বাংলা নিউজ > বায়োস্কোপ > ভয় দেখাতে আসছেন চিরঞ্জিত, পরিচালক পরম এবার বলবেন কোন গল্প?

ভয় দেখাতে আসছেন চিরঞ্জিত, পরিচালক পরম এবার বলবেন কোন গল্প?

ভয় দেখাতে আসছেন চিরঞ্জিত

Parambrata-Chiranjit: এবার জুটি বাঁধছেন পরমব্রত এবং চিরঞ্জিত। তাঁরা একত্রে একটি নতুন বাংলা সিরিজ আনছেন। এই সিরিজে অভিনয় করবেন চিরঞ্জিত এবং পরিচালকের আসনে থাকবেন পরমব্রত।

টলিউডের নতুন অভিনেতা-পরিচালক জুটি আসছে। বিনোদন জগতের অন্দরে তেমনই খবর। শোনা যাচ্ছে পরমব্রত চট্টোপাধ্যায়ের নতুন সিরিজে নাকি দেখা যাবে চিরঞ্জিত চক্রবর্তীকে। এবার তাঁরাই জুটি বাঁধবেন।

চিরঞ্জিত চক্রবর্তীকে পরমব্রত চট্টোপাধ্যায়ের আগামী ওয়েব সিরিজে দেখা যাবে বলেই খবর। মে মাসেই নাকি এই সিরিজের শ্যুটিং শুরু হবে। পরমব্রত চট্টোপাধ্যায় দীর্ঘদিন ধরেই পরিচালনা করে এসেছেন, কিন্তু তাঁকে সেই অর্থে কখনই ওয়েব সিরিজ পরিচালনা করতে দেখা যায়নি। ফলে এবার তিনি চেনা ছকের বাইরে গিয়ে অন্য ধারার কাজ আনতে চলেছেন। জানা গিয়েছে এই সিরিজটি ফ্র্যাঞ্চাইজি আকারে আসবে। এটি একটি হরর সিরিজ হবে। সেখানেই প্রধান ভূমিকায় দেখা যাবে চিরঞ্জিত চক্রবর্তীকে। কিন্তু তাঁর চরিত্রটা কী বা কেমন গল্প এই সিরিজে ফুটে উঠবে সেটা তিনি বলতে নারাজ। কিন্তু জানিয়েছেন এই সিরিজের চিত্রনাট্য নাকি বড়ই সুন্দর এবং আকর্ষণীয়। সে কারণেই কি তিনি এই প্রজেক্টে কাজ করতে আগ্রহী হলেন? কারণ ইদানিংকালে তাঁকে সেই অর্থে তেমন কোনও ছবি বা প্রজেক্টে দেখা যায় না। ভীষণই বেছে কাজ করেন, এই সিরিজে সম্মতি জানানোর কারণ কী? এই প্রসঙ্গে অভিনেতা বলেন, 'আমি আসলে পরমের অনুরোধ ফেলত পারলাম না। ওই কারণেই আবার শ্যুটিং ফ্লোরে ফিরছি। এই কাজ করছি।'

টলিউডের অন্দরের খবর এই সিরিজের শ্যুটিং নাকি পাহাড়ে হবে। এটাই তাঁর অন্যতম চর্চিত কাজ হবে বলে অনেকেই মনে করছেন। এখন সকলে তাঁকে এই সিরিজে নতুন রূপে দেখার জন্য মুখিয়ে আছেন।

অভিনেতার তরফে এই সিরিজের ব্যাপারে কিছুটা আভাস পেলেও পরিচালক বা প্রযোজক কেউই কিন্তু এখনও কিছু জানাননি এই প্রজেক্টের ব্যাপারে। দুজনেই মুখে কুলুপ এঁটে রেখেছেন। তবে জানা গিয়েছে, চিরঞ্জিত চক্রবর্তীর সঙ্গে টলিউডের অন্যান্য বহু গুণী শিল্পীকে এই সিরিজে দেখা যাবে। এঁদের মধ্যে আছেন গৌরব চক্রবর্তী, অর্ণ মুখোপাধ্যায়, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, অনিন্দিতা বস, প্রমুখ।

কিছুদিন আগেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত জুবিলি সিরিজ মুক্তি পেয়েছে। সেই সিরিজ দর্শকদের থেকে বহুল প্রশংসিত হয়েছে। ফলে এখন সকলেই মুখিয়ে আছেন চিরঞ্জিতের এই কাজের জন্য।

বায়োস্কোপ খবর

Latest News

ট্রেনি IAS পূজার নামে FIR, চাকরি কাড়তে চায় UPSC, বসতে দিতে চায় না কোনও পরীক্ষায় ‘নিজেকে বড় তারকা মনে করি না…’, কেন এমন বললেন পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খান? ‘ছোট বিরতি’ শেষ করে শহরে ফিরলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দেখা মিলবে একুশের মঞ্চে‌ জারি ছাত্র আন্দোলন, বৃহস্পতির মৃত্যুমিছিলের পর শুক্রবার কেমন আছে বাংলাদেশ? দফতরের গা ছাড়া মনোভাবেই মানিকচকে বিদ্যুৎ বিভ্রাট, দাবি সাব স্টেশনের অপারেটরের ভিকির গানে হুক স্টেপ করল করণের ছেলে! এদিকে কোরিওগ্রাফার রেগে কাঁই ক্যানসার কেড়ে নিল প্রাণ, মাত্র ২০ বছরেই প্রয়াত টি-সিরিজের মালিকের মেয়ে তিশা মিঠিঝোরার স্রোত-সার্থক কি প্রেম করছেন বাস্তবেও? মুখ খুললেন স্বপ্নীলা ও মৈনাক পুত্রশোকে বিহ্বল পিতাকে মারতে মারতে থানায় নিয়ে যাওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে সাংবাদিকের প্রশ্নে ছক্কা হাঁকালেন হরমনপ্রীত কৌর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.