বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘কঙ্গনাই ঠিক কথা বলে’, বলিউডের স্বজনপোষণ নিয়ে এবার বিস্ফোরক বিকাশ খান্না
কঙ্গনার দাবি মেনে নিলেন বিকাশ
কঙ্গনার দাবি মেনে নিলেন বিকাশ

‘কঙ্গনাই ঠিক কথা বলে’, বলিউডের স্বজনপোষণ নিয়ে এবার বিস্ফোরক বিকাশ খান্না

  • ফিল্মের রিভিউয়ের বদলে তাঁর কাছ থেকে টাকা দাবি করা হয়েছে, চাঞ্চল্যকর অভিযোগ সেলিব্রিটি শেফ তথা পরিচালক বিকাশ খান্নার। 

কঙ্গনা রানাওয়াতের পাশে দাঁড়িয়ে বিস্ফোরক দাবি সেলিব্রেটি শেফ তথা ফিল্মমেকার বিকাশ খান্নার। ইন্ডাস্ট্রির অভ্যন্তেরর রাজনীতি নিয়ে সরব বিকাশ, পাশাপাশি মুষ্ঠিমেয় ফিল্ম সমালোচকদেরও একহাত দিলেন দেশের অন্যতম চর্চিত শেফ। বিকাশের জানিয়েছেন তাঁকে ভয় দেখিয়ে টাকা তোলবার চেষ্টা করা হয়েছে, না দিলে তাঁকে ‘ধ্বংস’ করে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে। 

এই সেলিব্রিটি শেফ সম্প্রতি ছবি তৈরির দুনিয়ায় পা রেখেছেন। তাঁর ফিল্ম ‘দ্য লাস্ট কালার’ গত সপ্তাহেই আমাজন প্রাইমে মুক্তি পেয়েছে। তবে এই ছবির নেগেটিভ ফিল্ম রিভিউ নিয়ে হতাশ বিকাশ খান্না। শনিবার তিনি টুইট করে জানান, কঙ্গনা রানাওয়াত সঠিক ছিলেন হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির পক্ষপাতিত্ব নিয়ে। 

বিস্ফোরক টুইটে তিনি লেখেন- ‘যখন কঙ্গনা রানাওয়াতকে আমি বলতে শুনতাম বিক্রি হয়ে যাওয়া ফিল্ম সমালোচক, পক্ষপাতিত্ব, স্বজনপোষণ নিয়ে আমার খারাপ লাগত। কিন্তু আজ আমি নিজে প্রথমবার এই অভিজ্ঞতার সম্মুখীন হলাম। আউটসাইডারদের তো ঢুকতেই দেওয়া হয় না, যদিও নিজেদের শিল্পের মধ্যে তাঁরা হৃদয় ঢেলে দেয়। এটা খুব যন্ত্রণাদায়ক যখন বলা হয়, টাকা দাও না হলে তোমাকে ধ্বংস করে দেব’।

অপর এক টুইটে তিনি লেখেন, অনেক ফিল্ম সমালোচক তাঁর কাছে টাকা চেয়েছে, ছবি সম্পর্কে ভালো রিভিউ লেখবার পরিবর্তে। 

দ্য লাস্ট কালারে লিড রোলে অভিনয় করেছেন নীনা গুপ্তা। ২০১৮ সালে এই ছবির সম্পর্কে বিকাশ জানিয়েছিলেন, ‘খুব সাধারণ একটা গল্প, যা ভারতীয় সভ্যতার সৌন্দর্যকে তুলে ধরেছে। এই গল্পটা খুঁজে পাওয়ার পর গোটা দুনিয়াকে আমি এই কাহিনিটা জানানোর লোভ সামলাতে পারিনি। একবার ভাবুন তো যদি রঙ ছোঁয়ার অধিকার কেড়ে নেওয়া হয়!’

বন্ধ করুন