বাংলা নিউজ > বায়োস্কোপ > একফ্রেমে চিরঞ্জিৎ-কমলেশ্বর! সিরিয়াল খুনের কিনারায় নতুন ছবি ‘মৃত্যুর রং ধূসর’
আসছে ‘মৃত্যুর রং ধূসর’
আসছে ‘মৃত্যুর রং ধূসর’

একফ্রেমে চিরঞ্জিৎ-কমলেশ্বর! সিরিয়াল খুনের কিনারায় নতুন ছবি ‘মৃত্যুর রং ধূসর’

  • 'শ্যাডো অফ দ্য ডেভিল সিরিজ'র দশটি পার্ট-এর মধ্যে এটি হল প্রথম অংশ। শেষ পর্যন্ত কি ধরা পড়বে সাইকো কিলার? তাই নিয়েই পর্দায় আসছে ‘মৃত্যুর রং ধূসর’।

'হরিপদ হরিবল' ছবির সাফল্যের পর, ফের নতুন ছবি প্রযোজনা করতে চলেছে ‘প্রাগ ফিল্মস অ্যান্ড সিনেমিডিয়া’। ছবির নাম 'মৃত্যুর রং ধূসর'। ছবি পরিচালনায় বিক্রম আদিত্য অর্জুন। সাইকোলজিক্যাল থ্রিলার এই ছবি। গল্পের পরতে পরতে লুকিয়ে রয়েছে রহস্য এবং রোমাঞ্চ। 

ছবিতে অভিনয় করছেন চিরঞ্জিৎ চক্রবর্তী, পরিচালক কমলেশ্বর মুখোপাধ্য়ায়, রণজয় বিষ্ণু, কিঞ্জল নন্দ, ঐন্দ্রিলা বোস, সৌমিতা প্রমুখ। একাধিক খুনের রহস্য উদঘাটন ঘিরে এগোবে ছবির গল্প। শহরে একের পর এক অল্পবয়সী ছেলেমেয়ে খুন হচ্ছে। কিন্তু খুনির সন্ধানে নাজেহাল পুলিশ। খুনিকে পাকড়াও করতে ব্যর্থ লোকাল থানা। তাই লালবাজার থেকে স্পেশাল টিম নিয়োগ করা হয়। কিন্তু তারাও খুনির সন্ধানে ব্যর্থ। এরপরই জানা যায়, এক সাইকো কিলারের এই কাজ। যদিও সেই চরিত্রে কে অভিনয় করছেন, তার নাম এখনও প্রকাশ্যে আনা হয়নি।

ছবির শিল্পীরা
ছবির শিল্পীরা

ছবিতে লালবাজারের তদন্তকারী টিমের প্রধানের চরিত্রে অভিনয় করছেন চিরঞ্জিৎ চক্রবর্তী। ছবির বেশির ভাগ অংশের শ্যুটিং হবে কলকাতাতেই। 'শ্যাডো অফ দ্য ডেভিল সিরিজ'র দশটি পার্ট-এর মধ্যে এটি হল প্রথম অংশ। শেষ পর্যন্ত খুনি কি ধরা পড়বে? এই সিরিয়াল কিলিংয়ের পিছনে রহস্যটা কী? সেই নিয়ে এগোবে ছবির গল্প। 

গত ৭ নভেম্বর ছবির নাম ঘোষণা এবং মহরত হয়ে গেছে। তিনটি গান রয়েছে ছবিতে। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন লয় দীপ। ইতিমধ্যে ছবির দুটো গানের রেকর্ডিং হয়েছে। গান দুটি গেয়েছেন রূপম ইসলাম ও দেব অরিজিৎ। আগামী বছরই পর্দায় আসতে চলেছে ‘মৃত্যুর রং ধূসর’।

 

বন্ধ করুন