বাংলা নিউজ > বায়োস্কোপ > Swara-Fahad: ফাহাদের গালে হলুদ আর আবির ছোঁয়ালেন স্বরা, ভালোবাসার রঙে রঙিন নবদম্পতি

Swara-Fahad: ফাহাদের গালে হলুদ আর আবির ছোঁয়ালেন স্বরা, ভালোবাসার রঙে রঙিন নবদম্পতি

স্বরা ভাস্কর -ফাহাদ আহমেদ

Swara Bhaskar-Fahad Ahmed: হলুদে,ফাগে-আবিরে মাখামাখি! প্রেম আর বিপ্লব মিলেমিশে একাকার এই গল্পে। 

ভালবেসে ভালোবাসার মানুষের গালে বিয়ের হলুদ মাখিয়ে দিচ্ছেন নায়িকা। অপলক চেয়ে রয়েছেন তাঁর জীবনসঙ্গীর দিকে। এমনই ছবি রবিবার উঠে এল অভিনেত্রী স্বরা ভাস্করের সোশ্যাল মিডিয়ার পাতায়। হ্য়াঁ, পুরোদমে শুরু হয়ে গিয়েছে স্বরা-ফাহাদের বিয়ের অনুষ্ঠান। এদিন ছিল গায়ে হলুদের পর্ব।

গত মাসেই আইনি বিয়ে সেরে সকলকে চমকে দিয়েছিলেন স্বরা। গত ১৬ই ফেব্রুয়ারি সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদকে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করেন স্বরা। আর পাঁচটা প্রেম কাহিনির চেয়ে অন্যরকম স্বরা-ফাহাদের প্রেম। ‘আই লাভ ইউ’ নয় ‘ইনকিলাব’ দিয়ে শুরু এই প্রেম কাহিনি। দু-বছর আগে দিল্লিতে নাগরিকত্ব বিরোধী আইন নিয়ে যখন আন্দোলন তখনই আলাপ দুজনের, সেই শুরু বন্ধুত্বের, এরপর ধীরে ধীরে পরস্পরের প্রেমে মশগুল হওয়া। তাঁদের বিয়ের সব আয়োজনে থেকেছে চমক। বিয়ের আমন্ত্রণপত্রে উঠে এসেছে সিএএ, এনআরসির মতো বিষয়! তাঁদের গায়ে হলুদে চমক থাকবে না সেকী হয়!

গায়ে হলুদের দিন শুধু হলুদ নয়, রঙও মাখলেন দুজনে। হোলির পরেই এই বিয়ের আসর, তাই প্রেমের রঙের পাশাপাশি বেগুনি, গোলাপি আবিরেও রাঙা নবদম্পতি।

গায়ে হলুদের ছবি শেয়ার করে স্বরা লেখেন, ‘চলো জীবনের সব রঙ একসঙ্গে সেলিব্রেট করি… স্বাদ অনুসারে’। গায়ে হলুদের আসরে স্বরা-ফায়াদের পোশাকে ছিল রং মিলান্তি। ঘিয়ে রঙা পঞ্জাবিতে সেজে বর, কনের পরনে স্লিভলেস ঘিয়ে সালোয়ার কামিজ আর সঙ্গে বাঁধনি ওড়না। চুলে খোঁপা, তাতে গোঁজা রয়েছে হলুদ গোলাপ। হাতে, গলায়, কানে গয়নার বালাই নেই! কেবলমাত্র একটি মাংগটিকায় সাজলেন স্বরা ভাস্কর। গায়ে হলুদের ভেনু সেজে উঠেছে হলুদ সামিয়ানা আর গাঁদা ফুলে। 

স্বরা-ফাহাদের প্রাক-বিয়ের অনুষ্ঠান হতে চলেছে জমজমাট। গায়ে হলুদের পর থাকছে মেহেন্দি এবং সঙ্গীতের আসর। সঙ্গীত সন্ধ্যায় বরপক্ষ ও কনেপক্ষ দুজনের পছন্দের খেয়াল রেখে কাওয়ালি এবং কর্নাটক মিউজিকের বন্দোবস্ত থাকছে।  ১৬ মার্চ পর্যন্ত চলবে স্বরা-ফায়াদের বিয়ের উদযাপন, ওইদিন দিল্লিতে বিয়ের গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেছেন দুজনে।  ভিনধর্মে বিয়ে করে কম কটূক্তির মুখে পড়েননি স্বরা। অনেকেই শ্রদ্ধা হত্যাকাণ্ডের প্রসঙ্গ তুলে অভিনেত্রীকে ফ্রিজ থেকে সাবধান করেছেন। তবে নিন্দকদের কড়া জবাব দিয়েছেন নায়িকা। 

বিশেষ বিবাহ আইনের আওতায় গত মাসে রেজিস্ট্রি বিয়ে সারেন দুজনে। সেইসময় টুইট বার্তায় স্বরা লেখেন, ‘ভালবাসাকে সুযোগ দেওয়ার জন্য এমন যে এক আইন রয়েছে এতেই আমি ধন্য (যদিও নোটিশ পিরিয়ডের ঝক্কি, ইত্যাদি রয়েছে)। ভালোবাসার অধিকার, নিজের পছন্দমতো সঙ্গী নির্বাচন, তাকে বিয়ে করার অধিকার—এগুলো যেন বিশেষ সুবিধা না হয়, বরং স্বাভাবিক ভাবেই যেন পায় মানুষ।’

 

বায়োস্কোপ খবর

Latest News

মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০ ‘ওর নিজের বিয়ে তো…’, সহবাস পরামর্শে জিনাতকে তুলোধনা মুমতাজের, টানলেন পুরনো কথা IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল

Latest IPL News

গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.