বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমন কাণ্ডে CISF আধিকারিক কাজের প্রতি সততার জন্য পুরস্কৃত, জানাল সংস্থা
বিমানবন্দরে..
বিমানবন্দরে..

সলমন কাণ্ডে CISF আধিকারিক কাজের প্রতি সততার জন্য পুরস্কৃত, জানাল সংস্থা

  • বিমানবন্দরে সলমনকে আটকেছিলেন যে CISF আধিকারিক। তাঁকে নিয়ে চর্চার শেষ নেই।

'টাইগার ৩' ছবির শ্যুটিংয়ের জন্য রাশিয়া উড়ে যাওয়ার আগে সলমনকে ঘিরে মুম্বই বিমানবন্দরে বাঁধে বচসা। রাশিয়া উড়ে যাওয়ার ফ্লাইট ধরতেই নিজের টিমের সঙ্গে সেখানে হাজির হয়েছিলেন এই বলি-তারকা। 

বিমানবন্দরের সিকিউরিটি জোন পেরোতে যাবেন, এমন সময় তাঁকে বাঁধা দেন দায়িত্বে থাকা এক সিআইএসএফ-এর অফিসার। পেশাদার ভঙ্গিতে সলমনকে থামিয়ে ওই অফিসার নির্দেশ দেন বলি-তারকা যেন বিমানবন্দরের অন্দরে প্রবেশের আগে নিরাপত্তা সম্পর্কিত সমস্ত নির্দেশ রয়েছে তা পালন করেন। নিরাপত্তারক্ষীর কথা মতো সেই সবকিছুই মেনে বিমানবন্দরে প্রবেশ করেন অভিনেতা।

এই ঘটনার পরই খবর ছড়িয়ে পড়ে, অভিনেতাকে যে নিরাপত্তারক্ষী বাঁধা দিয়েছেন তিনি শাস্তির মুখে পড়েছেন। এই খবর আগুনের মতো ছড়িয়ে পড়তেই মুখ খোলেন সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স। অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে বিষয়টি স্পষ্ট করে তাঁরা জানান, ‘যে খবর ঘুরছে তা ঠিক নয়। বরং যে আধিকারিককে নিয়ে কথা হচ্ছে, তাঁকে বিশেষভাবে পুরস্কৃত করা হয়েছে ডিউটির ক্ষেত্রে, তাঁর কর্মনিষ্ঠার জন্য।’

আসলে কী ঘটেছিল?

সম্প্রতি, মুম্বই বিমানবন্দরে দেখা গেছিল সলমনকে। 'টাইগার ৩' ছবির শুটিংয়ের জন্য রাশিয়া উড়ে যাওয়ার ফ্লাইট ধরতেই নিজের টিমের সঙ্গে সেখানে হাজির হয়েছিলেন এই বলি-তারকা। বিমানবন্দরের লাউঞ্জে 'ভাইজান'-কে দেখামাত্রই তাঁকে ঘিরে ধরে উৎসাহী অনুরাগী এবং পাপারাৎজির দল। তাঁদের অনুরোধে ক্যামেরার মুখোমুখি মাস্ক ছাড়া দাঁড়ানোর পরে হাঁটা শুরু করেন এই বলিউড অভিনেতা। পিছন পিছন এগিয়ে যায় পাপারাৎজিরাও। রাগত ভঙ্গিতে ইশারায় সলমনের 'না' বলা সত্ত্বেও। এরপরই বিমানবন্দরের সিকিউরিটি জোন পেরোতে নিরাপত্তারক্ষীর মুখোমুখি হন অভিনেতা। এদিকে ক্যামেরাধারীদেরও ধমক দেন তিনি।

এরপরই ঘটনার পরই গুজব রটেছিল সিআইএসএফ-এর ওই আধিকারিকের ফোন বাজেয়াপ্ত করেছে। ওডিশার একটি মিডিয়ার সঙ্গে সলমন খানের বিষয়ে কথা বলার জন্যই এই শাস্তি তাঁর। শোনা যাচ্ছে ওই সিআইএসএফ প্রোটোকল ভেঙেছেন ওই আধিকারিক। ভবিষ্যতে তিনি যেন সলমনের-এর বিষয়ে মিডিয়ার সঙ্গে কোনও কথা না বলেন, সেই শিক্ষা দিতেই এই পদক্ষেপ। যদিও এটা গুজব বলে সাফ জানিয়েছেন সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স।

 

 

বন্ধ করুন