বাংলা নিউজ > বায়োস্কোপ > রুমে অপেক্ষা করছে 'চকলেট বিরাট কোহলি', দুবাই হোটেলে উষ্ণ অভ্যর্থনা অনুষ্কাকে
দুবাইতে অনুষ্কা
দুবাইতে অনুষ্কা

রুমে অপেক্ষা করছে 'চকলেট বিরাট কোহলি', দুবাই হোটেলে উষ্ণ অভ্যর্থনা অনুষ্কাকে

  • দুবাইতে উষ্ণ অভ্যর্থনা পেয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। শেয়ার করলেন সেই ছবি।

যুক্তরাজ্যকে বিদায় জানিয়ে রবিবার দুবাই পৌঁছলেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। অভিনেত্রী তাঁর মেয়ে ভামিকাকে নিয়ে স্বামী তথা ক্রিকেটার বিরাট কোহলির সাঙ্গে আসন্ন আইপিএল ২০২১-এর জন্য সেখানে পৌঁছেছেন। 

দুবাই পৌঁছেই ইনস্টাগ্রাম স্টোরিতে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অনুষ্কা। প্রথমে আকাশ থেকে একটি ছবি শেয়ার করেছিলেন। তাঁর ফ্লাইটের জানালা থেকে যে দৃশ্য দেখা গিয়েছিল সেটা। স্মরণীয় অভিজ্ঞতার জন্য যুক্তরাজ্যকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। অভিনেত্রী লিখেছিলেন, ‘অ্যাডিওস ইউকে, তুমি বরাবরের মতো দুর্দান্ত ছিলে’।

তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) ব্যানারের একটি ছবি দিয়ে লেখেন, ‘আমরা এখানে আছি! দুবাই’। এরপর তিনি যে হোটেলে থাকছেন সেখানে তিনি যে সংবর্ধনা পেয়েছেন তার একটি কোলাজ শেয়ার করেছেন। ছবিতে অনুষ্কা এবং বিরাটকে উষ্ণ সংবর্ধনা জানিয়ে মিষ্টি রাখা রয়েছে হোটেলের রুমে। চকলেটের বিরাট কোহলি দেখা যাচ্ছে। অনুষ্কা হার্ট স্টিকার দিয়ে ছবিটি শেয়ার করেছেন।

অনুষ্কার ইনস্টা স্টোরি
অনুষ্কার ইনস্টা স্টোরি

করোনা বিধি এবং বিভিন্ন সতর্কতার জন্য ২০২১ সালে চলতি মরশুমের আইপিএল মে-মাসে স্থগিত হয়ে যায়। সংযুক্ত আরব আমিশাহিতে অনুষ্ঠিত হতে চলেছে টুর্নামেন্টের দ্বিতীয় পর্ব। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে। আরসিবি-র অধিনায়ক হিসেবে রয়েছেন বিরাট কোহলি।

 

 

বন্ধ করুন