সামনে এল ব্যাটম্যান হিসাবে রবার্ট প্যাটিনসনের ফার্স্ট লুক
সামনে এল ব্যাটম্যান হিসাবে রবার্ট প্যাটিনসনের ফার্স্ট লুক

ব্যাটম্যান রূপে সামনে এলেন রবার্ট প্যাটিনসন, উচ্ছ্বসিত নেটদুনিয়া

  • ছিলেন ভ্যাম্পায়ার পাল্টে গেলেন ব্যাটম্যান। প্রকাশ্যে ম্যাট রিবভিসের পরিচালনায় ব্যাটম্যান সিরিজের পরবর্তী ছবির ফার্স্ট লুক। ঝলকেই বাজিমাত রবার্ট প্যাটিনসনের।

এতদিন টোয়ালাইটের ভ্যাম্পায়ার হিসাবে তাঁকে দেখেছেন। প্রথমবার ব্যাটম্যান হয়ে রূপোলি পর্দা কাঁপাতে আসছেন রবার্ট প্যাটিনসন। সামনে এলেন ব্যাটম্যানরূপী এই তারকা। প্রকাশ্যে ম্যাট রিবভিসের পরিচালনায় ব্যাটম্যান সিরিজের পরবর্তী দ্য ব্যাটম্যানের ফার্স্ট লুক। টুইটারে ব্যাটম্যানের একটি ছোট্ট টিজার শেয়ার করেন পরিচালক। যেখানে ব্যাটম্যানের লোগোযুক্ত স্যুটটি প্রথমে দৃশ্যমান হয়, তাঁর পর আলো-আঁধারির মাঝে ভেসে উঠে প্যাটিনসনের মুখ।

নেটিজেনরা মুক্ত তাঁদের পছন্দের ভ্যাম্পায়ারকে ব্যাটম্যান রূপে দেখে। মুখোশ পড়া প্যাটিনসনের লম্বা চোয়াল ঝড় তুলছে নেটদুনিয়ায়।


ব্যাটম্যানের চরিত্র নিয়ে উচ্ছ্বিসত এই হলিউড অভিনেতা। সম্প্রতি তিনি জানিয়েছে, এই ধরণের বড়ো চরিত্রগুলো যা আমার জানা রয়েছে সেগুলোর মধ্যে এটা সবার থেকে আলাদা। আমি সব সময়ই যখন কোনও ছবি করি তখন ভাবি হতে পারে এটাই আমার অভিনীত শেষ ছবি। ভ্যারাইটিকে দেওয়া এক সাক্ষাত্কারে রবার্ট প্যাটিনস জানিয়েছেন, আমার মনে বেশকিছু সময় ধরেই ব্যাটম্যান ঘুরপাক খাচ্ছে। এটা খুব বোকা বোকা শোনাবে কিন্তু আমি যেন জানতাম এটা ঘটতে চলেছে। আমি ম্যাটকে অনেক দিন ধরেই বিষয়টা নিয়ে খোঁচা দিচ্ছিলাম, যদিও খুব বেশি পাত্তা ও কাউকে দেয় না। তবে আমি আশা ছাড়িনি’।

রবার্ট প্যাটিনসনের আগে সুপারহিরো ব্যাটম্যানের ভূমিকায় অভিনয় করেছেন অ্যাডাম ওয়েস্ট, মাইকেল কিটন, ভল কিলমার, জর্জ ক্লুনি, ক্রিশ্চিয়ান বেল এবং বেন অ্যাফ্লেকের মতো হলিউড তারকারা।

২০২১ সালের ২৫ জুন মুক্তি পাবে ব্যাটম্যান সিরিজের এই ছবি।


বন্ধ করুন