বাংলা নিউজ > বায়োস্কোপ > Cinebap Vs Bong Guy: সিনেবাপ-বং গাইয়ের ঝামেলায় বরের বিপক্ষে গেল ইউটিউবার মৃন্ময়ের বউ! কী অভিযোগ তুলল
সিনেবাপ মৃন্ময়ের বউ রুমা চলে গেল কিরণ দত্তের দলে!

Cinebap Vs Bong Guy: সিনেবাপ-বং গাইয়ের ঝামেলায় বরের বিপক্ষে গেল ইউটিউবার মৃন্ময়ের বউ! কী অভিযোগ তুলল

  • সিনেবাপ বনাম বং গাই-এর লড়াইয়ে কি তবে কিরণ দত্তকেই সমর্থন করছে মৃন্ময় দাসের বউ! সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে উত্তেজনা শুরু। সিনেবাপ-বং গাইয়ের লড়াইয়ে স্বামীর বিপক্ষে গেলেন ইউটিউবার মৃন্ময়ের বউ!

দাদাগিরি উত্তরবঙ্গ বনাম দক্ষিণবঙ্গের লড়াই এখনও জারি। সিনেবাপ মৃন্ময় দাস আর বং গাই কিরণ দত্তের ঝামেলা এখন দাদাগিরি আর উত্তর-দক্ষিণের সীমানা ছাড়িয়ে চলে এসেছে ব্যক্তিগত স্তরে। রবিবার মৃন্ময়কে ঠুকে ফের একটা ভিডিয়ো পোস্ট করলেন কিরণ। মৃণ্ময়ের বিরুদ্ধে কীভাবে মৃণ্ময়ের স্ত্রী কথা বলছেন, তা সামনে আনলেন।

প্রসঙ্গত, মৃন্ময় দে-র ভিডিয়োতে আজকাল দেখা মেলে তাঁর স্ত্রী রুমা মোদকের। তবে এবার রুমাই জানিয়ে দিলেন তিনি আর ক্যামেরার সামনে আসবেন না মৃন্ময়ের সঙ্গে। আর সেটাকেই নিজের ভিডিয়োতে হাইলাইট করলেন বং গাই। তাঁর মত, মৃন্ময়ের এই ব্যক্তিগত আক্রমণে বীতশ্রদ্ধ তাঁর নিজের বউও।

কী লিখেছেন রুমা ফেসবুকে?

‘সবাই যখন কনট্রোভার্সি দেখে মজা নেয়, সিনেবাপের বন্ধু, আর ফ্যানরা যখন বলে 'ভাই যা দিলি, পাশে আছি ভাই ‘, আমি তখন সিনেবাপের কেরিয়ারের কথা ভাবি, আমি জানি তর্কে যে কোনও বিষয় অনেক দূরে যায়। কিন্তু তুমি মানতেই চাও না এটা কোনও রাজনৈতিক মঞ্চ না, বিশ্বাস করো কেউ পারফেক্ট হয় না, কাওকে পারফেক্ট করাও যায় না, যা তোমার কাছে ভালো ,অন্যের কাছে খারাপ। তাই শুধু নিজের ভুল-ত্রুটি গুলো দেখলেই ভালো না? ঠিক কোথায় কতটা প্রতিবাদ করতে হবে সেটাও বোঝা উচিত… তোমার ভাষায় এটা গরুর রচনা হলেও অনেক আবেগ নিয়ে লেখা। দু’ একজন মানুষ তোমার সোর্সে আমাকেও চেনে আজকাল। তাই নিজের বক্তব্য রাখতে বাধ্য হলাম। যাই হোক এরপর থেকে আর কোনওদিন ই আমাকে Cinebap-এর কোনও ভিডিয়োতে দেখা যাবে না, যেখানে নিজের কথার কোনও দাম নেই সেখানে সস্তার পাবলিসিটির দরকার কোনও দিনই ছিল না আমার।’, লেখেন সিনেবাপের বউ রুমা।

সঙ্গে ইউটিউবে সিনেবাপের এক ভক্তের কমেন্টের তলাতেও রুমাপরিষ্কার করে বলে দিয়েছেন, ‘বং গাইকে নিয়ে তাঁর কোনও ক্ষোভ নেই’।

 

বং গাইয়ের সমর্থনে সিনেবাপের বউয়েক মন্তব্য। 
বং গাইয়ের সমর্থনে সিনেবাপের বউয়েক মন্তব্য। 

প্রথম থেকেই সিনেবাপ আর বংগাইয়ের ঝামেলায় এসে যায় ব্যক্তিগত আক্রোশ। মৃন্ময় প্রশ্ন তোলেন কিরণের ইউটিউবে কম ভিডিয়ো পোস্ট করা, কাছের ইউটিউবারদের নিয়ে ‘লবি বাজি করা’, আলু দ্য ফ্রেঞ্চ ফ্রাই (কিরণের প্রেমিকা)-র প্রায় সব পোস্টেই কেন বং গাই থাকে তা নিয়ে। এমনকী বং গাই কিরণকে তো তিনি ‘ইউটিউবের নেপোটিজমের মাথা’ হিসেবেও ট্যাগিয়ে দিয়েছেন। আর অন্য দিকে, বং গাই-র আপত্তি কথায় কথায় মৃন্ময়ের ব্যক্তিগত আক্রমণ করার স্বভাব নিয়ে, কোথাও কোনও ঝামেলা হলেই তাঁকে টেনে আনা নিয়ে, সঙ্গে মৃন্ময়ের একসময় করা ‘অশ্লীল ভিডিয়ো’ (যা মেয়েদের শরীরের মাপ নিয়ে নোংরা ইঙ্গিত করে, লুকিয়ে মহিলাদের ছবি তোলার ভিডিয়ো, ননভেজ জোক্স)।

এখন দেখার এই অভিযোগ-পালটা অভিযোগের খেলা কত দূর যায়। বাংলার ইউটিউবারদের মধ্যে আর কারাই বা জড়িয়ে পড়েন কাদা ছোড়াছুড়িতে!

বন্ধ করুন