বাংলা নিউজ > বায়োস্কোপ > বন্ধুর বিয়েতে কেমন সাজবেন? ফলো করতে পারেন ‘সহচরী’ শ্রদ্ধা কাপুরের এই লুক
শ্রদ্ধা কাপুর 

বন্ধুর বিয়েতে কেমন সাজবেন? ফলো করতে পারেন ‘সহচরী’ শ্রদ্ধা কাপুরের এই লুক

  • বিয়ের মরসুম শুরু, বন্ধুর বিয়েতে একটু অন্যরকম সাজতে ফলো করতে পারেন অভিনেত্রীর এই লুক। 

কাজ নিয়ে সদা ব্যস্ত, তবে বান্ধবীদের ভুলে যান না শ্রদ্ধা কাপুর। বন্ধুদের বিশেষ দিনে হামেশা পাশে রয়েছেন তিনি। ১২ বছর ধরে শ্রদ্ধার সবচেয়ে প্রিয় বান্ধবী তথা মেক-আপ আর্টিস্ট শ্রদ্ধা নায়ক বিয়ে করেছেন সম্প্রতি। গত মাসে লোনাভালা-তে বসেছিল এই বিগ ফ্যাট বিয়ের আসর। ক্যাথলিক রীতিতে বিয়ে করেছেন শ্রদ্ধা। সেই বিয়ের ছবি প্রকাশ্যে এল রবিবার। কনের পাশাপাশি সেই ছবিতে নজর কাড়লেন কনের ‘সহচরী’ শ্রদ্ধা কাপুর।

ব্রাইডস মেইট বলে কথা!  তার উপর আবার তিনি বলিউড ডিভা, গোটা বিয়ের মধ্যমণি ছিলেন শক্তি কাপুর কন্যা। এমনতি শ্রদ্ধার বিয়ে নিয়েও চর্চার শেষ নেই, তবে বন্ধুর বিয়েতেও তাঁর সৌন্দর্যের সাগরে ডুব দিল সকলে। এদিন ৩৪ বছর বয়সী শ্রদ্ধার দেখা মিলল ল্যাভেন্ডার (বেগুনি) রঙা গাউনে। সাদা রঙা গাউনে ঝলমল করল কনে শ্রদ্ধা, তাঁকে ঘিরে হালকা বেগুনি রঙা পোশাকে সকল সহচরীরা।  

এদিন শ্রদ্ধা সেজেছিলেন স্লিভলেস ল্যাভেন্ডার ড্রেসে, তাঁর গলায় নেকলাইন ছিল V আকৃতির, ড্রেসটি নীচের অংশটি অসমান, একধারটি মাটিতে লুটছে, তবে অন্যদিকটি হাঁটু ছুঁইছুঁই- এমন পোশাকের সঙ্গে খোলা চুল আর হালকা মেক-আপে দেখা মিলল শ্রদ্ধার, কানে ঝোলা হিরের দুল পরেছিলেন অভিনেত্রী। 

শ্রদ্ধা কাপুর শুধু ব্রাইডস মেইট নয়, এই খ্রিস্টান বিয়ের অফিসিয়েটারের ভূমিকাতেও পাওয়া গেল শ্রদ্ধাকে। বন্ধুর কাছ থেকে এই সম্মান পেয়ে আপ্লুত অভিনেত্রী। 

বন্ধুর বিয়ের অফিসিয়েটার শ্রদ্ধা
বন্ধুর বিয়ের অফিসিয়েটার শ্রদ্ধা

বন্ধুর উদ্দেশে অভিনেত্রীর বার্তা, ‘আমার শ্রদ্ধা ধন্য়বাদ আমাকে এই সম্মানটা দেওযার জন্য, তোর বিয়ের অফিসিয়েটার হওয়ার সুযোগ দেওয়ার জন্য, ১২ বছরের এই বন্ধন…. গুণতি জারি থাকুক। আমি তোকে খুব ভালোবাসি যা শব্দে প্রকাশ করা যাবে না।’

শ্রদ্ধার এই লুক আপনাদের কেমন লাগলো?

বন্ধ করুন