বাংলা নিউজ > বায়োস্কোপ > দিওয়ালিতে সোশ্যাল মিডিয়ায় সলমন ধামাকা, নয়া লুকে চমকে দিলেন ভাইজান
সলমন খান (ট্যুইটার)
সলমন খান (ট্যুইটার)

দিওয়ালিতে সোশ্যাল মিডিয়ায় সলমন ধামাকা, নয়া লুকে চমকে দিলেন ভাইজান

  • করোনার জন্য বিগত কয়েক মাস বলিউডের ঝাঁপ বন্ধ ছিল। শ্যুটিংও বন্ধ ছিল সেই কারণে। তাই নতুন কোনও ছবি রিলিজ করাও সম্ভব হয়ে ওঠেনি।

এবছর দিওয়ালি একটু অন্যরকম। করোনার জন্য বেশিরভাগ সব কিছুই বাদের খাতায়। তেমনি এবছর ভাইজানের দিওয়ালিও আলাদা। করোনার জন্য আতসবাজি জ্বালানোয় নিষেধাজ্ঞা রয়েছে, তবে ভক্ত মনকে আলোকিত করতে সলমনের কোনও আতসবাজির প্রয়োজন নেই তা ফের বুঝিয়ে দিলেন সলমন খান। ভাইজানের দিওয়ালি লুকে ফিদা গোটা দেশ। কুর্তা-পাজামাতে অনুরাগীদের দীপাবলির শুভেচ্ছা জানালেন ভাইজান। তাঁকে দেখা গেল অ্যাশলে রিবেলোর ডিজাইনার পোশাকে। মেরুন রঙের ফ্লোরাল প্রিন্টেট কুর্তায় হ্যান্ডসাম লুকে তাক লাগিয়ে দিলেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার। তিনি টুইট বার্তায় লেখেন- ‘সকলকে জানাই শুভ দীপাবলি এবং নতুন বছরের শুভেচ্ছা… সুরক্ষিত থাকুন’। 

মূলত করোনার জন্য বিগত কয়েক মাস বলিউডের ঝাঁপ বন্ধ ছিল। শ্যুটিংও বন্ধ ছিল সেই কারণে। তাই নতুন কোনও ছবি রিলিজ করাও সম্ভব হয়ে ওঠেনি। 

আপাতত, সলমন খান 'রাধে'র প্যাচওয়ার্ক করছিলেন। দীপাবলি মিটলেই ভাইজান শুরু করতে চলেছেন 'অন্তিম' নামে এক ছবির শ্যুটিং, যার পরিচালক মহেশ মঞ্জরেকর। জানিয়েছে মুম্বই মিররে প্রকাশিত এক প্রতিবেদন।  মারাঠি ছবি 'মুলশী প্যাটার্ন' নামে এক ছবির হিন্দি রিমেক। এই ছবিতে সলমনকে দেখা যাবে খাকি উর্দিতে। অন্যদিকে দাবাং খানের ভগ্নিপতি আয়ুশ শর্মা থাকবেন গ্যাংস্টারের ভূমিকায়। 

 সূত্রের খবর, নভেম্বরের শেষে পাঠানের শ্যুটিং শুরু করবেন শাহরুখ।  শাহরুখের পাঠানে ক্যামিও চরিত্রে অভিনয় করতে পারেন  সলমন। এর আগে সলমনের টিউবলাইটে শাহরুখকে অতিথি শিল্পীর ভূমিকায় দেখা গিয়েছিল। 

বন্ধ করুন