বাংলা নিউজ > বায়োস্কোপ > Chengiz Box office Collection: মাল্টিপ্লেক্সে দু-সপ্তাহে ১ কোটিও পার করতে পারল না! জিৎ বলছেন ‘চেঙ্গিজ’ সুপারহিট

Chengiz Box office Collection: মাল্টিপ্লেক্সে দু-সপ্তাহে ১ কোটিও পার করতে পারল না! জিৎ বলছেন ‘চেঙ্গিজ’ সুপারহিট

চেঙ্গিজ নিয়ে জিতের দাবি ঘিরে সন্দিহান অনেকেই!  (ছবি-ফেসবুক/জিৎ)

Chengiz Box office Collection: দ্বিতীয় সপ্তাহে জাতীয় স্তরের মাল্টিপ্লেক্সে মাত্র ১৮ লক্ষ টাকার টিকিট বিকোলো ‘চেঙ্গিজ’-এর। জিতের ছবির আয় নিয়ে ধোঁয়াশা কাটছে না! 

‘চেঙ্গিজ’ সুপারহিট। চলতি সপ্তাহের গোড়ার দিকেই জোর গলায় একথা ঘোষণা করেছেন জিৎ। অথচ ‘চেঙ্গিজ’-এর আয় নিয়ে ধোঁয়াশা কাটছে না। ছবিকে সুপারহিট বললেও আয়ের অঙ্ক প্রকাশ্যে আনেননি 'টলিউডের বস'। কেন কী নিয়ে এত লুকোচুরি? সেই উত্তর জিতই দিতে পারবেন। ‘চেঙ্গিজ’-এর হাত ধরে বাংলার সিঙ্গল স্ক্রিনে নতুন প্রাণের সঞ্চার হয়েছে। তবে মাল্টিপ্লেক্সে ধুঁকছে এই ছবি।

‘চেঙ্গিজ’-এর দ্বিতীয় সপ্তাহের ন্যাশন্যালপ্লেক্সের রিপোর্ট কার্ড সামনে আসতেই ধরা পড়ল সেই বিস্ফোরক ছবি! পশ্চিমবঙ্গের পাশাপাশি একই দিনে জাতীয় স্তরেও মুক্তি পেয়েছে ‘চেঙ্গিজ’। হিন্দি বলয়ে এত প্রচারের পর প্রত্যাশা পূরণে কতটা সফল হয়েছিল তা বিতর্কের বিষয়, তবে বাংলাতে এই ছবির ফলাফল দুর্দান্ত এমনটা বলা যাচ্ছে না। আইনক্স, পিভিআর এবং সিনেপলিস-এর মতো জাতীয় স্তরের মাল্টিপ্লেক্স চেন থেকে পশ্চিমবঙ্গে এই ছবির ব্যবসা দ্বিতীয় সপ্তাহে মাত্র ১৬ লক্ষ টাকা, বাংলার বাইরে থেকে এসেছে ২ লক্ষ টাকা অর্থাৎ সব মিলিয়ে মাত্র ১৮ লক্ষ টাকা। টলিবাংলা বক্স অফিসের তরফে টুইট বার্তায় জানানো হয়, প্রথম সপ্তাহে এই টাকার অঙ্ক ছিল ৭৪ লক্ষ টাকা। দু-সপ্তাহ মিলিয়ে ন্যাশন্যাল-মাল্টিপ্লেক্সে চেঙ্গিজের কালেকশন এক কোটিও (৯২ লক্ষ) পার করেনি। সুতরাং বোঝাই যাচ্ছে সিঙ্গল স্ক্রিনে রমরমা (প্রযোজকের দাবি) থাকলেও মাল্টিপ্লেক্সের হিসাব-নিকাশে দেবের প্রজাপতি তো দূর অস্ত, ‘একেন বাবু’র কাছেও পরাজিত জিৎ। দু-সপ্তাহে ‘একেন বাবু: রুদ্ধশ্বাস রাজস্থান’-এর মাল্টিপ্লেক্স থেকে কামাই ছিল ১.১৩ কোটি টাকা, তিন নম্বর সপ্তাহ মিলিয়ে তা দাঁড়িয়েছে ১.৩৫ কোটিতে।

প্রসঙ্গত জানিয়ে রাখি, বক্স অফিসে ১০ কোটির বেশি আয় করা দেবের ‘প্রজাপতি’ এখনও পর্যন্ত ন্যাশান্যাল প্লেক্স থেকে ৪ কোটি ২৫ লক্ষ টাকা আয় করেছে। 

গত মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় চেঙ্গিজকে ‘সুপারহিট’ তকমা দেন জিৎ।অভিনেতা লেখেন, ‘আমাকে পছন্দ করুন বা ঘৃণা, দুটোই আমার পক্ষে। যদি তুমি আমাকে পছন্দ কর আমি তোমার হৃদয় আর যদি তুমি আমাকে ঘৃণা কর তাহলে আমি তোমার মনে রয়েছি'। জিতের দাবি এটি নাকি স্বামী বিবেকানন্দের বাণী। এই উদ্ধৃতির পর জিৎ লেখেন, ‘অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, চেঙ্গিজ সুপারহিট, আপনাদের সকলকে ধন্যবাদ’।

sacnilk.com-এর রিপোর্টে দাবি করা হয়েছে ‘চেঙ্গিজ’-এর বাংলা ভার্সনের দু-সপ্তাহের কালেকশন ৩.৩১ কোটি টাকা। আর হিন্দিতে এই ছবি আয় করেছে ১.৩৪ লক্ষ টাকা, অর্থাৎ সব মিলিয়ে মোট ৪.৬৫ কোটির ব্যবসা হাঁকিয়েছে জিতের ‘চেঙ্গিজ’। 

বায়োস্কোপ খবর

Latest News

জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা? গুজরাটকে বিধ্বস্ত করে লিগ টেবিলের বিন্যাস নয়-ছয় করল দিল্লি, বড় লাফ ঋষভ পন্তদের

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.