বাংলা নিউজ > বায়োস্কোপ > Cirkus box office day 3 collection: ‘সার্কাস’-এর ৩ দিনের আয় ‘সিম্বা’র একদিনের সমান, মুখ পুড়ল রোহিত-রণবীরের

Cirkus box office day 3 collection: ‘সার্কাস’-এর ৩ দিনের আয় ‘সিম্বা’র একদিনের সমান, মুখ পুড়ল রোহিত-রণবীরের

বড়দিনেও ব্যবসা করতে ব্যর্থ সার্কাস। 

২০২২ সালে হিন্দি ছবির কপাল মন্দ। খুব কম ছবি জায়গা করতে পেরেছে বক্সঅফিসে। আশা থাকলেও সেই তালিকায় জায়গা হল না সার্কাসের। ভরাডুবি হল আরও এক বড় প্রোজেক্টের। 

২০২২-এর শেষেও সেই কপাল পুড়ল বলিউডের। রোহিত শেট্টির প্রথম কোনও সিনেমা এতবাজে ভাবে ডুবল বক্সঅফিসে। মুখ্য চরিত্রে ছিলেন রণবীর সিং, পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্ডেজ, জনি লিভাররা। প্রথম ৩ দিনে অর্থাৎ প্রথম সপ্তাহান্তে ‘সার্কাস’ ঘরে তুলল যে পরিমাণ অর্থ, তা প্রথমদিনই রোজগার করেছিল ‘সিম্বা’। 

শুক্রবার রোহিত শেট্টির সিনেমার আয় ছিল ৬.৫ কোটি, শনিবার ৬.২৫ কোটি ও রবিবার বড়দিনের দিন তা বেড়ে হল ৮ কোটি। আর ভারতীয় বাজার থেকে তিন দিনে আয় হল ২০.৭৫ কোটি। আর রণবীর-রোহিতের সিম্বা, যা ছিল রোহিত-রণবীরের প্রথম কাজ, তা প্রথমদিনেই আয় করেছিল ২০.৭২ কোটি। 

প্রসঙ্গত, সার্কাসকে কড়া টক্কর দিয়েছে হলিউড সিনেমা ‘অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার’। এই সাই-ফাই থ্রিলার মুক্তি পেয়েছিল ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, কানাড়া ও মালয়ালাম ভাষায়। অবতারের হিন্দি ভার্সন হারিয়ে দিয়েছে হিন্দি সার্কাসকে। যদিও এটা ছিল হলিউড সিনেমাটির দ্বিতীয় সপ্তাহে। 

‘সার্কাস’ নিয়ে রীতিমতো প্রত্যাশা ছিল সব মহলেই। শেক্সপিয়ারের ‘দ্য কমেডি অব এররস’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবিটি। রণবীর ছাড়াও বহু নামজাদা অভিনেতা-অভিনেত্রী অভিনয় করেছেন এই ছবিতে। এমনকী দীপিকা পাড়ুকোনকেও দেখা গিয়েছে একটি গানে। কিন্তু তাতেও হল না লক্ষ্মীলাভ। প্রসঙ্গত, চলতি বছরে রণবীরের মুক্তি পাওয়া আরেক ছবি ‘জয়েশভাই জোয়ারদার’ও ফ্লপ করেছে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক ১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ? ভারতের জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! কোথায় সাক্ষাৎ করলেন দু'জনে কলসি কাঁখে গৃহেপ্রবেশ 'কথা'র, কেমন হল সুস্মিতার নতুন বাড়ি? 'ঈশ্বরের কাছে যত বেশি...' কেক নয়, কৃষ্ণের প্রসাদ খেয়ে জন্মদিন পালন সৌমিতৃষার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.