বাংলা নিউজ > বায়োস্কোপ > Durnibar-Oindrila: প্রকাশ্যে দুর্নিবার-মোহরের বৌভাতের ছবি, দ্বিতীয় বিয়ে করে তুমুল ট্রোলড গায়ক

Durnibar-Oindrila: প্রকাশ্যে দুর্নিবার-মোহরের বৌভাতের ছবি, দ্বিতীয় বিয়ে করে তুমুল ট্রোলড গায়ক

বৌভাতে যেমন সাজসেন দুর্নিবার-মোহর

Durnibar-Oindrila Reception: রিশেপশনে ছকভাঙা সাজে দুর্নিবারের ‘দুলহানিয়া’। ভাত কাপড় থেকে বৌভাত, রীতি মেনেই হল বিয়ে পরবর্তী সব অনুষ্ঠান। 

গত বৃহস্পতিবার দ্বিতীয়বারের জন্য সাত পাক ঘুরলেন গায়ক দুর্নিবার সাহা। সেই নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। দু-বছরের ব্যবধানে দু-টো বিয়ে সেরে তুমুল ট্রোলড হতে হচ্ছে গায়ককে। এর মাঝেই শনিবার অনুষ্ঠিত হল নবদম্পতির বৌভাত। রিসেপশনের রাতে ছকভাঙা সাজে পাওয়া গেল দুর্নিবারের নতুন বউকে। খয়েরি রঙা ব্লাউজের সঙ্গে সোনালি শাড়িতে ঝলমলে ঐন্দ্রিলা (মোহর)। সঙ্গে গা-ভর্তি সোনার গয়না আর মানানসই রূপটান। বউয়ের পাশে সোনালি সুতোর কাজ করা সাদা পাঞ্জাবিতে সেজে পোজ দিলেন দুর্নিবার।

এদিন সাদামাটা আয়োজনের বধূবরণ সারলেন দুর্নিবার। কনেপক্ষের তরফে টলিউডের বহু তারকা বিয়েতে শামিল হলেও এদিন সেরকম তারকা উপস্থিতি চোখে পড়ল না। অভিনেতা রণজয় বিষ্ণু পৌঁছেছিলেন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে। দুর্নিবারকে ‘শহীদ দিবস’-এর শুভেচ্ছা জানান রণজয়। 

<p>দুর্নিবার-মোহরের রিসেপশনে রণজয়</p>

দুর্নিবার-মোহরের রিসেপশনে রণজয়

কটাক্ষের মাঝেও হাসিমুখে নিজেদরের বিশেষদিনটা সেলিব্রেট করলেন দুর্নিবার-ঐন্দ্রিলা। ভাতকাপড় থেকে বৌভাত, বিয়ে পরবর্তী সব রীতিই পালন করেছেন তাঁরা। ভাতকাপড়ের অনুষ্ঠানের ছবি নিজের ফেসবুক স্টোরিতে শেয়ার করে নিয়েছেন ঐন্দ্রিলা। 

<p>ঐন্দ্রিলার ভাত-কাপড়ের দায়িত্ব নিচ্ছেন দুর্নিবার (ছবি-ফেসবুক)</p>

ঐন্দ্রিলার ভাত-কাপড়ের দায়িত্ব নিচ্ছেন দুর্নিবার (ছবি-ফেসবুক)

ইন্ডাস্ট্রিতে ঐন্দ্রিলার একটি বিশেষ পরিচয় আছে। তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পার্সোনাল ম্যানেজার। গত ৯ই মার্চ কলকাতার এক নামজাদা হোটেলে বসেছিল দুর্নিবার-ঐন্দ্রিলার বিয়ের জমকালো আসর। সেখানে কনেকর্তা হিসাবে দেখা মিলেছিল বুম্বাদার। বিয়ের ছবি প্রকাশ্যে আসতে না আসতেই শুরু হয় ট্রোলিং। যদিও নিন্দকদের কড়া জবাবও দিয়েছেন দুর্নিবার। ফেসবুকে স্ত্রীর সঙ্গে আদুর ছবি পোস্ট করে গায়ক লেখেন, ‘যখন আমরা আলোর রোশনাইয়ে সাজাব, তখন কিছু লোকজন বোকার মতো কিছু মন্তব্য করবেন।’

<p>রিশেপশনের আসরে নবদম্পতি</p>

রিশেপশনের আসরে নবদম্পতি

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে সাত পাক ঘুরেছিলেন মীনাক্ষী-দুর্নিবার, যদিও আইনি বিয়েটা ২০১৭-তেই সেরে ফেলেছিলেন তাঁরা। দুর্নিবার মীনাক্ষীর বিয়ে হোক বা রিসেপশন, সেখানে টলিপাড়ার সঙ্গীত জগতের রথী-মহারথীরা হাজির ছিলেন। এমনকি দুর্নিবারের ঘনিষ্ঠ বন্ধু শোভন ও তাঁর বান্ধবী স্বস্তিকার দেখাও মিলেছিল। পৌঁছেছিলেন ইমন-নীলাঞ্জনও। এবার অবশ্য তেমনটা ঘটল না, বা সোশ্যাল মিডিয়া এড়িয়ে গেলেন তাঁরা। 

২০২২ সালের শুরু থেকে দুর্নিবার-মীনাক্ষীর সম্পর্কে চিড় ধরার খবর সামনে আসতে শুরু করেছিল। জুন মাসে ব্যাপারটা প্রকাশ্যে চলে আসে। অনেকেই দুর্নিবারের বিয়ে ভাঙার জন্য ঐন্দ্রিলাকে কাঠগড়ায় তুলেছেন। যদিও দুর্নিবার জানিয়েছেন, তিনি পরকীয়া করেননি। মোহর যখন তাঁর জীবনে আসে তখন মীনাক্ষী তাঁর জীবনে অতীত। 

ডিভোর্সের কারণ নিয়ে মুখ না খুললেও দুর্নিবারের কথায়, ‘কিছু সম্পর্ক যে ঠিক নয়, তা বোঝার পর একটা জায়গায় এসে মনে হল এতদিনে আমার হাতটা শক্ত করে ধরে রাখছে কেউ। মোহর আমার জীবনের সেই মানুষটা। …. সম্পর্কে এতটা ঠিক নিজেকে কোনওদিন মনে হয়নি’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না মিঠুনকে ‘গদ্দার’, ‘দোআঁশলা’ বলে আক্রমণ, মমতার ভাষাতেই মমতাকে জবাব দিলেন BJP নেতা CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো কোথায় হবে ISL 2023-24 ফাইনাল? কলকাতার সমর্থকদের জন্য খুশির খবর, থাকতে পারে চমক! 'এত বড় সাহস! লক্ষ্মীর ভাণ্ডার বাদ দিয়ে দেবে? কে রে হরিদাস!' বললেন মমতা তাপপ্রবাহের মাঝেই দক্ষিণবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, কবে কোথায় হবে স্বস্তির বর্ষণ? T20 ও ODI বিশ্বকাপে দেখা হয়, কিন্তু ভারত-পাকিস্তানের টেস্ট সিরিজ হোক, চান রোহিত! মমতার প্ররোচনাতেই রেজিনগরে হামলা, মুখ্যমন্ত্রীর বক্তব্য সহরাওয়ার্দির মতো: শমীক আগে জল দিন তারপর প্রচার করবেন! উলুবেড়িয়ায় বিক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী সাজদা সন্তান আসার আগে অমর চিত্র কথা-রামায়ণে মজে ইয়ামি! বললেন 'আমার বর আদিত্য আমায়…'

Latest IPL News

সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.