বাংলা নিউজ > বায়োস্কোপ > শরীরে অসহ্য যন্ত্রণা, পেইনকিলার কাজ করছে না!ক্যানসার অপারেশনের পরদিন লিখলেন ছবি

শরীরে অসহ্য যন্ত্রণা, পেইনকিলার কাজ করছে না!ক্যানসার অপারেশনের পরদিন লিখলেন ছবি

অসহ্য যন্ত্রণার কথা জানালেন ছবি মিত্তল

যন্ত্রণা কবে কমবে? প্রহর গুণছেন ক্যানসার মুক্ত ছবি মিত্তল। মঙ্গলবারই স্তন ক্যানসারের সফল অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর। তবে যন্ত্রণায় কাহিল অভিনেত্রী। 

একটানা ৬ ঘন্টার অস্ত্রোপচার, তারপর শরীর থেকে মারণরোগ ক্যানসারকে ছেঁটে ফেলা। চলতি মাসের শুরুতেই ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল জানিয়েছিলেন তিনি ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত। এরপর নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে নিয়মিত আপটেড দিয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার সফল অপারেশনের পর অভিনেত্রী সবিস্তার জানিয়েছিলেন অস্ত্রোপচারের অভিজ্ঞতা। আর এদিন তিনি ইনস্টাগ্রাম পোস্টে জানালেন, ‘অসহ্য যন্ত্রণা’র কথা। 

নিজের একটি ছবি শেয়ার করে ছবি লেখেন, ‘এটা খুব অদ্ভূত যে আমরা যন্ত্রণাগুলো কত তাড়াতাড়ি ভুলে যাই। সি-সেকশনের পর আমি যে যন্ত্রণা অনুভব করেছি, অথবা একটা ওভারিয়ান সার্জারির পর বছর কয়েক আগে যে যন্ত্রণা আমি পেয়েছি অথবা পিঠের যন্ত্রণা, সেটা এখন কমে গেছে।আমি যন্ত্রণা ভোলবার সেই অনুভূতিটা মনে করছি, কারণ সেই দিনটা খুব শীঘ্রই আসবে। কারণ এখন প্রচণ্ড যন্ত্রণা। এতটাই বেশি সেই যন্ত্রণার রেশ যে পেইনকিলার কাজে আসছে না’। 

অভিযোগ করেন, শুভাকাঙ্খী ও অনুরাগীদের মেসেজ তিনি পেয়েছে। প্রিয়জনদের হাসিমুখটা তাঁকে সুস্থ হতে সাহায্য করছে আর সাহস জোগাচ্ছে জানান ছবি। যদিও এই যন্ত্রণার মাঝে সবাইকে ব্যক্তিগতভাবে ধন্যবাদ জানাতে ব্যর্থ তিনি,তাই ক্ষমাও চেয়ে নেন। পাশাপাশি লেখেন, এই মুহূর্তে চিকিত্সক তাঁকে বিশ্রাম তিনি বলেছেন, এবং ডান্সিং রিলস বানানো একদম নিষিদ্ধ। 

গতকাল অভিনেত্রী ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলেন, ‘অ্যানেস্থেসিওলজিস্ট আমায় চোখ বন্ধ করে সুন্দর কিছু ভাবতে বলেছিলেন। তখন আমি আমার সুন্দর স্তনগুলোকে আবার আগের মতো পুরোপুরি সুস্থ ভাবে যেন দেখতে পেলাম। তার পরেই আমি ঘুমের দেশে। জ্ঞান ফেরার পরে দেখি, আমি ক্যান্সারমুক্ত'।

অস্ত্রোপচারের আগে হাসপাতাল থেকে একটি ডান্সিং রিলও পোস্ট করেছিলেন ছবি। বুঝিয়ে দিয়েছিলেন মারণরোগের সঙ্গে যুদ্ধে হার মানবেন না। সেই জজেগকে সঙ্গে নিয়েই এখন ক্যানসার-মুক্ত অভিনেত্রী। দ্রুত কাজে ফিরবেন অভিনেত্রী, এমনটাই প্রার্থনা ভক্তদের।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে? ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.