বাংলা নিউজ > বায়োস্কোপ > চারবার প্রেমে প্রত্যাখ্যাত হয়েছেন বরুণ ধাওয়ান! তবুও আশা ছাড়েননি অভিনেতা
হবু বউ নাতাশা দালালের সঙ্গে বরুণ
হবু বউ নাতাশা দালালের সঙ্গে বরুণ

চারবার প্রেমে প্রত্যাখ্যাত হয়েছেন বরুণ ধাওয়ান! তবুও আশা ছাড়েননি অভিনেতা

  • স্কুলের বান্ধবী নাতাশা দালাল চারবার বরুণের প্রেমের প্রস্তাব ফিরিয়ে ছিলেন, তবে হার মানার পাত্র নন বরুণ!

ক্লাস সিক্সের ছাত্র বরুণ ধাওয়ানের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল নাতাশা দালালের। যে প্রায় দু-দশক আগের ঘটনা। আর সেই নাতাশার সঙ্গে সাত জন্ম একসঙ্গে থাকার শপথ নিতে চলেছেন বরুণ। অভিনেতার ‘ছোটবেলার প্রেম’ নাতাশা কিন্তু রাতারাতি তাঁর প্রেমিকা হয়ে যায়নি। বরং একাধিক বার বরুণের প্রেম প্রস্তাব নাকোচ করে দিয়েছিলেন নাতাশা।

স্কুলের বান্ধবী নাতাশা দালালের সঙ্গে বরুণ ধাওয়ানের প্রেম সম্পর্কের কথা কারুর অজানা নয়। করোনার জেরেই নাকি দুজনের ডেস্টিনেশন ওয়েডিং পিছিয়ে গিয়েছে এমন কথাও শোনা গিয়েছে। এর মাঝেই বরুণ-নাতাশার সম্পর্কের অনেক অজানা দিত উঠে এল করিনা কাপুরের রেডিও শো ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এর সাম্প্রতিকতম এপিসোডে। যেখানে অতিথি হিসাবে হাজির হয়েছিলেন বরুণ। 

এদিন বরুণ নিজের প্রেম কাহিনি খোলসা করে বলেন। জানান, ‘আমার সঙ্গে নাতাশার প্রথম পরিচয় যখন আমি ক্লাস সিক্সে পড়ি। এরপর থেকেই আমরা ডেটিং শুরু করিনি অবশ্যই। আমরা খুব ভালো বন্ধু ছিলাম ক্লাস ইলেভেন বা টুয়েলভ গ্রেড পর্যন্ত’। 

স্কুলে নাতাশাকে প্রথম দেখে ঠিক কীরকম অনুভূতি হয়েছিল? জবাবে ডেভিড ধাওয়ান পুত্র বলেন, ‘আমার এখনও মনে আছে, আমরা মানেকজি কুপারে পড়তাম।ও ইয়েলো হাউজে ছিল আর আমি রেড হাউজে। বাস্কেটবল কোর্টে প্রথম আলাপ, লাঞ্চ ব্রেকের সময়…ওই টাইমে খাবার আর এনার্জি ড্রিঙ্ক দেওয়া হত। আমার ওর হাঁটাটা মনে আছে। ওকে দেখে আমার মনে হয়েছিল আমি প্রেমে পড়ে গিয়েছে। এটাই ঘটেছিল’। 

বরুণ আরও বলেন, ‘নাতাশা আমাকে তিন থেকে চার বার রিজেক্ট করেছে।তবে আমি কিন্তু আশা ছাড়িনি’। অভিনেতা এই রহস্যও ফাঁস করেন যে তাঁর বরাবরের ইচ্ছা ছিল নাতাশার সঙ্গে লিভ ইন করা। তবে পরিবারের আপত্তির কারণেই তা সম্ভবপর হয়নি। বরুণ বলেন, ‘নাতাশার বাবা-মার এই ব্যাপারটা নিয়ে কোনও সমস্যা নেই। তবে আমার বাড়িতে পুরো উলটো'।

বরুণের সঙ্গে ইতিমধ্যেই বাগদান সেরে ফেলেছেন নাতাশা। বরুণের পরিবারেও একদম বৌমার আদরই পান পেশায় ফ্যাশন ডিজাইনার নাতাশা দালাল। চলতি বছর করওয়া চৌথের সেলিব্রেশনে বরুণের মায়ের সঙ্গে অনিল কাপুরের বাড়িতে আয়োজিত অনুষ্ঠানে হাজির ছিলেন নাতাশা। 

খবর, করোনার জেরেই নাকি দুজনের ডেস্টিনেশন ওয়েডিং পিছিয়ে গিয়েছে। চলতি বছর শীতেই থাইল্যান্ডে বিয়ের পর্ব সারার প্ল্যান চূড়ান্ত ছিল বরুণ-নাতাশার।

বন্ধ করুন