বাংলা নিউজ > বায়োস্কোপ > Manobjomin: শ্রীজাত পরিচালিত ‘মানবজমিন’, ছবি দেখে প্রশংসা কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির

Manobjomin: শ্রীজাত পরিচালিত ‘মানবজমিন’, ছবি দেখে প্রশংসা কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির

শ্রীজাত পরিচালিত ‘মানবজমিন’ ঘিরে প্রশংসার বন্যা

Manobjomin: শনিবার সস্ত্রীক 'মানবজমিন'-এর শো দেখতে যান কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব। শ্রীজাতর প্রথম পরিচালিত ছবি দেখে প্রশংসায় ভরালেন কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি। 

সদ্য মুক্তি পেয়েছে গীতিকার-পরিচালক শ্রীজাত মুখোপাধ্যায় পরিচালিত প্রথম ছবি ‘মানবজমিন’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার ও পরমব্রত চট্টোপাধ্যায়। ছবির প্রযোজনায় রানা সরকার। মুক্তির পর থেকে ছবি ঘিরে প্রশংসার বন্যা।

শনিবার সস্ত্রীক 'মানবজমিন'-এর শো দেখতে যান কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি প্রকাশ শ্রীবাস্তব। এ দিনের সবার সঙ্গে একটি ছবি নেটমাধ্যমের পাতায় শেয়ার করে প্রযোজক রানা সরকার লিখেছেন, 'কলকাতা হাইকোর্টের মাননীয় প্রধান বিচারপতি শ্রী প্রকাশ শ্রীবাস্তব মহাশয় সস্ত্রীক গতকাল 'মানবজমিন' সিনেমাটি দেখলেন এবং তার মূল্যবান মতামত আমাদের সাথে শেয়ার করলেন। আমি ও প্রিয়াঙ্কা ওনার সঙ্গে স্ক্রিনিং-এ উপস্থিত ছিলাম।'

এ বিষয় সংবাদমাধ্যমের কাছে রানা সরকার জানিয়েছেন, অনেকদিন ধরেই এই ছবিটি দেখতে চেয়েছিলেন বিচারপতি মহাশয়। ছবি দেখে খুব প্রশংসাও করেছেন। আরও পড়ুন: শীঘ্রই বলিউডে ডেবিউ, পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে নতুন ছবির শ্যুটিং শেষ করলেন জয়া

ছবির প্রিমিয়ারের দিন শ্রীজাতর ছবি দেখতে হাজির ছিলেন তাঁর স্কুলের শিক্ষক শিক্ষিকারা। এই ছবির অন্য়তম বড় আকর্ষণ অরিজিৎ সিং-এর কন্ঠে গাওয়া ‘মন রে কৃষিকাজ জানো না’ গানটি। শ্রীজাতর আবদারেই প্রথমবার রামপ্রসাদি গান রেকর্ড করেছেন অরিজিৎ। শ্রীজাত জানিয়েছেন, তিন মাস ধরে পান্নালাল ভট্টাচার্য এবং ধনঞ্জয় ভট্টাচার্যের গলায় ‘মন রে কৃষিকাজ জানো না’ গানটি শুনে একরাতে রেকর্ড করেছেন অরিজিৎ।

বন্ধ করুন