বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মনের মধ্যের শিশুকে বাঁচিয়ে রাখুন’,শিশু দিবসে ভিয়ানের সঙ্গে বিশেষ বার্তা শিল্পার

‘মনের মধ্যের শিশুকে বাঁচিয়ে রাখুন’,শিশু দিবসে ভিয়ানের সঙ্গে বিশেষ বার্তা শিল্পার

ছেলে ভিয়ানের সঙ্গে শিল্পা

শিশু দিবসের ছেলে ভিয়ানের সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করে বিশেষ বার্তা শিল্পার।

আজ ১৪ অক্টোবর শিশু দিবস। এই বিশেষ দিন, সন্তানদের সঙ্গে উদযাপন করলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। অনুরাগীদের উদ্দেশে বিশেষ বার্তা দিলেন অভিনেত্রী- ‘নিজের অন্তরের মধ্যের শিশুকে বাঁচিয়ে রাখুন’। ছেলে ভিয়ান রাজ কুন্দ্রার সঙ্গে সময় কাটাতে ব্যস্ত শিল্পা। ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। ছোট্ট ভিডিয়ো দেখলে অবশ্যই আপনার মুখে হাসি ফুটবে। 

ছেলে ভিয়ানের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেছেন শিল্পা। সেখানে ভিয়ানের সঙ্গে খেলতে দেখে গেছে অভিনেত্রীকে। ক্যাপশনে লিখেছেন, ‘আপনার মধ্যে থাকা শিশুকে সবসময় বাঁচিয়ে রাখুন! শুভ শিশু দিবস! #HappyChildrensDay #ViaanRajKundra #kids #children #blessed #love’। ভিডিয়োর শেষে সকলকে শিশু দিবসের শুভেচ্ছা জানিয়েছে ভিয়ান।

প্রতি বছর ভারতে 'শিশু দিবস' পালিত হয় ১৪ নভেম্বর। স্বাধীন ভারতের প্রথম প্রধানমন্ত্রী পণ্ডিত জওহরলাল নেহেরু কাছে পরিচিত ছিলেন 'চাচা নেহেরু' নামে। আগে ১৯৫৪ সালের ২০ নভেম্বর দিনটিকে শিশু দিবস হিসাবে ঘোষণা করে রাষ্ট্রসংঘ। সেই মতো সেদিনই ভারতে পালিত হত শিশু দিবস। ১৯৬৪ সালের ২৭ মে জওহরলাল নেহেরুর মৃত্যুর পর, তাঁর শিশুদের প্রতি অগাধ স্নেহ ও ভালোবাসার জন্য, সর্বসম্মতভাবে সিদ্ধান্ত হয়; ১৪ নভেম্বর তাঁর জন্মদিনে ভারতে পালিত হবে শিশু দিবস। 

অন্যদিকে, আইনি ঝামেলা কিছুতেই পিছু ছাড়ছে না শিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজ কু্ন্দ্রার। পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার রাজ কুন্দ্রা মাস কয়েক আগেই জেল থেকে জামিনে মুক্তি পেয়েছেন। মামলায় ক্লিনচিট পাননি শিল্পাও, এর মাঝেই প্রতরণার অভিযোগ তারকা দম্পতির বিরুদ্ধে। রাজ ও শিল্পার বিরুদ্ধে ১.৫১ কোটি টাকার প্রতারণার অভিযোগ আনলেন নীতিন বারাই নামের এক ব্যক্তি। ইতিমধ্যেই বান্দ্রা পুলিশ থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

USA বনাম West Indies ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? একনজরে ২২ জুন ২০২৪ রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা! ২২ জুনের রাশিফল দেখে নিন ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.