বাংলা নিউজ > বায়োস্কোপ > Chunky Panday: কী ভাবে মারা যান পূর্বজন্মে? মঞ্চে শুয়ে গড়গড়িয়ে আগের জন্মের কথা বলে গেলেন চাঙ্কি

Chunky Panday: কী ভাবে মারা যান পূর্বজন্মে? মঞ্চে শুয়ে গড়গড়িয়ে আগের জন্মের কথা বলে গেলেন চাঙ্কি

কী কী বলেছিলেন চাঙ্কি?

মঞ্চে চোখ বন্ধ করে শুয়ে পুরনো স্মৃতির বর্ণনা করে যান চাঙ্কি। যেন ছবির মতো সব কিছু ভেসে উঠছিল তাঁর চোখে সামনে।

অনেকেই নাকি পূর্বজন্মের কথা বলতে পারেন। পেরেছিলেন চাঙ্কি পাণ্ডেও। তাও আবার ক্যামেরার সামনে। সৌজন্যে 'রাজ পিছলে জন্ম কা জনম কা'।

এই 'রিয়্যালিটি' শোয়ের সঞ্চালনার দায়িত্বে ছিলেন রবি কিষণ। এক দশক আগে তাঁরই অতিথি হয়ে আসেন চাঙ্কি। অনুষ্ঠানের নিয়ম অনুযায়ী ক্যামেরার সামনে থেরাপি শুরু হয় অভিনেতার। সেই থেরাপির মহিমাতেই গড়গড়িয়ে আগের জন্মের কথা বলে গেলেন তিনি।

মঞ্চে চোখ বন্ধ করে শুয়ে অবলীলায় পুরনো স্মৃতির বর্ণনা করে যান চাঙ্কি। যেন ছবির মতো সব কিছু ভেসে উঠছিল তাঁর চোখে সামনে। তিনি জানান, ব্রিটিশদের রাজত্বকালে গোয়ায় সোনা নিয়ে যাওয়ার দায়িত্ব পড়ে তাঁর কাঁধে। রেবেকা নামে এক বিদেশিনীর সঙ্গেও পরিচয় হয় তাঁর। যে জাহাজে করে তিনি সোনা নিয়ে যাচ্ছিলেন, আক্রমণের মুখে পড়ে নাকি সেখানেই মৃত্যু হয়েছিল তাঁর।

সম্প্রতি চাঙ্কির স্মৃতিচারণের এই ক্লিপ ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। রিয়্যালিটি শো-এর সত্যতা নিয়ে প্রশ্ন তুলে সেই ভিডিয়ো শেয়ার করছেন অনেকেই। কারও কারও দাবি, এ সবই আসলে ভুয়ো। পূর্বনির্ধারিত। মাত্র কয়েক মিনিটের মধ্যেই কি সব মনে পড়ে যায়? আদৌ এমন কিছু হয়? এমনই সব প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অভিনেতাদের ভক্তদের মধ্যে। হাসির রোল ফেসবুক, ইন্সটাগ্রামে।

২০০৯ থেকে ২০১১ এক সর্বভারতীয় হিন্দি বেসরকারি চ্যানেলে সম্প্রচারিত হত এই অনুষ্ঠান। অতিথিদের পূর্বজন্মের কথা মনে করানোর দায়িত্বে ছিলেন তৃপ্তি জয়িন।

পরবর্তীতে এই অনুষ্ঠানটি নিয়ে আপত্তি দেখা যায় চিকিৎসকমহলে। 'অবৈজ্ঞানিক' বলে দাগিয়ে দেওয়া হয় এটিকে। একটি স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে এই অনুষ্ঠানটি নিয়ে বিধিবদ্ধ সতর্কীকরণ জারি করে পঞ্জাব এবং হরিয়ানা হাইকোর্ট।

বায়োস্কোপ খবর

Latest News

বেসুরো বেতালা গাওয়া পুরনো ভিডিয়োর জেরে ট্রোল্ড কিয়ারা! বললেন, ‘আচমকাই কী যে…’ আপনিও কি পোড়া জায়গায় বরফ বা মাজন ব্যবহার করেন? অজান্তেই হতে পারে বড় বিপদ আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের মদের কারবার বন্ধ করায় লাগাতার কুপ্রস্তাব TMCর, আপমানে আত্মহ.ত্যার চেষ্টা গৃহবধূর এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের দেশের ৯৫ শতাংশ মানুষ মুসলমান, তবু এখানে নিষিদ্ধ হিজাব! এবার জরিমানার অঙ্কও বাড়ল ৩ মার্চ থেকে ৭ জুলাই, তারপর হল ২৩ জুন, আর এবার স্থগিত NEET-PG, অসহায় প্রার্থীরা তুলসী গাছে জল দেন? এই ধাতুর পাত্র থেকে দিন! টাকার অভাব কেটে যাবে কেদারনাথের শ্যুটিং চলাকালীনই সারার নামে ৫ কোটির মামলা করেন নির্মাতারা! কেন? এই ৫ সবজির খোসা ফেলে খান? জানেন কত বড় ভুল করছেন

T20 WC 2024

আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের এই তো সবে শুরু! অস্ট্রেলিয়া-কে প্রথমবার হারিয়ে হুঙ্কার আফগান অধিনায়কের ‘আভি হামকো চাহিয়ে ফুল ইজ্জত’, অজিদের হারিয়ে মির্জাপুরের সংলাপ মনে করালেন রশিদরা AFG vs AUS: অজিদের হারিয়ে ইতিহাস আফগানদের, গ্রুপ ওয়ানের সেমিতে ওঠার অঙ্ক জটিল হল ‘পরপর উইকেট পড়া বন্ধ করত হবে…’ বঞ্চনার জবাব দিয়ে রোহিতদের সাবধান করলেন হার্দিক ভিডিয়ো-বল খুঁজতে খুঁজতে স্টেজের তলায় বিরাট কোহলি! ছোটবেলার স্মৃতি মনে করাল কোহলি বাংলাদেশ হারতেই মজাদার পোস্ট পশ্চিমবঙ্গ পুলিশের! ‘বাঘবন্দী খেলায়’ জিত হার্দিকদের এক ইনিংসে ১৩টি ছয়! বাংলাদেশকে কচুকাটা করে রেকর্ড গড়লেন হার্দিক, শিবম দুবেরা ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.