বাংলা নিউজ > বায়োস্কোপ > অমিতাভের জন্মদিনের পার্টির অন্দরে : শ্বশুর মশাইয়ের জন্য মিষ্টি শুভেচ্ছা ঐশ্বর্যর
বিগ বি-র ৭৮ তম বার্থ ডে পার্টির ঝলক (ছবি-ইনস্টাগ্রাম)
বিগ বি-র ৭৮ তম বার্থ ডে পার্টির ঝলক (ছবি-ইনস্টাগ্রাম)

অমিতাভের জন্মদিনের পার্টির অন্দরে : শ্বশুর মশাইয়ের জন্য মিষ্টি শুভেচ্ছা ঐশ্বর্যর

  • রবিবার ৭৮-এ পা দিলেন অমিতাভ বচ্চন। দেখুন বিগ বি'র বার্থ ডে সেলিব্রেশনের অন্দরের ছবি। 

রবিবার ছিল অমিতাভ বচ্চনের ৭৮ তম জন্মদিন। দেখতে দেখতে আরও একটা বসন্ত পার করে ফেললেন বলিউডের ‘অ্যাংরি ইয়াংম্যান’। বিগ বি-র জন্মদিনে সোশ্যাল মিডিয়া জুড়ে উপচে পড়ল শুভেচ্ছা বার্তা। বলিউড থেকে শাহেনশার গুণমুগ্ধ ভক্তরা কেউই পিছিয়ে ছিলেন না তাঁদের প্রিয় তারকাকে এই বিশেষ দিন উপলক্ষ্যে শুভেচ্ছা জানানো থেকে। 

জুলাই মাসেই করোনার কবলে পড়েছিল বচ্চন পরিবার, আর এই কঠিন পরিস্থিতিতে বাড়তি সতর্ক সকলেই। তবে অমিতাভের বার্থ ডে উপলক্ষ্য একজোট হয়ে সেলিব্রেট করার সুযোগ হাতছাড়া করলেন না ঐশ্বর্য-অভিষেকরা। বিগ বি-র জন্মদিন উপলক্ষ্যে বচ্চন পরিবারের ড্রেস কোড ছিল সাদা। অন্তত তেমনই বলছে অমিতাভের বার্থ ডে পার্টির অন্দরের ছবি। এদিন অমিতাভকে শুভেচ্ছা জানাতে দুটি মিষ্টি পোস্ট শেয়ার করেন পুত্রবধূ ঐশ্বর্য। যেখানে সাদা হুডিতে পাওয়া গেল অমিতাভকে, অন্যদিকে সাদা গাউন ফ্রক পরেছিল আরাধ্যা, অ্যাশের পরনেও ছিল সাদা সালোয়ার। 

ছবির ক্যাপশনে অ্যাশ লেখেন- ‘শুভ জন্মদিন প্রিয় দাদাজি ও পা। অনেক ভালোবাসা, সুস্থ থাকুন, শান্তিতে থাকুন আর খুশিতে থাকুন- সব সময়। আপনার আর্শীবাদের হাত এইভাবেই আমাদের মাথায় থাকুক আজীবন’।

মেয়ে আরাধ্যার তরফেও অমিতাভের জন্য অপর একটি বার্থ ডে উইশ শেয়ার করেন ঐশ্বর্য। যেখানে ঠাকুর্দার গলা জড়িয়ে পোজ দিতে দেখা যায় আরাধ্যাকে। 

যদিও ঐশ্বর্যর শেয়ার করা ছবিতে অভিষেকের দেখা মেলায় কিছুটা হতাশ হয়েছে ভক্তকূল। অনেকেই প্রশ্ন জুনিয়ার বি কোথায়?  সোশ্যাল মিডিয়ায় অভিষেক অমিতাভের জন্মদিনের পার্টির কোনও ঝলক শেয়ার না করলেও শুভেচ্ছা জানাতে ভোলেননি প্রিয় পা'কে। অমিতাভের ছেলেবেলার একটি সাদাকালো ছবি পোস্ট করে অভিষেক ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন 'শুভ জন্মদিন বি, লাভ ইউ পা'।

রবিবার জলসার বাইরে লেন্সবন্দী অমিতাভ 
রবিবার জলসার বাইরে লেন্সবন্দী অমিতাভ  (PTI)

কৌন বনেগা ক্রোড়পতির শ্যুটিংয়ে ব্যস্ত অমিতাভ বচ্চনকে জন্মদিনের দিন তাঁর বাংলোর বাইরে দেখা গেল। ট্র্যাক স্যুট ও মাস্কে বিগ বি নিজের বাংলোর নীচে ফ্রেমবন্দি হলেন পাপারাতজিদের ক্যামেরায়। এদিন অমিতাভের বাংলো জলসার সামনে ভিড় জমিয়েছিলেন অনুরাগীরা, তবে তাঁদের দেখা দেননি বিগ বি। যদিও রাতে নিজের ব্লগে অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে নেন তিনি। জানান, ‘আমি জানি আজ আপনারা অনেকে বাড়ির সামনে ব্যানার নিয়ে এসেছিলেন। আপনাদের এই প্রচেষ্টার জন্য আমি আন্তরিকভাবে আপ্লুত। তবে আমার এইভাবে বাইরে যাওয়ার অনুমতি নেই, এইসময় নিজের দেখভাল করাটা জরুরি, ক্ষমা করবেন’।

বন্ধ করুন