বাড়ি > বায়োস্কোপ > ছুটকিকে ছেড়ে রাজকুমারী ইন্দুমতীর সঙ্গে ঘর বাঁধছে ছোটা ভীম, ক্ষুদ্ধ নেটিজেনরা
নেট দুনিয়া সরব ছুটকির জন্য ন্যায় বিচারের দাবিতে 
নেট দুনিয়া সরব ছুটকির জন্য ন্যায় বিচারের দাবিতে 

ছুটকিকে ছেড়ে রাজকুমারী ইন্দুমতীর সঙ্গে ঘর বাঁধছে ছোটা ভীম, ক্ষুদ্ধ নেটিজেনরা

  • ছুটকির জন্য ন্যায় বিচারের দাবি টুইটার জুরে।গত দুদিন ধরে  #JusticeForChutki ট্রেন্ড করছেন টুইটারে।

ছোটদের প্রিয় কার্টুন চরিত্র ছোটা ভীম।  খুদেদের বাইরে ছোট ভীম,ছুটকিদের অনুরাগী কিন্তু প্রাপ্ত বয়স্করাও। করোনা সংকটের এই সময় সোশ্যাল মিডিয়ায় এমন একটা বিষয় নিয়ে হইচই পড়তে পারে তা বোধহয় ঘুনাক্ষরেও কেউ ভাবতে পারেননি।  টুইটারে ট্রেন্ড করছে #JusticeForChutki। ছোটা ভীমের উপর বেজায় ক্ষুদ্ধ নেট নাগরিকরা। কারণ ‘লোভী’ ছোটা ভীম ছুটকি ছেড়ে বিয়ে করতে চলেছে রাজকুমারী ইন্দুমতিকে! তেমনই খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যার জেরে এই অ্যানিমেশন শোয়ের ক্রিয়েটিভদের উপর খোচে আগুন নেটিজেনরা। সকলের মতেই ছোটা ভীম আর ছুটকি ‘মেড ফর ইচ আদার’। কীভাবে এতটা নিষ্ঠুর হতে পাবে ছোটা ভীম? 

অনেকেই তো আবার কুছ কুছ হোতা হ্যায়ের প্রসঙ্গে টেনে এনে আনছেন। যেখানে বেস্ট ফ্রেন্ড অঞ্জলিকে (কাজল) ভুলে রাহুল (শাহরুখ) টিনার (রানি) হাত ধরে ছিল। 

টুইটারের বাসিন্দাদের অনেকেই ছোটা ভীমের গায়ে ধোঁকাবাজের তকমা সেঁটে দিয়েছেন এবং ছুটকিতে মন শক্ত করবার অনুরোধ জানাচ্ছেন। ছুটকির প্রতি ঘটে যাওয়া অন্যায় মেনে নিতে পারছেন না কেউই! সোশ্যাল মিডিয়ার দেওয়াল ভরাচ্ছেন নানা ধরনের মিম দিয়েও।

করোনা সংকটের সময়েও কীভাবে ছুটকিকে নিয়ে এত শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায় তা ভেবেও অবাক অনেকেই।

ঢোলকপুরের রাজকুমারী ইন্দুমতী রাজা ইন্দ্রবর্মনের কন্যা। সেও ভীমের ভালো বন্ধু। তবে ইন্দুমতীর সঙ্গে ভীমের বিয়ের খবর উড়িয়ে দিয়েছে টিম ছোটা ভীম। আনুষ্ঠানিক বিবৃতে তাঁরা জানান, আমরা সকল অনুরাগীদের জানাতে চাই এই শোয়ের প্রত্যেকটি চরিত্র এখন ছোট। তাই ওঁদের বিয়ের খবর কোনওভাবেই সঠিক নয়। তাই দয়া করে সেই নিয়ে মন্তব্য করা বন্ধ করুন। আমাদের প্রিয় বাচ্চাদের এখন শৈশবটা উপভোগ করতে দিন, ওঁদের নিষ্পাপ মনে প্রেম, বিয়ের মতো জটিল জিনিস ঢোকানোর কোনও মানে হয় না'। 

বন্ধ করুন