বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘মনের মধ্যের শিশুকে বাঁচিয়ে রাখুন’,শিশু দিবসে ভিয়ানের সঙ্গে বিশেষ বার্তা শিল্পার
ছেলে ভিয়ানের সঙ্গে শিল্পা
ছেলে ভিয়ানের সঙ্গে শিল্পা

‘মনের মধ্যের শিশুকে বাঁচিয়ে রাখুন’,শিশু দিবসে ভিয়ানের সঙ্গে বিশেষ বার্তা শিল্পার

  • শিশু দিবসের ছেলে ভিয়ানের সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করে বিশেষ বার্তা শিল্পার।

আজ ১৪ অক্টোবর শিশু দিবস। এই বিশেষ দিন, সন্তানদের সঙ্গে উদযাপন করলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। অনুরাগীদের উদ্দেশে বিশেষ বার্তা দিলেন অভিনেত্রী- ‘নিজের অন্তরের মধ্যের শিশুকে বাঁচিয়ে রাখুন’। ছেলে ভিয়ান রাজ কুন্দ্রার সঙ্গে সময় কাটাতে ব্যস্ত শিল্পা। ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী। ছোট্ট ভিডিয়ো দেখলে অবশ্যই আপনার মুখে হাসি ফুটবে। 

ছেলে ভিয়ানের সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেছেন শিল্পা। সেখানে ভিয়ানের সঙ্গে খেলতে দেখে গেছে অভিনেত্রীকে। ক্যাপশনে লিখেছেন, ‘আপনার মধ্যে থাকা শিশুকে সবসময় বাঁচিয়ে রাখুন! শুভ শিশু দিবস! #HappyChildrensDay #ViaanRajKundra #kids #children #blessed #love’। ভিডিয়োর শেষে সকলকে শিশু দিবসের শুভেচ্ছা জানিয়েছে ভিয়ান।

প্রতি বছর ভারতে 'শিশু দিবস' পালিত হয় ১৪ নভেম্বর। স্বাধীন ভারতের প্রথম প্রধানমন্ত্রী পণ্ডিত জওহরলাল নেহেরু কাছে পরিচিত ছিলেন 'চাচা নেহেরু' নামে। আগে ১৯৫৪ সালের ২০ নভেম্বর দিনটিকে শিশু দিবস হিসাবে ঘোষণা করে রাষ্ট্রসংঘ। সেই মতো সেদিনই ভারতে পালিত হত শিশু দিবস। ১৯৬৪ সালের ২৭ মে জওহরলাল নেহেরুর মৃত্যুর পর, তাঁর শিশুদের প্রতি অগাধ স্নেহ ও ভালোবাসার জন্য, সর্বসম্মতভাবে সিদ্ধান্ত হয়; ১৪ নভেম্বর তাঁর জন্মদিনে ভারতে পালিত হবে শিশু দিবস। 

অন্যদিকে, আইনি ঝামেলা কিছুতেই পিছু ছাড়ছে না শিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজ কু্ন্দ্রার। পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার রাজ কুন্দ্রা মাস কয়েক আগেই জেল থেকে জামিনে মুক্তি পেয়েছেন। মামলায় ক্লিনচিট পাননি শিল্পাও, এর মাঝেই প্রতরণার অভিযোগ তারকা দম্পতির বিরুদ্ধে। রাজ ও শিল্পার বিরুদ্ধে ১.৫১ কোটি টাকার প্রতারণার অভিযোগ আনলেন নীতিন বারাই নামের এক ব্যক্তি। ইতিমধ্যেই বান্দ্রা পুলিশ থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।

 

 

বন্ধ করুন