাহান্তে এই ছবির মূল আয় গিয়ে দাঁড়িয়েছে ২৮.৫৫ কোটি টাকায়।

বন্ধ করুন