বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘চেহরে’ থেকে কি সত্যি বাদ পড়েছেন রিয়া? মুখ খুললেন প্রযোজক আনন্দ পন্ডিত
মুক্তি পেল চেহরে-র টিজার
মুক্তি পেল চেহরে-র টিজার

‘চেহরে’ থেকে কি সত্যি বাদ পড়েছেন রিয়া? মুখ খুললেন প্রযোজক আনন্দ পন্ডিত

  • রিয়াকে নিয়ে কোনও কথা না বলবার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজক সংস্থা। কিন্তু কেন? সেই উত্তর মিলল না। 

‘চেহরে' ছবির পোস্টার ও টিজার মুক্তির পর থেকে এই ছবির দুই সুপাস্টার অমিতাভ বচ্চন ও ইমরান হাশমিকে নিয়ে যত না চর্চা হয়েছে, তার চেয়ে অনেক বেশি আলোচনার কেন্দ্রবিন্দুতে থেকেছে রিয়ার অনুপস্থিতি। এই ছবির ওতোপ্রোত অংশ রিয়া, তা কারুরই অজানা নয়। ২০১৯ সালেই এই ছবির শ্যুটিং সেরেছিলেন রিয়া। বৃহস্পতিবার মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার, তার আগে রিয়া চক্রবর্তীকে নিয়ে মুখ খুললেন ছবির প্রযোজক আনন্দ পন্ডিত। 

এক সর্বভারতীয় সংবাদপত্রকে দেওয়া সাক্ষাত্কারে আনন্দ পন্ডিত রিয়ার অনুপস্থিতি নিয়ে জবাব দিয়েছেন। যদিও উত্তর দিলেও স্পষ্টভাবে কিছুই জানাতে পারলেন না প্রযোজক। 

'আমরা এই নিয়ে প্রতিক্রিয়া দিইনি, কারণ আমারা রিয়াকে নিয়ে কথা না বলবার সিদ্ধান্ত নিয়েছি। আমরা সঠিক সময় এলে ওকে নিয়ে নিশ্চয় কথা বলব। এই সময়, এর চেয়ে বেশি আমি কিছুই বলতে পারব না', মিড-ডে'কে দেওয়া সাক্ষাত্কারে বলেন আনন্দ পন্ডিত।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় জড়িয়ে পড়বার পর এই ছবির সঙ্গেই বলিউডে কামব্যাক করবার কথা ছিল রিয়ার, তবে সেই পরিকল্পনা যে বেজায় ধাক্কা খেয়েছে ‘চেহরে’-র প্রমোশন থেকে অত্যন্ত সতর্কভাবে রিয়াকে ছেঁটে ফেলায় তা বলাই যায়। 

রিয়া ঘনিষ্ঠ পরিচালক রুমি জাফরির এই ছবিতে অমিতাভ বচ্চন,ইমরান হাশমি ছাড়াও অভিনয় করছেন রঘুবীর যাদব, ক্রিস্টাল ডিসুজা, ধৃতিমান চট্টোপাধ্যায়রারা। শুধু টিজার বা পোস্টারেই রিয়ার জায়গা হয়নি তা নয়, ক্রেডিট সেকশনে নাম নেই অভিনেত্রীর। 

আনন্দ পন্ডিত মোশম পিকচার্স ও সরস্বতী এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি চেহরে মুক্তি পাবে আগামী ৯ এপ্রিল। 

বন্ধ করুন