বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘রং বরসে’ গানে সুশান্ত-জ্যাকলিনের নাচ, প্রয়াত তারকার স্মৃতিতে ডুব দিলেন ফ্যানেরা
স্মৃতিটুকু থাক…
স্মৃতিটুকু থাক…

‘রং বরসে’ গানে সুশান্ত-জ্যাকলিনের নাচ, প্রয়াত তারকার স্মৃতিতে ডুব দিলেন ফ্যানেরা

  • স্মৃতিটুকু থাক… প্রয়াত তারকার স্মৃতি আগলেই দিনযাপন সুশান্ত ভক্তদের। 

মানুষ চলে যায়, তবে স্মৃতিতে সর্বদাই প্রিয়জনের মনে উজ্জ্বল তাঁরা। সুশান্তের মৃত্যুর পর ৯ মাস অতিক্রান্ত। এখনও তাঁর মৃত্যুর সুবিচারের দাবিতে সোশ্যাল মিডিয়ায় সরব অনুরাগীরা। রঙের উত্সব বরাবরই প্রিয় ছিল সুশান্তের, বলিউডের একাধিক হোলি পার্টিতে নানান সময় অংশ নিতে দেখা গিয়েছে তাঁকে। কখনও ছবির প্রমোশনে, কখনও নেহাত আনন্দের খোঁজে। এই প্রথম হোলির উত্সব সুশান্তহীন, স্বভাবতই মন কাঁদছে তাঁর ভক্তদের। তবে পুরোনো স্মৃতি রোমন্থনের মধ্যে দিয়েই প্রিয় সুশান্তকে স্মরণ করে নিল তাঁর ভক্তরা।

সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল সুশান্ত-জ্যাকলিনের হোলির নাচ, যেখানে ‘বং বরসে ভিগে চুনারওয়ালি’ গানে জমিয়ে নাচতে দেখা যাচ্ছে ‘ড্রাইভ’ জুটিকে। ২০১৬ সালের হোলির অনুষ্ঠানের ভিডিয়ো এটি। সিলসিলা ছবির ফেমাস হোলির গানে সুশান্ত-জ্যাকলিনের ডান্স স্টেপ ফের একবার মুগ্ধ করছে সকলকে। 

হোলি স্পেশ্যাল সাদা পোশাকে ভিডিয়োতে দেখা মিলেছে দুজনের। সাদা শার্ট আর ডেনিমে সুশান্ত, অমিতাভকে নকল করে মাথায় ফেট্টিও বেঁধেছেন তারকা। অন্যদিকে সাদা সালোয়ার কুর্তায় শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন। মুম্বইতে এটাই ছিল জ্যাকলিনের প্রথম হোলি সেলিব্রেশন। 

উল্লেখ্য, করণ জোহর প্রযোজিত ‘ড্রাইভ’ ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছিলেন সুশান্ত-জ্যাকলিন। ২০১৯-এর নভেম্বরে সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পায় এই ছবি। জীবদ্দশায় এটাই ছিল সুশান্তের শেষ ছবি। ড্রাইভের অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি নিয়ে খুশি ছিলেন না সুশান্ত, এর জেরেই করণ জোহরের সঙ্গে মনোমালিন্য হয়েছিল তাঁর। 

গত বছর ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার কার্টার রোডের মাউন্ট ব্লাঙ্ক অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ। এই মৃত্যর তদন্তভার আপতত রয়েছে সিবিআইয়ের হাতে। তবে আত্মহত্যা নাকি খুন হয়েছিলেন সুশান্ত? সেই প্রশ্নের উত্তরও এখনও দেয়নি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। যদিও প্রাথমিক তদন্তে মুম্বই পুলিশের দাবি ছিল ডিপ্রেশনের জেরে আত্মঘাতী হয়েছেন ‘ছিছোড়ে’ তারকা। সুশান্তের পরিবারের তরফে অভিনেতাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনা হয়েছে রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরুদ্ধে। সুশান্তের মৃত্যু সংক্রান্ত অপর দুটি মামলার তদন্ত চালাচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (আর্থিক তছরুপের মামলা) ও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (মাদককাণ্ড)। 

 

 

 

বন্ধ করুন