বাংলা নিউজ > বায়োস্কোপ > শরীরে অসহ্য যন্ত্রণা, পেইনকিলার কাজ করছে না!ক্যানসার অপারেশনের পরদিন লিখলেন ছবি
অসহ্য যন্ত্রণার কথা জানালেন ছবি মিত্তল

শরীরে অসহ্য যন্ত্রণা, পেইনকিলার কাজ করছে না!ক্যানসার অপারেশনের পরদিন লিখলেন ছবি

  • যন্ত্রণা কবে কমবে? প্রহর গুণছেন ক্যানসার মুক্ত ছবি মিত্তল। মঙ্গলবারই স্তন ক্যানসারের সফল অস্ত্রোপচার হয়েছে অভিনেত্রীর। তবে যন্ত্রণায় কাহিল অভিনেত্রী। 

একটানা ৬ ঘন্টার অস্ত্রোপচার, তারপর শরীর থেকে মারণরোগ ক্যানসারকে ছেঁটে ফেলা। চলতি মাসের শুরুতেই ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ছবি মিত্তল জানিয়েছিলেন তিনি ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত। এরপর নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে নিয়মিত আপটেড দিয়েছেন অভিনেত্রী। মঙ্গলবার সফল অপারেশনের পর অভিনেত্রী সবিস্তার জানিয়েছিলেন অস্ত্রোপচারের অভিজ্ঞতা। আর এদিন তিনি ইনস্টাগ্রাম পোস্টে জানালেন, ‘অসহ্য যন্ত্রণা’র কথা। 

নিজের একটি ছবি শেয়ার করে ছবি লেখেন, ‘এটা খুব অদ্ভূত যে আমরা যন্ত্রণাগুলো কত তাড়াতাড়ি ভুলে যাই। সি-সেকশনের পর আমি যে যন্ত্রণা অনুভব করেছি, অথবা একটা ওভারিয়ান সার্জারির পর বছর কয়েক আগে যে যন্ত্রণা আমি পেয়েছি অথবা পিঠের যন্ত্রণা, সেটা এখন কমে গেছে।আমি যন্ত্রণা ভোলবার সেই অনুভূতিটা মনে করছি, কারণ সেই দিনটা খুব শীঘ্রই আসবে। কারণ এখন প্রচণ্ড যন্ত্রণা। এতটাই বেশি সেই যন্ত্রণার রেশ যে পেইনকিলার কাজে আসছে না’। 

অভিযোগ করেন, শুভাকাঙ্খী ও অনুরাগীদের মেসেজ তিনি পেয়েছে। প্রিয়জনদের হাসিমুখটা তাঁকে সুস্থ হতে সাহায্য করছে আর সাহস জোগাচ্ছে জানান ছবি। যদিও এই যন্ত্রণার মাঝে সবাইকে ব্যক্তিগতভাবে ধন্যবাদ জানাতে ব্যর্থ তিনি,তাই ক্ষমাও চেয়ে নেন। পাশাপাশি লেখেন, এই মুহূর্তে চিকিত্সক তাঁকে বিশ্রাম তিনি বলেছেন, এবং ডান্সিং রিলস বানানো একদম নিষিদ্ধ। 

গতকাল অভিনেত্রী ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলেন, ‘অ্যানেস্থেসিওলজিস্ট আমায় চোখ বন্ধ করে সুন্দর কিছু ভাবতে বলেছিলেন। তখন আমি আমার সুন্দর স্তনগুলোকে আবার আগের মতো পুরোপুরি সুস্থ ভাবে যেন দেখতে পেলাম। তার পরেই আমি ঘুমের দেশে। জ্ঞান ফেরার পরে দেখি, আমি ক্যান্সারমুক্ত'।

অস্ত্রোপচারের আগে হাসপাতাল থেকে একটি ডান্সিং রিলও পোস্ট করেছিলেন ছবি। বুঝিয়ে দিয়েছিলেন মারণরোগের সঙ্গে যুদ্ধে হার মানবেন না। সেই জজেগকে সঙ্গে নিয়েই এখন ক্যানসার-মুক্ত অভিনেত্রী। দ্রুত কাজে ফিরবেন অভিনেত্রী, এমনটাই প্রার্থনা ভক্তদের।

 

বন্ধ করুন