বাংলা নিউজ > বায়োস্কোপ > অবশেষে খোঁজ মিলল রিয়ার, ইমরান-অমিতাভের ‘চেহরে’র ট্রেলার প্রকাশ্যে
দেখা গেল রিয়া চক্রবর্তীকে
দেখা গেল রিয়া চক্রবর্তীকে

অবশেষে খোঁজ মিলল রিয়ার, ইমরান-অমিতাভের ‘চেহরে’র ট্রেলার প্রকাশ্যে

  • টিজার ও পোস্টার থেকে বাদ পড়লেও চেহরে-র ট্রেলারে জায়গা করে নিলেন রিয়া চক্রবর্তী। 

প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি, সৌজন্যে পরিচালক রুমি জাফরির ‘চেহরে’। তবে অমিতাভ-ইমরানের চেয়ে ‘চেহরে’ চর্চায় রয়েছে রিয়া চক্রবর্তীকে ঘিরে। ছবির পোস্টার ও টিজার থেকে ছেঁটে ফেলা হয়েছিল রিয়াকে। এরপর থেকেই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল, তবে কি এই ছবি থেকে বাদ পড়েছেন রিয়া? সেই আশঙ্ক্ষা দূর করল ছবির ট্রেলার। 

বৃহস্পতিবার প্রকাশ্যে এল ‘চেহরে’র রোমহর্ষক ট্রেলার, প্রায় আড়াই মিনিট দীর্ঘ এই ট্রেলারে কয়েক ঝলক হলেও দেখা মিলল রিয়া চক্রবর্তীর। পুরোদস্তুর রহস্যের বেড়াজলে ভরপুর ‘চেহরে’র ট্রেলার। ক্রিমিন্যাল বা ফৌজদারী মামলার এক আইনজীবী অমিতাভ, একদিন আচমকা কিংবা পরিকল্পনামাফিক (সেখানেও গল্পের রহস্য লুকিয়ে) বিজ্ঞাপনী সংস্থার মালিক ইমরানের মুখোমুখি তিনি। তাঁর বিরুদ্ধে রয়েছে গুরুতর অভিযোগও। বাড়িতে বসেছে বিচারসভা বা মক ট্রায়াল (mock-trial) সেখানে আইনজীবী রয়েছেন, বিচারপতি রয়েছেন, অপরাধীও রয়েছেন, কিন্তু পুরোটাই সাজানো…শুধুই একটা খেলা। কিন্তু সময় যত এগোতে থাকে ইমরান উপলব্ধি করেন, এটা কোনও খেলা নয়, বরং জটিল এক জালে জড়িয়ে পড়েছেন তিনি। এরপর? 

রিয়া ঘনিষ্ঠ পরিচালক রুমি জাফরির এই ছবিতে অমিতাভ বচ্চন,ইমরান হাশমি ছাড়াও অভিনয় করছেন রঘুবীর যাদব, ক্রিস্টাল ডিসুজা, ধৃতিমান চট্টোপাধ্যায়রারা।

আনন্দ পন্ডিত মোশম পিকচার্স ও সরস্বতী এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি চেহরে মুক্তি পাবে আগামী ৯ এপ্রিল।

বন্ধ করুন