বাংলা নিউজ > বায়োস্কোপ > সুশান্ত বিতর্ক এড়িয়ে বড়পর্দায় রিয়ার কামব্যাক, চলতি মাসেই মুক্তি পাচ্ছে ‘চেহরে’
২৭ অগস্ট মুক্তি পাবে এই ছবি
২৭ অগস্ট মুক্তি পাবে এই ছবি

সুশান্ত বিতর্ক এড়িয়ে বড়পর্দায় রিয়ার কামব্যাক, চলতি মাসেই মুক্তি পাচ্ছে ‘চেহরে’

  • অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির ‘চেহরে’ মুক্তি পেতে চেলছে ২৭ অগস্ট। 

বিতর্ক আর করোনা কাঁটা এড়িয়ে অবশেষে মুক্তি পেতে চলেছে অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি জুটির প্রথম ছবি ‘চেহরে’। পরিচালক রুমি জাফরির এই ছবি অমিতাভ-ইমরানের চেয়ে বেশি চর্চায় রয়েছে রিয়া চক্রবর্তীকে ঘিরে। হ্যাঁ, সুশান্ত সিং রাজপুতের গার্লফ্রেন্ড তথা সুশান্তের মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে এই ছবিতে দেখা যাবে গুরুতপূর্ণ চরিত্রে।

বিতর্ক এড়াতে ছবির পোস্টার ও টিজার থেকে ছেঁটে ফেলা হয়েছিল রিয়াকে। যদিও ছবির ট্রেলারে ধরা পড়েছে রিয়া উজ্জ্বল উপস্থিতি। গত মার্চেই সামনে এসেছিল ‘চেহরে’র ট্রেলার, এপ্রিল মাসে মুক্তির তারিখও নির্দিষ্ট ছিল কিন্তু করোার জেরে মুক্তি আটকে যায়। অবশেষে মুক্তি পেতে চলেছে এই ছবি। চলতি মাসের ২৭ তারিখ মুক্তি পাবে ‘চেহরে’, টুইট বার্তায় ঘোষণা করলেন অমিতাভ-ইমরান।

মাত্র ১৫ সেকেন্ডের টিজারে অমিতাভকে বলতে শোনা গেল, ‘আপনারা কেউ যদি কোনও অপরাধ করে থাকেন, তবে খুব সামলে এখান দিয়ে চলবেন! কারণ এই খেলাটা আপনার সঙ্গেও খেলা হতে পারে’। 

উল্লেখযোগ্যভাবে ইরমান এবং অমিতাভ দুজনেই টুইটারের দেওয়ালে রিয়া চক্রবর্তীকে ট্যাগ করেছেন চেহরের এই প্রমোশন্যাল পোস্টে। 

পুরোদস্তুর রহস্যের বেড়াজলে মোড়া ‘চেহরে’, ঝলক তেমনই ইঙ্গিত দিয়েছে। ক্রিমিন্যাল বা ফৌজদারী মামলার এক আইনজীবী অমিতাভ, একদিন আচমকা কিংবা পরিকল্পনামাফিক (সেখানেও গল্পের রহস্য লুকিয়ে) বিজ্ঞাপনী সংস্থার মালিক ইমরানের মুখোমুখি তিনি। তাঁর বিরুদ্ধে রয়েছে গুরুতর অভিযোগ। বাড়িতে বসেছে বিচারসভা বা মক ট্রায়াল (mock-trial) সেখানে আইনজীবী রয়েছেন, বিচারপতি রয়েছেন, অপরাধীও রয়েছেন, কিন্তু পুরোটাই সাজানো…শুধুই একটা খেলা। কিন্তু সময় যত এগোতে থাকে ইমরান উপলব্ধি করেন, এটা কোনও খেলা নয়, বরং জটিল এক জালে জড়িয়ে পড়েছেন তিনি। এরপর?

রিয়া ঘনিষ্ঠ পরিচালক রুমি জাফরির এই ছবিতে অমিতাভ বচ্চন,ইমরান হাশমি ছাড়াও অভিনয় করছেন রঘুবীর যাদব, ক্রিস্টাল ডিসুজা, ধৃতিমান চট্টোপাধ্যায়রারা। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে আনন্দ পন্ডিত মোশম পিকচার্স ও সরস্বতী এন্টারটেনমেন্ট। 

বন্ধ করুন