বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসপাতাল থেকে ফিরে সান্তা ক্লজ ও বন্ধু আমির আলির সঙ্গে জমিয়ে নাচলেন রেমো ডি'সুজা
সুস্থ আছেন রেমো
সুস্থ আছেন রেমো

হাসপাতাল থেকে ফিরে সান্তা ক্লজ ও বন্ধু আমির আলির সঙ্গে জমিয়ে নাচলেন রেমো ডি'সুজা

  • ১১ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হন রেমো। তবে এখন পুরোপুরি সুস্থ বলিউডের এই তারকা কোরিওগ্রাফার তথা পরিচালক। 

২৫ ডিসেম্বর মানেই বড়দিন। এই দিনটি সকলের জীবনে খুশি এবং আনন্দ বয়ে নিয়ে আসে। এই বছরের ক্রিসমাসটা একটু বেশি স্পেশ্যাল রেমো ডিসুজা ও তাঁর পরিবারের কাছে। কারণ সদ্যই মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন বলিউডের এই নামজাদা কোরিওগ্রাফার তথা পরিচালক। দিন দশেক আগে হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল রেমোকে। তবে আপতত পুরোপুরি সুস্থ তিনি। 

বন্ধু আমির আলির সঙ্গে বিশেষ এই দিনটি উদযাপন করতে দেখা গেল  রেমো ডিসুজাকে। সামাজিক মাধ্যমে ভিডিও পোস্ট করেন অভিনেতা আমির আলি। ভিডিয়োতে দেখা যাচ্ছে দুজনে একসঙ্গে নাচ করছেন, আর আমির-রেমোর মাঝে রয়েছেন একটি পুতুল সান্তাক্লজ। সেটিও রীতিমতো ঘাড় নেড়ে দুলে চলেছে। সকলকে ক্রিসমাসের শুভেচ্ছা জানাতে দেখা গেল রেমো ডিসুজা ও আমির আলিকে। 

অন্যদিকে, কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজা ক্রিসমাসে নিজের অ্যাপার্টমেন্টকে সুন্দর করে সাজিয়েছেন। পরিবাররে সঙ্গে ক্রিসমাসের দিনটি উদযাপন করছেন। ভক্তদের ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়ে ভিডিও আপলোড করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

প্রসঙ্গত, ১১ ডিসেম্বর আচমকা হৃদরোগে আক্রান্ত হন বলিউডে খ্যাতনামা কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজা। এরপরই তাঁকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিছুদিন আগেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি। হাসিখুশি রেমোকে নাচতে দেখে অনেকখানি স্বস্তিতে ভক্তরা। রেমোর হৃদরোগে আক্রান্ত হওয়ার খবর কপালে চিন্তার ভাঁজ ফেলেছিল ভক্তদের। তবে এখন ‘অল ইজ ওয়েল’। 

বন্ধ করুন