বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Kaushambi: ‘বিয়েটা যখন ভালোবাসার…’,থামছে না ট্রোলিং;আদৃত-কৌশাম্বির দাম্পত্যের আসল ছবি সামনে

Adrit-Kaushambi: ‘বিয়েটা যখন ভালোবাসার…’,থামছে না ট্রোলিং;আদৃত-কৌশাম্বির দাম্পত্যের আসল ছবি সামনে

‘বিয়েটা যখন ভালোবাসার…’,থামছে না ট্রোলিং;আদৃত-কৌশাম্বির দাম্পত্যের আসল ছবি সামনে

Adrit-Kaushambi: অনস্ক্রিন দিদির সঙ্গে বাস্তবে বিয়ে! নেটপাড়ার একটা অংশের হাতে লাগাতার কটাক্ষে জেরবার আদৃত-কৌশাম্বি। উঠেছে সম্পর্ক নিয়ে প্রশ্ন, অবশেষে মিলল জবাব। 

ঠিক যেন রূপকথা! আদৃত-কৌশাম্বির রিসেপশনের অফিসিয়্য়াল ভিডিয়ো সামনে আসতেই এ কথাই বলছেন ভক্তরা। গত ৯ই মে সাত পাকে বাঁধা পড়েছেন আদৃত-কৌশাম্বি। বিয়েতে ছিল সাবেকিয়ানা, আর বৌভাতে একটু মর্ডান সাজ মিঁয়া-বিবির। আইভরি লহেঙ্গায় ঝলমলে কৌশাম্বি, সাদা বন্ধগলা স্যুটে তাঁর স্বপ্নের রাজকুমার। আরও পড়ুন-আদৃতের প্রাক্তনের সঙ্গে বন্ধুত্ব, দিদিয়া-উচ্ছেবাবুর বিয়ের জশন-এ ‘মিসিং’ নায়িকা, না তিনি সৌমিতৃষা নন!

রিসেপশনের বেশকিছু টুকরো ঝলক প্রকাশ্যে আসার পর কটাক্ষের শিকার হয়েছিলেন নবদম্পতি। নিন্দকদের অনেকে বলেছিল, নতুন বউকে পাত্তাই দিচ্ছে না আদৃত। দুজনের মধ্যে কোনও কেমিস্ট্রি নেই এমন টিপ্পনিও ধেয়ে এসেছিল। এই বিয়ে টিকবে না এমন শাপ-শাপান্ত মিলেছে। কিন্তু নবদম্পতির সম্পর্কের আসল রসায়ন স্পষ্ট রিসেপশনের অদেখা ঝলকে। একইসঙ্গে এদিন বিয়ের মুহূর্তের কোলাজ সাজানো ভিডিয়ো ফেসবুক স্টোরিতে রি-পোস্ট করে যেন নিন্দকদের জবাব দিলেন কৌশাম্বি। সেখানে লেখা রয়েছে, ‘বিয়েটা যখন নিজের ভালোবাসার মানুষের সাথে হয়…’। 

ভিডিয়ো জুড়ে সোহাগে-আদরে মাখামাখি আদৃত-কৌশাম্বি। কোথাউ নতুন বউয়ের কপালে চুমু আঁকলেন মিঠাই-এর উচ্ছেবাবু, কখনও আবার হাঁটু মুড়ে বসে কৌশাম্বির সামনে জাহির করলেন ভালোবাসা। যা দেখে এক নেটিজেনদের একটা প্রতিক্রিয়া, ‘কীভাবে বিয়েটাকে টিকিয়ে রাখতে হয় তা ওদের থেকেই শেখা উচিৎ।'

রিসেপশনের আরও একটি মিষ্টি ভিডিয়ো ভাইরাল। সেখানে দেখা গেল, বরকে কেক খাওয়ার পর ওই এঁটো হাত চেটে কেকমুখ করছেন কৌশাম্বি। কথায় বলে, ‘এঁটো খেলে প্রেম বাড়ে’? তাই কি এমন প্রয়াস আদৃত-প্রিয়ার? কারণ যাই হোক, এমন মিষ্টি মুহূর্ত দেখলে মন ভালো হয়ে যায়! 

আদৃত-কৌশাম্বির বিয়েতে গোটা মিঠাই পরিবার হাজির থাকলেও দু-দিনই ছিলেন না সৌমিতৃষা। কানাঘুষো নায়িকার কাছে নাকি আমন্ত্রণপত্র পৌঁছায়নি। আসলে মিঠাইয়ের শুরুর দিনে আদৃত-সৌমিতৃষার অফস্ক্রিন রসায়ন নিয়েও কমচর্চা শোনা যায়নি। অনেকে দাবি করেন প্রচ্ছন্ন ভালোলাগাটা ছিল দু-তরফেই। কিন্তু মাঝখান থেকে কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়ান আদৃত। তাতেই নাকি আদৃত-সৌমিতৃষার বন্ধুত্বে ফাটল ধরে। 

২০২২ সালের শুরু থেকেই আদৃত-কৌশাম্বির প্রেমচর্চা ডানা মেলেছিল। গত বছর ক্রিসমাসে আদৃতের সঙ্গে বাহুলগ্না ছবি পোস্ট করে নিজেদের সম্পর্ককে ইনস্টা অফিসিয়্যাল করে দিয়েছিলেন কৌশাম্বি। মাস কয়েকের মধ্যেই সেরে ফেললেন শুভকাজ। এই মুহূর্তে ফুলকি সিরিয়ালে অভিনয় করছেন কৌশাম্বি। অন্যদিকে আদৃত বড়পর্দায় কামব্যাকের অপেক্ষায়। অভিরূপ ঘোষের ছবিতে দেখা মিলবে তাঁর। 

বায়োস্কোপ খবর

Latest News

IIT খড়গপুরের হস্টেলের ছাদ থেকে উদ্ধার ছাত্রীর ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে রহস্য ১৬ জুলাই পর্যন্ত দারুন ভালো সময়! চাকরিতে পদোন্নতি, বেতনও বাড়তে পারে, লাকি কারা? ছেলের সঙ্গে নেই কোন যোগাযোগ! Fathers Day-তে শিখর ধাওয়ানের আবেগঘন বার্তা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বাড়ছে, ঘটনাস্থলে যাচ্ছেন মমতা ‘নেশাগ্রস্ত মানুষদের সঙ্গে মিশে…’! ফ্যাশন সিনেমার পর যেভাবে বদলায় কঙ্গনার জীবন ৭ দিনে ৮০০ টাকা বেড়েছে সোনার দাম, কলকাতায় আজ কততে বিকোচ্ছে হলুদ ধাতু? ইংল্যান্ডের হয়ে খেলার স্বপ্নপূর্ণ করতে ইয়র্কশায়ারে মদ্যপান পর্যন্ত করেছিলেন রফিক ‘মনে হচ্ছিল যে আর বাঁচব না’, এখনও কাঁপছেন কাঞ্চনজঙ্ঘায় থাকা ৭ মাসের অন্তঃসত্ত্বা কিছু জায়গায় অনিয়ম ধরা পড়েছে, নিট প্রশ্নকাণ্ডে 'সুর বদল' ধর্মেন্দ্র প্রধানের হাসপাতালে ভর্তি সন্ধ্য়া রায়! রয়েছে বুকে অস্বস্তি, কেমন আছেন প্রবীণ অভিনেত্রী?

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.