বাংলা নিউজ > বায়োস্কোপ > Chrisann Pereira: মাদক মামলায় ফেঁসেছিলেন! অবশেষে শারজা জেল থেকে ছাড়া পেলেন আলিয়ার সহ-অভিনেত্রী ক্রিসন

Chrisann Pereira: মাদক মামলায় ফেঁসেছিলেন! অবশেষে শারজা জেল থেকে ছাড়া পেলেন আলিয়ার সহ-অভিনেত্রী ক্রিসন

ক্রিসন পরেরা

সংবাদসংস্থা ANI-এর টুইট থেকে জানা যাচ্ছে ক্রিসনকে মাদক চোরাচালান মামলায় ফাঁসানোর অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফাতার করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। ক্রিসনকে ফাঁসানোর অভিযোগে অ্যান্টনি পল ও তাঁর সহযোগী রাজেশ বাভোতে ওরফে রবিকে গ্রেফতারির পর  তাঁদের ২ মে পর্যন্ত পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

অবশেষে শারজার জেল থেকে ছাড়া পেলেন আলিয়ার 'সড়ক-২'র সহ-অভিনেত্রী ক্রিসন পরেরা। মাদক চোরা চালানের মামলায় নাম জড়িয়েছিল ক্রিসনের। এ মাসের শুরুর দিকে তাঁকে একটি ট্রফি নিয়ে শারজা বিমানবন্দরে আটক করা হয়। যে ট্রফির মধ্যেই লুকনো ছিল মাদক। যদিও ক্রিসন পরেরার পরিবারের দাবি ছিল, তাঁদের মেয়েকে ফাঁসানো হয়েছে।

ক্রিসন পরেরার শারজার জেল থেকে ছাড়া পাওয়ার খবর নিশ্চিত করেন তাঁর ভাই কেভিন পরেরা। সংবাদসংস্থা ANI-এর টুইট থেকে জানা যাচ্ছে ক্রিসনকে মাদক চোরাচালান মামলায় ফাঁসানোর অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফাতার করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। ক্রিসনকে ফাঁসানোর অভিযোগে অ্যান্টনি পল ও তাঁর সহযোগী রাজেশ বাভোতে ওরফে রবিকে গ্রেফতারির পর মঙ্গলবার মুম্বইয়ের নগর দায়রা আদালতে তোলা হয়। তাঁদের ২ মে পর্যন্ত পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। 

আরও পড়ুন-টি-সিরিজের মালিক ভূষণ কুমারের বিরুদ্ধে ধর্ষণের মামলা খারিজে 'না' আদালতের

পুলিশ জানিয়েছে, এই মামলায় যে অ্যান্টনি পল হল মাস্টারমাইন্ড, উনি নিজের ব্যক্তিগত স্বার্থ চরিতার্থ করতে ক্রিসন পরেরা সহ পাঁচজনক পার্সেলে মাদক দিয়েছিলেম। পুলিশ জানায়, 'আমরা ওঁকে জিজ্ঞাসাবাদ করব, ও কোথা থেকে মাদক সংগ্রহ করেছে। ও মাদক ব্যবসায় জড়িত কিনা তা স্পষ্ট নয়। অ্যান্থনি পল ক্রিসনের মায়ের ব্যাবসায়িক অংশীদার। তাঁদের মধ্যে ব্যাবসায়িক কোনও ঝামেলা হয়েছিল কিনা তা স্পষ্ট নয়।

অভিনেত্রী পরিবার এর আগে জানিয়েছিল, দুবাইতে ক্রিসনকে অডিশনে পাঠানোর নামে ফাঁসানো হয়েছিল।  দুবাই উড়ে যাওয়ার সমস্ত ব্যবস্থা করেছিলেন অ্যান্টনি ওরবি।  দুবাই উড়ে যাওয়ার আগে ক্রিসনের সঙ্গে তাঁরা মুম্বই বিমানবন্দর থেকে ১০ মিনিট দূরত্বে একটি কপি শপে তাঁর সঙ্গে দেখা করেন। তাঁর হাতে একটি ট্রফি তুলে দিয়ে বলা হয় ট্রফিটি অডিশনের চিত্রনাট্যের অংশ এবং সেটি অডিশনের জন্য প্রয়োজন হবে। তাই কিছু না জেনেই, ক্রিসন ওঁর সঙ্গে ট্রফিটি নিয়ে যান। এরপর ক্রিসন শারজা বিমানবন্দরে নেমে রবি নামে ওই ব্যক্তির কাছে পৌঁছতে পারেননি। তাঁকে গ্রেফতার করা হয়। 

এদিকে পুলিশ জানিয়েছে, লকডাউনের সময় ক্রিসনের মা প্রমিলার পোষা কুকুর অ্যান্টনি পলকে কামড়ানোর চেষ্টা করে, তখন তিনি রেগে গিয়ে কুকুরটিকে মারতে একটি চেয়ার তুলেছিলেন। যেঘটনায় বিরক্তা প্রমিলা অ্যান্টনিকে সকলের সামনে অপমান করেন। তারই প্রতিশোধ নিতে সম্ভবত অ্যান্টনি পল এমন কাজ করেছেন।

আরও পড়ুন-(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর

Latest News

গভীর রাতে রাজ্য সভাপতি পালটে দিল BJP, তবে এখনও ‘চাকরি’ থাকল সুকান্তের ডুরান্ড কাপ শুরুর পর দিনই শহরে আসছেন মোলিনা, নিজেই বেছে নিয়েছেন সহকারীদের মেট্রোয় ভাঙচুর দেখে কাঁদলেন হাসিনা, 'মৃতদেহ দেখতে যেতে পারলেন না?' উঠল প্রশ্ন উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.