বাংলা নিউজ > বায়োস্কোপ > Aalu The French Fry-Bong Guy: ‘নরম গদিতে আলু সেদ্ধ ভাত’, সিনেবাপের নিশানায় এবার বং গাই-এর প্রেমিকা ‘আলু’!
বং গাই-য়ের বান্ধবীকে নিয়ে নোংরা ইঙ্গিত সিনেবাপ মৃন্ময়ের ইউটিউবে। 

Aalu The French Fry-Bong Guy: ‘নরম গদিতে আলু সেদ্ধ ভাত’, সিনেবাপের নিশানায় এবার বং গাই-এর প্রেমিকা ‘আলু’!

  • ‘আলু দ্য ফ্রেঞ্চ ফ্রাই’-খ্যাত অন্তরার সঙ্গে বং গাই কিরণের সম্পর্কের দিকে আঙুল তুললেন সিনেবাপ মৃন্ময় দাস। 

সিনেবাপ ভার্সেস বং গাই-এর ঝামেলা এখন আর উত্তরবঙ্গ আর দক্ষিণবঙ্গে সীমিত নেই। বরং, কিরণ দত্ত টেনে আনছেন মৃন্ময়ের বউকে, তো মৃন্ময় টেনে আনছেন কিরণের চর্চিত প্রেমিকা ‘আলু দ্য ফ্রেঞ্চ ফ্রাই’কে।

‘আলু দ্য ফ্রেঞ্চ ফ্রাই’-খ্যাত অন্তরা রায় মজুমদারের সঙ্গে কিরণের ঠিক কী সম্পর্ক এবার তা নিয়েই প্রশ্ন তুললেন মৃন্ময়। সঙ্গে নিজের কথায় এমন কিছু শব্দের ব্যবহার করলেন যা বিতর্কিত। ‘মিষ্টি আলু’, ‘নরম গদিতে আলু সেদ্ধ ভাত খাওয়া’-র মতো কথা বলেন তিনি। ‘ঢং গাই’ কেন বারবার ‘আলু’র সঙ্গে ভিডিয়ো করেন তা নিয়েও প্রশ্ন তুললেন। সঙ্গে সিনেবাপের দাবি, ‘ব্যক্তিগত আক্রমণ’ বলে ভিক্টিম কার্ড প্লে করার আগে কিরণের উচিত আন্তরার সঙ্গে সম্পর্ককে স্বীকৃতি দেওয়া। মৃন্ময়ের দাবি, কিরণ ভয়ে স্বীকৃতি দেন না, তাতে যদি মহিলা ভক্ত কমে যায়। আর তাই তো নিজেকে ‘ভার্জিন’ লিখে লোক হাসাতে হয়! আরও পড়ুন: সিনেবাপ-বং গাইয়ের ঝামেলায় বরের বিপক্ষে গেল ইউটিউবার মৃন্ময়ের বউ! কী অভিযোগ তুলল

সোমবার রাতে পোস্ট করা ভিডিয়োতে মৃন্ময় এটাও দাবি করেন যে তাঁর আর তাঁর বউয়ের সম্পর্ক নষ্ট করার পিছনে হাত রয়েছে বং গাই-য়ের। রুমা মোদকের সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে যেভাবে ভিডিয়ো বানিয়েছেন কিরণ, তা তাঁর বিবাহিত জীবনে ছাপ ফেলে গেছে। অবস্থা এমন যে দূরত্ব এসে গিয়েছে সম্পর্কে।

প্রসঙ্গত, এসবই শুরু হয় ‘দাদাগিরি’র কনটেন্ট ক্রিয়েটার স্পেশ্যাল এপিসোডে বেশ কিছু ইউটিউবার হাজির ছিলেন। আর তা নিয়ে আপত্তি তুলে ‘সিনেবাপ’ মৃন্ময় দাবি করেছিলেন নর্থ বেঙ্গল থেকে কাউকে না ডেকে দাদাগিরির কতৃপক্ষরা বিভেদ করেছে উত্তরবঙ্গ আর দক্ষিণবঙ্গে। আর সেখানে তিনি দুর্বা দে-র নাম তুলেও কিছু মন্তব্য করেন। সেখানে ‘ইউটিউবে নেপোটিজম’-র কথাও বলা হয় কিরণ বং গাইকে টেনে এনে। তারপর থেকে ভিডিয়ো বানিয়ে একে-অপরকে দোষ দেওয়া চলছেই। সঙ্গে চলছে ব্যক্তিগত আক্রমণ।

 

বন্ধ করুন