বাংলা নিউজ > বায়োস্কোপ > Clown Trailer: প্রতিশোধের আগুন বুকে, ‘ক্লাউন’ হয়ে ধরা দিলেন ওম, প্রকাশ্যে ছবির ট্রেলার

Clown Trailer: প্রতিশোধের আগুন বুকে, ‘ক্লাউন’ হয়ে ধরা দিলেন ওম, প্রকাশ্যে ছবির ট্রেলার

মুক্তি পেল ‘ক্লাউন’-এর অফিসিয়াল ট্রেলার

Clown trailer out: এবারে জোকারের চরিত্রে অভিনেতা ওম। মুক্তি পেল ‘ক্লাউন’-এর অফিসিয়াল ট্রেলার। আগামী ২৫ নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি।

এবারে জোকারের চরিত্রে অভিনেতা ওম সাহানি। মুক্তি পেল ‘ক্লাউন’-এর অফিসিয়াল ট্রেলার। পরিচালকের আসনে ঋক চট্টোপাধ্যায়। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ওম সাহানি, দেবলীনা কুমার ও ইন্দ্রনীল চৌধুরী। ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন চিকিৎসক-অভিনেতা বি.ডি.মুখোপাধ্যায়।

ছবিতে ভাই-বোনের ভূমিকায় রয়েছেন ওম-দেবলীনা। এক ক্রাইম থ্রিলার ‘ক্লাউন’। ছবিতে পরতে পরতে রয়েছে রহস্য। যা দর্শকদের মনে কৌতূহল তৈরি করবে। সামাজিক প্রেক্ষাপটে lতৈরি এই ছবি। সিনেরিও ফিল্মসের ব্যানারে আগামী ২৫ নভেম্বর বড় পর্দায় মুক্তি পাবে ‘জোকার’।

ট্রেলারের শুরুতে জোকারের মতো মুখে রঙ মেখে, মাথায় পটচুলা, রঙিন পোশাক পরে দেখা মিলেছে ওমের। ছোটদের বিনোদন জোগায় সে। এরপরই তাঁর অন্দরের চরিত্রের বদল। যেন কোনও যন্ত্রণা লুকিয়ে তাঁর হাসির মধ্যে। খুন, রক্তাক্ত ছুরি দেখা যায় তাঁর হাতে। দেখুন ছবির ট্রেলার-

ন্যায়, প্রতিবাদ, প্রতিরোধই সুষ্ঠু সমাজ গঠনের প্রধান মাপকাঠি। প্রতিটি মানুষের দুটি দিক আছে। আলো এবং ছায়া। প্রত্যেকেই চায় তাদের জীবনে কেবল আলোটুকুই থাকুক। তাই তাঁরা নিত্যদিনের অন্যায়ের কোনও প্রতিবাদ করেন না। বরং মুখ বুজে সবটাই সহ্য করে নিতে চেষ্টা করেন। একদিন অত্যাচারে তাদের পিঠ দেয়ালে ঠেকে গেলে তাদের ছায়া বেরিয়ে আসে। অনেকটা এমনই এক ছায়ার গল্প ‘ক্লাউন’।

একটি অতি সাধারণ ছেলের জীবনকে আবর্তিত করে এগিয়েছে ছবির গল্প। যাঁর জীবনে সর্বদা অন্যায় হয়েছে। তাঁর সামনেই তাঁর বোনকে ধর্ষণ করা হয়। মায়ের সঙ্গে অবিচার করা হয়। আজ তাঁর একমাত্র পরিচয় সে একজন বেজন্মা। অপমান আর অবহেলায় একদিন তার পিঠ দেয়ালে ঠেকে যায়। এরপরই প্রতিবাদ মুখর হয়ে ওঠে সে। আইন তুলে নেয় নিজের হাতে। তার ভিতর থেকে বেরিয়ে আসে ‘ক্লাউন’। যে নিজের মতো করে সবাইকে শাস্তি দিতে শুরু করে। ২৫ নভেম্বর বড় পর্দায় মুক্তি পাচ্ছে ‘জোকার’।

 

 

বন্ধ করুন