বাংলা নিউজ > বায়োস্কোপ > Chehre teaser : পোস্টারের পর টিজারেও জায়গা হল না, তবে কি ‘চেহরে’ থেকে বাদ পড়লেন রিয়া চক্রবর্তী?
মুক্তি পেল চেহরে-র টিজার
মুক্তি পেল চেহরে-র টিজার

Chehre teaser : পোস্টারের পর টিজারেও জায়গা হল না, তবে কি ‘চেহরে’ থেকে বাদ পড়লেন রিয়া চক্রবর্তী?

  • এগিয়ে এল চেহরে- মুক্তির তারিখ, ৩০শে এপ্রিল নয়, ৯ই এপ্রিল মুক্তি পাবে অমিতাভ বচ্চন-ইমরান হাশমি জুটির এই ছবি। 

আশঙ্ক্ষাই সত্যি হল। পোস্টারের পর চেহরে (Chehre)  ছবির টিজারেও জায়গা হল না রিয়া চক্রবর্তীর। রিয়ার বলিউডে ফেরবার স্বপ্ন ফের ধাক্কা খেল। সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত রিয়ার কামব্যাক ছবি চেহরে। কিন্তু খুব সতর্কভাবে এই ছবির প্রমোশন থেকে রিয়াকে ছেঁটে ফেলছে প্রযোজক সংস্থা। প্রশ্ন হল, ছবি থেকেও কী তবে ছেঁটে দেওয়া হবে রিয়ার চরিত্রটি? সেটা কি সম্ভব?  এই নিয়ে অবশ্য মুখে কুলুপ প্রযোজনা সংস্থার। 

রিয়া ঘনিষ্ঠ পরিচালক রুমি জাফরির এই ছবিতে লিড রোলে অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি। টিজারে শোনা গেল অন্নু কাপুরের কন্ঠস্বর, সেখানে তিনি জোর গলায় বললেন- এই পৃথিবীর প্রত্যেক মানুষ তাঁর জীবনে কোনও না কোনও অপরাধ করেছে। ইমরান বললেন, আজকের জমানায় সেই ‘ইমানদার’ (সত্) যার বেইমানি (অসততা) ধরা পড়েনি, আর নির্দোষ সে যার দোষ নজরে আসেনি। অন্যদিকে অমিতাভ ব্যারিটোন কন্ঠে বলে উঠলেন, ‘আমাদের আদালতে জাস্টিস নয়, জাজমেন্ট হয় অর্থাত্ সুবিচার নয় রায়দান করা হয়’। 

এছাড়াও এই ছবিতে অভিনয় করছেন রঘুবীর যাদব, ক্রিস্টাল ডিসুজা, ধৃতিমান চট্টোপাধ্যায়রা। টিজারে এঁদের জায়গা না হলেও, ক্রেডিট সেকশনে জ্বলজ্বল করছে এঁদের নাম, কিন্তু নেই রিয়া চক্রবর্তীর উল্লেখ। পোস্টার মুক্তির পর জানা গিয়েছিল ৩০শে এপ্রিল মুক্তি পাবে এই ছবি, তবে টিজার বলছে এগিয়ে এসেছে ছবির মুক্তি। আগামী ৯ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে চেহরে। 

উল্লেখ্য, ২০১৯-এর ১ লা জুলাই রিয়া সোশ্যাল মিডিয়ায় চেহরে ছবিতে নিজের লুক কেমন হবে তা তুলে ধরেছিলেন। অর্থাত্ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু প্রায় এক বছর আগেই এই ছবির সঙ্গে যুক্ত হন রিয়া। করোনাকালের আগেই ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছিল। তবে অতিমারীর জেরে মুক্তি আটকে যায়। সেই পোস্ট আজও জ্বলজ্বল করছে রিয়ার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে।

রিয়া চক্রবর্তীর চেহরে বয়কটের দাবি অনড় সুশান্ত অনুরাগী। এই ছবির টিজারের বিরুদ্ধেও আওয়াজ তুলেছেন তাঁরা। তবে আশ্চর্যজনকভাবে চেহরে-র টিজারের লাইক এবং ডিজলাইক বটন লুকানো হয়নি। 

যদিও অমিতাভ ও ইমরান ভক্তরা দারুণ খুশি,প্রথমবার দুই তারকাকে একসঙ্গে রুপোলি পর্দায় দেখবার সুযোগ পাওয়ার জেরে। যদিও চেহরে-র টিজার থেকে রিয়ার গায়েব থাকবার সদুত্তোর এখনও খুঁজছে সংবাদমাধ্যম, তবে জবাব মেলেনি প্রযোজনা সংস্থা আনন্দ পন্ডিত মোশম পিকচার্স ও সরস্বতী এন্টারটেনমেন্টের তরফে।

বন্ধ করুন