বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni's baby shower: সেপ্টেম্বরে কোল আলো করে আসবে সন্তান, মায়ের হাতে ‘সাধ’ খেলেন পরীমনি! দেখুন ভিডিয়ো

Pori Moni's baby shower: সেপ্টেম্বরে কোল আলো করে আসবে সন্তান, মায়ের হাতে ‘সাধ’ খেলেন পরীমনি! দেখুন ভিডিয়ো

পরীমনির ‘সাধ’

পরীমনির ‘স্বপ্নের সাধ’। মায়ের কাছ থেকে পেলেন জোড়া শাড়ি উপহার, রকমারি খাবারে সারলেন উদরপূর্তি। 

বিতর্ক হামেশা ঘিরে থাকে তাঁকে। তবে ওপার বাংলার সবচেয়ে চর্চিত নায়িকা তিনিই। তাই তো জীবনটা নিজের শর্তে বাঁচেন পরীমনি। এর আগে বারবার বিয়ে ভেঙেছে, তবে শরিফুল রাজের সঙ্গে নতুন করে স্বপ্ন দেখেছেন পরীমনি, ঘর বেঁধেছেন। আর সেই ভালোবাসার ঘর আলো করে সেপ্টেম্বরেই আসবে নতুন অতিথি। পরীমণি এখন রয়েছেন তাঁর গর্ভাবস্থতার তৃতীয় পর্যায়ে।

সন্তানের অপেক্ষায় দিনগোনা চলছে, এর মাঝেই মায়ের হাতে ‘সাধ’ খেলেন পরী! চমকে গেলেন? মেয়েবেলাতেই বাবা-মা'কে হারিয়েছেন পরীমনি। তবুও তাঁর জীবনে এমন অনেক বিশেষ মানুষ রয়েছেন যাঁরা তাঁকে মাতৃস্নেহে আগলে রাখেন। ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয়ের সময় থেকে পরীমনি পেয়েছেন তাঁর মা শিল্পী সরকার অপুকে। তিনি নিজের হাতে রেঁধে পরীমনিকে সাত মাসের ‘সাধ’ খাওয়ালেন।

মাতৃত্বের জেল্লা পরীমনির চোখেমুখে। ফুলের নকশা কাটা গোলাপি রঙা শাড়িতে ঝলমল করছেন শরিফুল রাজ ঘরণী। শাড়িটিও আর্শীবাদ স্বরূপ পেয়েছেন মায়ের কাছ থেকেই। টেবিলের উপর সাজানো রকমারি খাবার- চেটেপুটে সেই খাবারের স্বাদ নিচ্ছেন পরীমনি। তাঁর কথায়, ‘আজ মা এসেছিল তার হাতের এত্ত পদের রান্না করা খাবার নিয়ে। শুধু কি রান্না! ফুল,এক জোড়া শাড়ি,জামা আর এত্তগুলো আদর!এই যে একটা শাড়ি পড়েও ফেললাম।

এরপর তিনি পূর্ণগর্ভা পরীমনি যোগ করেন, ‘মা শিল্পী সরকার অপু। এই মাকে আমি পেয়েছি স্বপ্নজাল থেকে। এমন করেই আদর দিও বাকি জীবন। আমি তোমাকে অনেক ভালোবাসি.. স্বপ্নের সাধ’।

পরিমনির সাধের অনুষ্ঠানের এই মুহূর্তগুলো লেন্সবন্দি করেছেন শরিফুল। প্রসবের দিন যত এগোচ্ছ ততই যেন সুন্দরী হয়ে উঠছেন পরীমনি। তাঁর আশেপাশের মানুষেরাও কসুর করছেন না হবু মায়ের সব বয়না মেটানোর। দিন কয়েক আগেই হলে মুক্তি পেয়েছে শরিফুল অভিনীত ‘পরান’। বরের হাত ধরে সেই ছবি দেখতে প্রেক্ষাগৃহে গিয়েছিলেন পরীমনি। হাউ হাউ করে কেঁদেছেন ছবি দেখে। নিজের ‘পরান’-এ মুগ্ধ তিনি।

সুযোগ পেলেই বরকে পাশে নিয়ে সারছেন ফটোশ্য়ুট। বউয়ের সব দাবি অক্ষরে অক্ষরে মেনে নিচ্ছেন রাজ। কখনও পরীকে আইসক্রিম খাওয়াচ্ছেন, কখন হবু মায়ের প্রিয় ইলিশ মাছ। দিন গুণছেন দুজনেই, দুই থেকে তিন হওয়ার অপেক্ষায় পরী আর রাজ!

বায়োস্কোপ খবর

Latest News

স্বামীর সঙ্গে হাত ধরাধরি করে, আরেকটু হলেই সমুদ্রে তলিয়ে যাচ্ছিলেন অপরাজিতা! বিশ্বকাপের মধ্যেই ইতালির হয়ে দারুণ শতরান, ইতিহাসের পাতায় নাম তুললেন প্রাক্তন অজি স্বপ্ন পূরণ! কৃষকের সন্তান পেলেন 'সোর্ড অফ অনার', ভারতীয় বায়ুসেনার পাইলট কোর্স ডিভোর্স নাহলেও আলাদা থাকতেন!স্ত্রী সাংসদ হওয়ার পর ফের এক ছাদের তলায় প্রবাল-রচনা? Video: দিল্লিতে জলসংকট ! জল নিয়ে কাড়াকাড়ি স্থানীয়দের মধ্যে রাত পোহালেই বকরি ইদ! ছাগলের দাম উঠল ৫০,০০০ থেকে ৭.৫ লক্ষ টাকা ইউক্রেন নিয়ে শান্তি সম্মেলনে উঠে আসা বার্তা নিয়ে কৌশলী ভারত! মুখ খুলল দিল্লি দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট এনটিএ'র আরও উন্নতির প্রয়োজন, NEET-UG বিতর্কে বলেই ফেললেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী সোনাক্ষী-জাহিরের বিয়ে, মত নেই সিনহা পরিবারের? হবু দম্পতির সঙ্গে শুধুই বরপক্ষ

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.