বাংলা নিউজ > বায়োস্কোপ > 'চকলেট, গ্রিন টি, নাকি আরও এক রাউন্ড?', ‘বেডরুম সিক্রেট’ নিয়ে বেফাঁস বিদ্যা
বিদ্যার বেডরুম সিক্রেট..

'চকলেট, গ্রিন টি, নাকি আরও এক রাউন্ড?', ‘বেডরুম সিক্রেট’ নিয়ে বেফাঁস বিদ্যা

  • বিদ্যার ‘বেডরুম সিক্রেট’ কী জানেন? 

রণবীরের নগ্ন ফটোশ্যুট ঘিরে বিদ্যা বালানের মন্তব্য় নিয়েও তুমুল চর্চা হয়েছে। রণবীরের এই সাহসী ফটোশ্যুটকে কুর্নিশ জানিয়েছেন অভিনেত্রী। বিদ্যা বলেন, ‘সমস্যাটা কোথায়? এই প্রথম কোনও পুরুষ এরকম করছেন। আমাদেরও একটু দেখতে দিন না!’ এই প্রথম নেই এর আগেও বহুবার সাহসী এবং খোলামেলা মন্তব্য করে আলোচনায় ছিলেন তিনি।

এর আগে 'কলিং করণ'-এ নিজের ‘বেডরুম সিক্রেট’ ফাঁস করেছিলেন বিদ্যা। অভিনেত্রীকে করণ জিজ্ঞাসা করেছিলেন যে 'অ্য়াক্টের'য়ের পর তিনি চকোলেট, গ্রিন টি নাকি এরপর আরও এক রাউন্ড পছন্দ করবেন। এর সম্পূর্ণ ভিন্ন উত্তর দিয়েছিলেন বিদ্যা।

আরও পড়ুন: লাল সিং চাড্ডা: মায়ের ভূমিকায় ৪০-এর মোনা! ট্রোলের বিরুদ্ধে মুখ খুললেন ৫৭-র আমির

করণ জোহরের চ্যাট শো 'কফি উইথ করণ'-এ ব়্যাপিড ফায়ার রাউন্ডের অনেক প্রশ্ন সংবাদের শিরোনামে থাকে। করণ জোহর তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কিত প্রশ্ন জিজ্ঞাসা করেন। বিশেষ করে অ্যাফেয়ার্স এবং যৌন জীবন সম্পর্কিত প্রশ্নগুলি অবশ্যই শোতে থাকে। 

তেমনি ‘কলিং করণ’ রেডিও শোতে করণ জোহর বিদ্যা বালানকে তাঁর বেডরুম সম্পর্কিত কিছু ব্যক্তিগত প্রশ্ন করেছিলেন। করণ জিজ্ঞেস করেছিল, ‘লাইট জালিয়ে রাখবে নাকি বন্ধ?’ এতে বিদ্যার উত্তর ছিল, ডিম লাইট। তারপর করণ জিজ্ঞেস করেন, মোমবাতি নাকি মিউজিক? বিদ্যার উত্তর ছিল দুটোই।

আরও পড়ুন: কেউ মাধ্যমিক পাশ, কেউ স্নাতক! প্রসেনজিৎ থেকে জিৎ… টলি তারকাদের পড়াশোনা কতদূর?

এরপর করণ জোহর বিদ্যা বালানকে প্রশ্ন করেন, সুতির চাদর নাকি সিল্ক? এ বিষয়ে বিদ্যা বলেন, ‘সবসময় তুলো, সিল্ক দিয়ে কেমন লাগে জানি না।’ করণ জিজ্ঞাসা করেন, 'অ্যাক্ট'-এর পর চকলেট, গ্রিন টি, নাকি আরও এক রাউন্ড? এতে বিদ্যার উত্তর ছিল ‘জল’। তৃষ্ণা নিবারণ করে তৃষ্ণার্তের। 

নিজের অভিনীত ছবি ও চরিত্র নিয়ে বরাবরই আত্মবিশ্বাসে টইটুম্বুর বিদ্যা বালান। শেষবার অভিনেত্রীকে লড়াকু সাংবাদিকের চরিত্রে ‘জলসা’র দেখা গিয়েছিল। অ্য়ামাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছিল সেই ছবি। বিদ্যা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন মানব কল, রোহিনি হত্তানগড়ি, সূর্য কাসিভাটলা, কাশিশ রিজওয়ান। ছবিটির পরিচালনা করেছেন সুরেশ ত্রিবেণী।

বন্ধ করুন