বাংলা নিউজ > বায়োস্কোপ > ভেজিটেবল জয়পুরি থেকে মটন রারা, ওম-মিমির বিয়ের রাজকীয় মেনুতে কী ছিল?
নতুন জীবন শুরু করলেন ওম-মিমি (ছবি-ফেসবুক) 
নতুন জীবন শুরু করলেন ওম-মিমি (ছবি-ফেসবুক) 

ভেজিটেবল জয়পুরি থেকে মটন রারা, ওম-মিমির বিয়ের রাজকীয় মেনুতে কী ছিল?

  • বুধবার সাত পাকে বাঁধা পড়লেন ওম-মিমি। ক্লাব ভার্দে ভিস্তা-তে বসেছিল বিয়ের আসর। 

রবীন্দ্র সংগীতের সুর আর সংস্কৃত মন্ত্রধ্বনির আওয়াজে গমগম করছে শহর কলকাতার অভিজাত ক্লাব। উপলক্ষ্য ওম সাহানি ও মিমি দত্তর বিয়ের আসর। বুধবার সামাজিক রীতি মেনে বিয়ের পর্ব সারলেন এই জুটি। অভিনব এই বিয়ের আয়োজন, কারণ এদিন বৈদিক নিয়মে বিয়ে করলেন দুজনে, পৌরহিত্য করলেন মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক- হল না মিমির কন্যাদান। ঠিক সিনেমার মতো। বিয়েতে তো অভিনবত্ব ছিলই আর খাবারের মেনুতে? 

অতিথিদের আপ্যায়নে কোনওরকম খামতি রাখেননি নবদম্পতি। ক্লাব ভার্দে ভিস্তায় বসেছিল তাঁদের বিয়ের গ্র্যান্ড আসর। আমিষ থেকে নিরামিষ সবরকমের আয়োজন ছিল মেনুতে।  মেন কোর্স দূরে থাক স্টাটারই রীতিমতো লোভনীয়। বিয়ে দেখতে দেখতেই আপনার রসনাতৃপ্তির জন্য ব্যবস্থা করা হয়েছে ক্রিসপি চিলি পনির,মালাই টিক্কা কাবাব, ফ্রুট পাঞ্চ, চিলি প্রন,ফিশ ওরলি,ফিশ ব্যাটার ফ্রাই-এর মতো পদ। 

সাত পাকে বাঁধা…
সাত পাকে বাঁধা…

আর নৈশভোজে তো এলাহি আয়োজন! শুরুতেই আপনার পাতে চলে আসবে ভেজিটেবল জয়পুরি, ডাল মাখানি, বাটার নান, মসালা কুলচা। ছিল সাদা ভাত, পিস পোলাও, কিন্তু এ তো গেল নিরামিষ পর্ব, নন-ভেজ আইটেমের মধ্যে কী কী ছিল? গ্রিলড ফিশ ইন লেমন বাটার সস আর মাটন রারা। সেলেব অতিথিদের ডায়েটের কথা মাথায় রেখেই বোধহয় গ্রিলড ফিশের আয়োজন! শেষপাতে মিক্সড ফ্রুট চাটনির সঙ্গে রোস্টেড পাপড়। ডেসার্টের তালিকায় ছিল চকোলেট মন্টে কার্লো আর বেকড রসগোল্লা। 

নবদম্পতিকে এদিন শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন, পরিচালক জুটি শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়, অপর নববিবাহিত জুটি মানালি দে ও অভিমন্যু মুখোপাধ্যায়। বিয়ের অনুষ্ঠানে সারাক্ষণ দেখা মিলল মিমি-ওমের কাছের বন্ধু অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা, দেবপর্ণা চক্রবর্তী, সন্দীপ্তা সেনদের।  ওম-মিমির খুশির দিনে আনন্দ ভাগ করে নিলেন দেবযানী চট্টোপাধ্যায়, চুমকি চৌধুরী ও সুভদ্রা চক্রবর্তীরা।

বন্ধ করুন