বাংলা নিউজ > বায়োস্কোপ > CID Actor Dinesh Phadnis: Massive হার্ট অ্যাটাক, জীবনের সঙ্গে লড়ছেন CID-র 'ইন্সপেক্টর ফ্রেডি' দীনেশ

CID Actor Dinesh Phadnis: Massive হার্ট অ্যাটাক, জীবনের সঙ্গে লড়ছেন CID-র 'ইন্সপেক্টর ফ্রেডি' দীনেশ

CID-খ্যত অভিনেতা দীনেশ ফাডনিশ

জানা যাচ্ছে, ম্যাসিভ হার্ট অ্যাটাকের পর তাঁকে মুম্বইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতা দীনেশ ফাডনিশকে। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ‘দীনেশ ফাডনিস এই মুহূ্র্তে ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন। জীবনের সঙ্গে লড়াই করছেন তিনি।’ 

বিনোদন দুনিয়ায় ফের একটা খারাপ খবর। হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি CID-খ্যত অভিনেতা দীনেশ ফাডনিশ। যিনি কিনা CID-তে ইন্সপেক্টর ফ্রেডরিক্স ওরফে ফ্রেডি চরিত্রে অভিনয় করার জন্য জনপ্রিয়। জানা যাচ্ছে এই মুহূর্তে তিনি জীবনের সঙ্গে লড়াই করছেন। 

জানা যাচ্ছে, ম্যাসিভ হার্ট অ্যাটাকের পর তাঁকে মুম্বইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতা দীনেশ ফাডনিশকে। সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ‘দীনেশ ফাডনিস এই মুহূ্র্তে ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন। জীবনের সঙ্গে লড়াই করছেন তিনি।’ শুক্রবার রাতে তাঁর শারীরিক পরিস্থিতি আরও গুরুতর ছিল, সেই তুলনায় অভিনেতার শারীরিক পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে।

জানা যাচ্ছে, শুক্রবার রাতে CID পুরো কাস্ট এবং ক্রুকে দীনেশের স্বাস্থ্যের অবস্থা সম্পর্কে জানানো হয়েছিল। শুক্রবার ২ ডিসেম্বর অভিনেতার স্বাস্থ্যের খোঁজখবর নিতে অনেকেই হাসপাতালে গিয়েছিলেন।

আরও পড়ুন-শামির প্রাক্তনের সঙ্গে অশালীন ব্যবহার করে গ্রেফতার যুবক, হাসিন বলছেন, ‘কর্মফল নিজেকেই ভুগতে হয়’

আরও পড়ুন-'বিয়েতে আমি সাবেকি সাজে সাজব', প্রেম থেকে বিয়ের থিম, অকপট সন্দীপ্তা

আরও পড়ুন-‘দিল্লির বাড়ি, বাবা-মায়ের কথা ভীষণ মনে পড়ে, আমারও সুন্দর শৈশব ছিল’, আবেগতাড়িত শাহরুখ

প্রসঙ্গত, দীনেশ ফাডনিশ ১৯৯৮ থেকে ২০১৮ সাল পর্যন্ত CID-তে ফ্রেডি চরিত্রে অভিনয় করেছেন। তাঁর চরিত্রটি টেলি দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। ৯০এর দশক থেকে ২০০০ সাল পর্যন্ত টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় শোগুলির মধ্যে একটি ছিল CID। সিআইডি শুরু হয়েছিল ১৯৯৭ সালে। এটা টেলিভিশনের প্রথম অপরাধ ভিত্তিক শোগুলির মধ্যে একটা।

প্রসঙ্গত, CID-তে দীনেশ ফাডনিশ ছাড়াও ছিলেন শিবাজি সাটম, দয়ানন্দ শেঠি, অশ্বিনী কালসেকর, আদিত্য শ্রীবাস্তব, জানভি চেদা গোপালিয়া, আশুতোষ গোয়ারিকর, হৃষিকেশ পান্ডে, এবং শ্রদ্ধা মুসলে।

সিআইডি ছাড়াও, দীনেশ আমির খানের সরফারোশ এবং সুপার 30-তে হৃত্বিক রোশনের সঙ্গেও অভিনয় করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঝলক দিখলা জা ১১ জিতেছেন, কত টাকা পেলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি? মাটির মানুষ অরিজিৎকে প্রথম দেখেই ভয় পেয়েছিলেন ইমন? বললেন, 'মনে হচ্ছিল যেন...' কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর? বিনামূল্যে শহরে করা হবে ফেরুল পরিষ্কার, বড় সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা সিজন চেঞ্জে এই খাবার না খেলেই বিপদ! ‘‌উনি আমাদের মধ্যে নেই– জেলে আছেন’‌, পার্থকে খোঁচা দিয়ে দীর্ঘ পোস্ট হিরণের ক্লাবের জমির উপর থাবা পড়ল প্রোমোটারের, তুমুল উত্তেজনা দেখা দিল নেতাজিনগরে নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.