বাংলা নিউজ > বায়োস্কোপ > Chiranjeevi in Kolkata: কলকাতার হলুদ ট্যাক্সি চালালেন চিরঞ্জিবী, গেলেন ভিক্টোরিয়াতেও, দেখুন ছবি…

Chiranjeevi in Kolkata: কলকাতার হলুদ ট্যাক্সি চালালেন চিরঞ্জিবী, গেলেন ভিক্টোরিয়াতেও, দেখুন ছবি…

কলকাতায় চিরঞ্জিবী

ভিক্টোরিয়া মেমোরিয়াল, ছোটেলাল ঘাট, সেন্ট জন চার্চ এবং বিবিদি বাগের কাছে একটি ভাসমান হোটেল সহ শহরের বিভিন্ন ল্যান্ডমার্কে শুটিং করছেন চিরঞ্জিবী। তাঁর সঙ্গে রয়েছেন তমান্না ভাটিয়াও। তারই কিছু ছবি উঠে এসেছে টুইটারে। এদিন ট্যাক্সি চালকের মতোই মানানসই নীল ট্রাউজার ও শার্টে দেখা গেল চিরঞ্জিবীকে। 

কলকাতার আইকনিক হলুদ ট্যাক্সি। আর সেই ট্যাক্সিরই চালকের আসনে বসে দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবী। বুধবারই কলকাতায় এসেছেন দক্ষিণী তারকা। আর বৃহস্পতিবার কলকাতায় ট্যাক্সি চড়ে না ঘুরে ট্যাক্সি চালিয়ে ঘুরলেন চিরঞ্জিবী। কারণ, এই শহরেই চলছে 'ভোলা শঙ্কর'-এর শ্যুটিং।

আজ, বৃহস্পতিবার ভিক্টোরিয়া মেমোরিয়াল, ছোটেলাল ঘাট, সেন্ট জন চার্চ এবং বিবিদি বাগের কাছে একটি ভাসমান হোটেল সহ শহরের বিভিন্ন ল্যান্ডমার্কে শুটিং করছেন চিরঞ্জিবী। তাঁর সঙ্গে রয়েছেন 'বহুবলী' খ্যাত তমান্না ভাটিয়াও। তারই কিছু ছবি উঠে এসেছে টুইটারে। এদিন ট্যাক্সি চালকের মতোই মানানসই নীল ট্রাউজার ও শার্টে দেখা গেল চিরঞ্জিবীকে। জানা যাচ্ছে, আগামী ১০ মে পর্যন্ত চলবে এই ছবির শ্যুটিং। হাওড়ার ফুল বাজারেও চিরঞ্জিবীর ছবির শ্যুটিং হবে বলে খবর।

আরও পড়ুন-ন'টি অ্যাকাউন্ট হ্যাক, চাওয়া হল ৫ লক্ষ টাকা, হুমকির মুখে পুলিশের কাছে হিরো আলম

আরও পড়ুন-সিদ্ধি বিনায়ক থেকে দিল্লির গুরুদোয়ারা, জিয়া মামলায় মুক্তির পর ধর্মে মতি সূরজের!

আরও পড়ুন-রুক্মিণীতে মুগ্ধ বিদ্যুৎ জামাল, বললেন, ‘ও আমার ভালো বন্ধু’…

<p>কলকাতায় চিরঞ্জিবী</p>

কলকাতায় চিরঞ্জিবী

(ছবি সৌজন্য টুইটার)
<p>ভিক্টোরিয়ায় চিরঞ্জিবীর শ্যুটিং</p>

ভিক্টোরিয়ায় চিরঞ্জিবীর শ্যুটিং

(ছবি সৌজন্য- টুইটার)
<p>চলছে  'ভোলা শঙ্কর'-এর শ্যুটিং</p>

চলছে  'ভোলা শঙ্কর'-এর শ্যুটিং

(ছবি সৌজন্য- টুইটার)
<p>কলকাতায় শ্যুটিংয়ে ব্যস্ত চিরঞ্জিবী</p>

কলকাতায় শ্যুটিংয়ে ব্যস্ত চিরঞ্জিবী

(ছবি সৌজন্য- টুইটার)
<p>কলকাতায় শ্যুটিংয়ে ব্যস্ত চিরঞ্জিবী</p>

কলকাতায় শ্যুটিংয়ে ব্যস্ত চিরঞ্জিবী

(ছবি সৌজন্য- টুইটার)

জানা যাচ্ছে এই ছবি চিরঞ্জিবী ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন তামান্না ভাটিয়া, তাঁর চরিত্রটি এখানে আইনজীবীর। আর চিরঞ্জিবী এখানে প্রাক্তন গ্যাংস্টার। ২২ অগস্ট চিরঞ্জিবীর জন্মদিন, তার আগা ১১ অগস্ট 'ভোলা শঙ্কর' ছবিটি মুক্তির কথা রয়েছে। 

এর আগে নির্মাতাদের তরফে 'ভোলা শঙ্কর' ছবির পোস্টার সামনে আনা হয়েছিল। সেখানেও হলুদ ট্যাক্সিতেই দেখা গিয়েছিল চির়ঞ্জিবীকে। পোস্টারে দেখা গিয়েছিল কালীঘাট মন্দিরের ছবিও। জানা গিয়েছিল, ছবির প্রেক্ষাপট কলকাতা। আর তখন থেকেই জল্পনা ছিল, তবে কি ছবির শ্যুটিংয়ে কলকাতায় আসছেন চিরঞ্জিবী? এই ছবিতে রয়েছেন কীর্তি সুরেশও। চিরঞ্জিবীর বোনের ভূমিকায় রয়েছেন তিনি। তাঁকে শেষ দেখা যায় 'ওয়ালটেয়ার ভিরায়া' ছবিতে। প্রসঙ্গত তামিল ছবি 'বেদালাম'-এর অফিসিয়াল রিমেক এটি। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এই পারিবারিক রীতিগুলি ছোটদের শেখাচ্ছেন তো? মূল্যবোধ তৈরি করতে কাজে লাগে এগুলি 'ফেসবুকের রাস্তায় না নেমে...' সন্দেশখালি ইস্যুতে আন্দোলনের ডাক রুদ্রনীলের ‘আসল জিনিস ঠিক থাকলে, মেয়ে আসবে ছুটে’! ৫৩র কাঞ্চন, শ্রীময়ী ৩০, কটাক্ষ ইউটিউবারের ১০বছর বাদে ১৫০+ রান চেজ করে জয় ভারতের,ব্যাজবল জমানায় প্রথম সিরিজ হার ইংল্যান্ডের আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া ‘RSS-র নিন্দা করেছি, দিল্লির কথায় ভারতে ঢুকতে দেয়নি,’ দাবি অধ্যাপকের, কে নীতাশা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.